রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০২:২০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বিএনপির সব ষড়যন্ত্র ব্যর্থ হওয়ার পর তারা এখন মনগড়া তথ্য দিয়ে নির্লজ্জ মিথ্যাচার করছে : ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে নিজেদের গ্রহণযোগ্যতা পরীক্ষা করে দেখতে পারেন : কুমিল্লায় স্থানীয় সরকারমন্ত্রী মুরাদনগরে ইউপি সদস্যের বাড়িতে ভাঙচুর অগ্নিসংযোগ উৎসবমুখর পরিবেশে বরুড়ার পয়ালগাছা বহুমুখী উচ্চবিদ্যালয়ের গৌরবের ৮০ বছর পূর্তি উদযাপন বিনোদনকেন্দ্রগুলোতে দর্শনার্থীদের ঢল ঈদের জামাতে ঈদগাহ ছাপিয়ে সড়কে মুসল্লিদের ঢল সাম্য-সম্প্রীতির বার্তা নিয়ে এলো খুশির ঈদ ব্রা‏হ্মনপাড়ায় মাওলানা আ. বাতেন ফাউন্ডেশনের সেলাই মেশিন ও নগদ অর্থ পেল হতদরিদ্ররা চান্দিনায় সড়ক দুর্ঘটনায় স্বামীর পর চিকিৎসাধীন স্ত্রী ও ছেলের মৃত্যু ঈদের অনাবিল আনন্দে মেতে উঠতে প্রস্তুত কুমিল্লাবাসী শেষ হয়েও হচ্ছেনা ঈদের কেনাকাটা মেয়রের দায়িত্ব গ্রহণ করলেন তাহসিন বাহার সূচনা রমজানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ কুমিল্লার চান্দিনায় ঈদের কেনাকাটা শেষে সড়কে প্রাণ গেল দুবাই প্রবাসীর ।। স্ত্রী-সন্তান লাইফ সাপোর্টে বিজয়নগরে ফুটবল খেলা দেখতে গিয়ে বিদ্যুতের তারে জড়িয়ে শিশুর মর্মান্তিক মৃত্যু দেবিদ্বারে দেড় হাজার পরিবারের মাঝে পোষাক ও ঈদ খাদ্যসামগ্রী বিতরণ কুমিল্লায় জাতীয় সাংবাদিক সংস্থার উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত কুমিল্লায় চার্টার্ড লাইফের মৃত্যুদাবির চেক পেলেন নমিনি চান্দিনায় অবৈধভাবে বালু উত্তোলন ও বিক্রির দায় ড্রেজার ব্যবসায়ির কারাদণ্ড ঈদযাত্রা আনন্দমুখর করতে মহাসড়কে তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা : কুমিল্লায় হাইওয়ে পুলিশ প্রধান

দাউদকান্দিতে প্রাইভেটকারে গাঁজা বহনকালে দুইজন আটক

মোহাম্মদ আলী শাহীন, স্টাফ রিপোর্টার (দাউদকান্দি) কুমিল্লা
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৬ দেখা হয়েছে

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দি উপজেলার টোলপ্লাজা থেকে দুইশত গজ পূর্ব দিকে বলদাখাল নামক স্থানে তল্লাশি চালিয়ে ১৬ কেজি গাঁজা ও একটি প্রাইভেটকারসহ মাদক বহনকারী দুইজনকে গ্রেপ্তার করেছে দাউদকান্দি মডেল থানা পুলিশ।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বলদাখাল নামক স্থানে পুলিশ অভিযান চালিয়ে গাঁজাসহ দুইজনকে আটক করে। এ সময় গাঁজা বহনকারী একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

আটককৃতরা হলো- কুমিল্লার লাকসাম থানার দক্ষিণ নরপাটি গ্রামের মো. সোলেমান খাঁনের ছেলে মোঃ মাসুদ খান এবং ঝালকাঠি জেলার নলছিটি থানার মালুহার গ্রামের লুৎফর রহমানের ছেলে সাইফুর  রহমান সোহাগ

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) সকালে দাউদকান্দি মডেল থানার এসআই রফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বলদাখাল নামক স্থানে পুলিশের তল্লাশী চৌকি বসিয়ে ঢাকাগামী একটি প্রাইভেটকারে(ঢাকা মেট্রো-গ-৪৫-৪০২৪) তল্লাশী চালিয়ে গাড়ীর ভিতরে পলিথিন দিয়ে মোড়ানো ১৬ কেজি গাঁজা সহ মাদক বহনকারীর অভিযোগে মো.মাসুদ খাঁন ও মো. সাইফুর রহমান সোহেবকে আটক করে এবং প্রাইভেটকারটি জব্দ করে পুলিশ। তাদের বিরুদ্ধে থানায় একটি মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়।  বৃহস্পতিবার আদালতের মাধ্যমে তাদেরকে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়।

দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর ভূঞা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে মাদকদ্রব্য আইনে থানায় একটি মামলা হয়েছে। আটককৃত ১৬ কেজি গাঁজার আনুমানিক মূল্য ৩ লাখ ২০ হাজার টাকা। জব্দকৃত প্রাইভেটকারটির আনুমানিক মূল্য ১৪ লাখ টাকা।

Last Updated on September 8, 2022 8:16 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102