শনিবার, ১৫ জুন ২০২৪, ১০:০০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দেবিদ্বারে এলজিসহ ডাকাত সদস্য গ্রেফতার বিদেশের বাজারেও চাহিদা ধরে রেখেছে কুমিল্লার লতি দেবিদ্বারের ধামতী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে যেতে পারছেন না - পুলিশ সুপার ও বিভাগীয় কমিশনারের কাছে লিখিত অভিযোগ কাভার্ডভ্যানকে ধাক্কা দিয়ে গরুবাহী ট্রাক উল্টে লাকসামের ব্যাপারীসহ দুই জন নিহত এসএসসির উত্তরপত্র পুনর্নিরীক্ষণ : কুমিল্লা শিক্ষাবোর্ডে ৭৮১ জনের ফলাফল পরিবর্তন কুমিল্লার চৌদ্দগ্রামে কিশোরী ধর্ষণের দায়ে কসমেটিকস দোকানির যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লায় মেধা অন্বেষণে ‘ছাত্রী সংঘ’ সিনেমার জন্য ২৫ অভিনয়শিল্পী নির্বাচিত কুমিল্লার দেবিদ্বারে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়েও মেডিকেল রিপোর্টে ‘নরমাল’, ন্যায় বিচার নিয়ে শঙ্কিত কমবে উৎপাদন খরচ ও সময় ।। মুরাদনগরে সমলয় পদ্ধতিতে ধানের চারা রোপণ শুরু মুরাদনগরে গ্রাম পুলিশের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন সমিতির সদস্য পথ হারালো কুবির তিন শিক্ষক চান্দিনা পৌর এলাকার রাস্তাঘাটের বেহালদশা, জনদুর্ভোগ চরমে মুরাদনগরে মদ খেয়ে মাতলামি, পাঁচ দিনের কারাবাস নাঙ্গলকোটে অটোরিকশা চালক হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন মুরাদনগরে কৃষক ও উদ্যোক্তা প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন হাসেম-ইলিয়াসের নেতৃত্বে বরুড়া প্রেসক্লাবের কমিটি গঠন বিজয়নগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর গাড়ি চালকের ওপর হামলার অভিযোগ চান্দিনা প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের নির্বাচন সম্পন্ন, সাধারণ সম্পাদক পদে রোমেন পুনর্নির্বাচিত বরুড়ায় বিশ্ব তামাক মুক্ত দিবস পালিত

দাউদকান্দিতে ডাকাত সন্দেহে গণপিটুনিতে একজন নিহত

মোহাম্মদ আলী শাহীন, স্টাফ রিপোর্টার (দাউদকান্দি) কুমিল্লা
  • আপডেট টাইম বুধবার, ২৬ মে, ২০২১
  • ২১৮ দেখা হয়েছে
#প্রতীকী ফটো

কুমিল্লার দাউদকান্দিতে ডাকাত সন্দেহে অজ্ঞাত এক যুবক (৩০) গ্রামবাসীর পিটুনিতে মৃত্যুবরণ করেছেন।মঙ্গলবার (২৫মে) দিবাগত রাতে উপজেলার মালিগাঁও ইউনিয়নের দক্ষিণ নগর গ্রামে গণপিটুনির এ ঘটনা ঘটে। নিহত যুবকের পরিচয় জানা যায়নি।

আজ বুধবার(২৬মে) সকালে পুলিশের একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে।পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, মালিগাঁও ইউনিয়নের স্থানীয় ইউপি সদস্য শাহ আলম মেম্বার ও দক্ষিণ নগর গ্রামের সোহেল মিয়া বলেন,আমাদের গ্রামে গত রমজান মাস থেকে শুরু করে এ পর্যন্ত ৪টি চুরি ও ডাকাতির ঘটনা ঘটে।গ্রামে চুরি ও ডাকাতির ঘটনা বেড়ে যাওয়ায় তাই গ্রামবাসী পালা করে রাতে পাহাড়া দেয়। মঙ্গলবার রাতে পাহাড়াদাররা ডাকাত ডাকাত বলে চিৎকার করলে গ্রামবাসী সংঘবদ্ধ দলটিকে ধাওয়া করে। এক পর্যায়ে একজন হোচট খেয়ে মাটিতে পড়ে গেলে ডাকাত সন্দেহে তাকে আটক করে গ্রামবাসী গণপিটুনি দেয়। এক পর্যায়ে অজ্ঞাত যুবক গুরুতর আহত অবস্থায় ঘটনাস্থলেই মারা যান।খবর পেয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতাল মর্গে পাঠায়।

কুমিল্লার সিনিয়র সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল)মোঃ জুয়েল রানা জানান,এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে থানায় আনা হয়েছে।রহস্য উদঘাটনে পিবিআই এবং সিআইডিসহ পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে।

দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.নজরুল ইসলাম জানান,নিহতের পরিচয় এখনো পাওয়া যায়নি।এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন। 

Last Updated on May 26, 2021 9:11 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102