বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৯:৪২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লার তিতাসে দুইপক্ষের সংঘর্ষে একজন নিহত কুমিল্লার মনোহরগঞ্জে রেলক্রসিং পারাপারের সময় ট্রেনের ধাক্কায় সিএনজি অটোরিকসার চার যাত্রী নিহত শেখ মনি’র জন্মদিনে কুমিল্লায় মাদ্রাসা শিক্ষার্থীরা পেল শীতবস্ত্র কিশোরগঞ্জ বুড়িচংয়ের ময়নামতিতে বাস-সিএনজি সংঘর্ষে ১ জন নিহত কুমিল্লা শিক্ষাবোর্ডের মহান বিজয় দিবসের মাসব্যাপী কর্মসূচির উদ্বোধন চৌদ্দগ্রামে কলেজ শিক্ষার্থী হত্যার ঘটনায় আটক ৪ মেসি জাদুতে কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনা লালমাই দুই ইউপি নির্বাচনে ১১১ জনের প্রার্থীতা বৈধ কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন ৮ ডিসেম্বর দেবিদ্বারে ছাত্রলীগের কমিটিতে কিশোর গ্যাং সদস্য! কুবি শিক্ষকের বিরুদ্ধে সহকারী প্রক্টরকে লাঞ্ছনার অভিযোগ বীর মুক্তিযোদ্ধা সংস্কৃতিজন ও ছড়াকার জহিরুল হক দুলালের সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ  কুমিল্লা নগরীর বিসিক এলাকা থেকে ইয়াবা ও দেশীয় অস্ত্রসহ চারজন গ্রেফতার কুমিল্লায় বন্ধুকে খুনের দায়ে একজনের মৃত্যুদণ্ড চৌদ্দগ্রামে ব্যাডমিন্টন খেলা নিয়ে সংঘর্ষে প্রাণ গেল কলেজ ছাত্রের কুমিল্লার দেবিদ্বারে আমিরুন নেছা ফাউন্ডেশনের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ কুমিল্লা জেলা পুলিশের ব্যতিক্রমী উদ্যোগ : পাসপোর্ট সেবা গ্রহীতাদের জন্য চালু হলো ‘ক্ষুদে বার্তা’ সেবা ব্রাহ্মণপাড়ায় বাইপাস সড়কসহ তিনটি প্রকল্পের উদ্বোধন কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচনে হট্টগোল সদর দক্ষিণে গাঁজাসহ দুই মাদক কারবারি আটক

দাউদকান্দিতে মেয়র পদে ৬ কাউন্সিলর পদে ৫৩ জনের মনোনয়নপত্র দাখিল

মোহাম্মদ আলী শাহীন, স্টাফ রিপোর্টার (দাউদকান্দি) কুমিল্লা
  • আপডেট টাইম রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১
  • ২৩০ দেখা হয়েছে

দাউদকান্দি পৌরসভা নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ দিন রবিবার (১৭ জানুয়ারি)সকাল থেকে বিকাল ৫টা পর্যন্ত রিটার্নিং অফিসারের কাছে মেয়র ও কাউন্সিলর পদে ৫৯ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছে। দাউদকান্দি পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৬জন,কাউন্সিলর পদে ৪২ জন ও সংরক্ষিত কাউন্সিলর পদে ১১জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছে।

দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার ও রিটার্নিং অফিসার মো.কামরুল ইসলাম খান বিষয়টি নিশ্চিত করেছেন।

দাউদকান্দি পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ থেকে মনোনয়নপত্র জমা দিয়েছেন বর্তমান মেয়র নাইম ইউসুফ।তার পক্ষে উপস্থিত থেকে মনোনয়ন জমা দিয়েছেন ,উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড.আহসান হাবিব চৌধুরী,মুক্তিযোদ্ধা খোরশেদ আলম,গৌরীপুর ইউপি চেয়ারম্যান আবুল হাশেম সরকার,গোয়ালমারী ইউপি চেয়ারম্যান নূর-এ-আলম ভুলু,সুন্দলপুর মডেল ইউপি চেয়াম্যান মাসুদ আলম,উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক হেলাল মাহমুদ,মুরাদ চৌধুরী সুমন প্রমূখ।

মেয়র পদে বিএনপি থেকে দলীয় মনোনয়নপত্র জমা দিয়েছেন নূর মো. সেলিম সরকার। এ সময় উপস্থিত ছিলেন,বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য ড.খন্দকার মারুফ হোসেন,বিএনপি নেতা কাউছার আলম সরকার,বাবুল মোল্লা,মাহাবুবুল আলম হিরণ,হারুনুর রশিদ খোকন,মাহাবুব হাসান মোহন,যুবনেতা শরীফ চৌধুরী,উপজেলা ছাত্রদলের সভাপতি রোমান খন্দকার,মহিলা দলের নেত্রী অ্যাডভোকেট.ফরিদা ইয়াসমিন ডলি,আইরিন সরকার প্রমূখ।

ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র বাছাই ১৯ জানুয়ারি, প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ২৬ জানুয়ারি,প্রতীক বরাদ্ধ ২৭ জানুয়ারি এবং ভোট গ্রহণ ১৪ ফেব্রুয়ারি।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম protisomoy.com –এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on January 17, 2021 11:07 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102