মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০২৪, ১১:১৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
এম এ জাহের ফাউন্ডেশনের শিক্ষা বৃত্তি পেল মেধাবী শিক্ষার্থীরা কুমিল্লা জেলা আইনজীবী সমিতির নির্বাচনে মনোনয়নপত্র জমা দিল সম্মিলিত আইনজীবী সম্বন্বয় পরিষদ # লিটন সভাপতি জাহাঙ্গীর সাধারণ সম্পাদক চৌদ্দগ্রামে ৫৪ কেজি গাঁজাসহ একজন আটক কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে দীর্ঘ হচ্ছে পদত্যাগের তালিকা শিক্ষক হেনস্তার ঘটনায় কুবির দুই কর্মকর্তা ও সাবেক শিক্ষার্থীদের বিরুদ্ধে থানায় জিডি কুবি শিক্ষক সমিতির সভাপতি তাহের সম্পাদক মেহেদি # নীল দলের নিরঙ্কুশ জয় কুমিল্লা আইডিয়াল কলেজে ইয়ুথ চেঞ্জ সোসাইটি বাংলাদেশের স্পিক টু লিড সেমিনার অনুষ্ঠিত বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে মিলনমেলা ও বসন্ত উৎসব ব্রাহ্মণপাড়ায় ৬৪ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার কুমিল্লায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির ৫০ বছর পূর্তি উদযাপন কুবি শিক্ষক সমিতির নির্বাচন সোমবার পদত্যাগ জ্বরে কাঁপছে কুমিল্লা বিশ্ববিদ্যালয়, এবারের তালিকায় সহকারী প্রক্টর প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ইলিয়াস সানীর লেখা প্রথম বই সর্বমহলে প্রশংসিত সীমান্তে হত্যা বন্ধের দাবিতে হানিফ বাংলাদেশীর নেতৃত্বে প্রতীকী লাশের মিছিল কুবিতে দুই রুমমেটের মারামারি রোহিঙ্গা যুবকের পাসপোর্ট তৈরিতে সম্পৃক্ত তিনজন গ্রেফতার কুমিল্লাস্থ বরুড়া জনকল্যাণ সমিতির নতুন কমিটি গঠন শহীদ মিনার নেই দেড় হাজারেরও বেশি শিক্ষা প্রতিষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুখে যা বলেন দেশের উন্নয়নে তা করে দেখান : ইঞ্জিনিয়ার আবদুস সবুর এমপি বরুড়ার কাদবা তলাগ্রাম বিদ্যালয়ের কেন্দ্রসচিব আইয়ুব আলীকে প্রত্যাহার

দাউদকান্দিতে ভাইয়ের হাতে ভাই খুন

মোহাম্মদ আলী শাহীন, স্টাফ রিপোর্টার (দাউদকান্দি) কুমিল্লা
  • আপডেট টাইম সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ১৬২ দেখা হয়েছে
কুমিল্লার দাউদকান্দি-মেঘনা-গোমতী সেতুর টোলপ্লাজা সংলগ্ন স্থান বালুমহালে ড্রামট্রাক চালকের হেলপার মাইনুদ্দিন (১৮) কে হত্যার দায়ে ড্রামট্রাকের চালক সৎ ভাই রাসেল প্রধানকে (২৪) গ্রেপ্তার করেছে দাউদকান্দি মডেল থানা পুলিশ। ঘটনার ২৪ ঘন্টার মধ্যে ঘাতক রাসেলকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

আটককৃত রাসেল প্রধান জেলার চান্দিনা উপজেলার কুটুম্বপুর এলাকার মোসলেম উদ্দিনের ছেলে।
গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন দাউদকান্দি মডেল থানা অফিসার ইনচার্জ (ওসি) মো.নজরুল ইসলাম।
পুলিশ জানান, রবিবার (২৪ জুলাই) সকালে স্থানীয় বালু ব্যবসায়ীদের কাছ থেকে খবর পেয়ে উপজেলার দাউদকান্দি-মেঘনা-গোমতী সেতুর টোলপ্লাজা সংলগ্ন স্থানে মাহবুব খন্দকার এর বালুর গদির সামনে ড্রামট্রাকের ভিতর থেকে হেলপার মাইনুদ্দিনের লাশ উদ্ধার করে পুলিশ।স্থানীয় ব্যবসায়ী মাহবুব খন্দকারের বালুমহালে একটি ড্রাম ট্রাকের চালক হিসেবে কাজ করতো রাসেল।তার সহযোগী হেলপার ছিলো তারই সৎ ভাই মাইনুদ্দিন। উপজেলার গৌরীপুরের আমিরাবাদ এলাকায় ড্রামট্রাক থেকে বালু আনলোড করে আসার সময় দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এতে রাসেল ক্ষিপ্ত হয়ে মাইনুদ্দিনের গলা ও টুটি চেপে ধরলে ঘটনাস্থলেই মাইনুদ্দিন মারা যায়। ঘটনার পর মাইনুদ্দিনের লাশ গাড়িতে রেখে কৌশলে পালিয়ে নিজ বাড়িতে চলে যায় চালক রাসেল।

মৃত ব্যক্তির শরীরে বিভিন্ন অঙ্গ-প্রত্যঙ্গে জখম দেখতে পেয়ে পুলিশ ধারণা করে এটি একটি রহস‍্যজনক হত্যাকান্ড।

ঘটনাটি সন্দেহজনক হওয়ায় রহস্য উদঘাটনে পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে রাসেলকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারের পর রাসেল প্রধানকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার সৎ ভাইকে নিজ হাতে হ‍ত্যা করেছে বলে পুলিশের কাছে স্কীকাররোক্তি দিয়েছেন বলে জানান,দাউদকান্দি মডেল থানার ওসি মো.নজরুল ইসলাম।

এ খুনের ঘটনায় ধৃত রাসেল প্রধানকে হত্যা মামলার প্রধান আসামী করে আদালতের মাধ্যমে তাকে আজ সোমবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Last Updated on July 25, 2022 7:20 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102