বুধবার, ২৯ মে ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চেতনানাশক জুস খাইয়ে চালককে হত্যা, অটোরিকশা ছিনতাইচক্রের পাঁচ সদস্য গ্রেফতার লালমাইয়ের সুমিষ্ট পাহাড়ি কাঁঠালের সাতকাহন সাদিক মামুনের কবিতা ‘তোমাতেই খুঁজে পাই’ নগরীর নূর আইডিয়াল স্কুলের টিনের চালে নির্মাণাধীন ভবনের পিলার পড়ে ছাত্র নিহত পুকুর পাড়ে বিষের বোতল! ভেসে ওঠেছে বিভিন্ন প্রজাতের মাছ চান্দিনায় আধুনিক মাছ চাষ পদ্ধতি উন্নতিকরণ বিষয়ক সভা অনুষ্ঠিত কুবি শিক্ষক সমিতির ‘না’ বরুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার বিদায়-বরণ অনুষ্ঠিত তদন্ত কমিটির প্রতিবেদনে অনাস্থা কুবি শিক্ষক সমিতির ব্রাহ্মণপাড়া পুলিশের অভিযানে ৭৫ বস্তা ভারতীয় চিনি জব্দ, দুইজন গ্রেফতার কুমিল্লা জুড়ে কবি নজরুলের সঙ্গীত ও সাহিত্যের বর্ণিল অধ্যায় আটক ৩৯ কিশোরকে মুচলেকায় ছাড়িয়ে নিল অভিভাবকরা দেবিদ্বারে চেয়ারম্যান প্রার্থী সাহিদার প্রচারণায় সাবেক এমপি রাজী ফখরুল কুমিল্লার নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে ব্যবসায়ীর মৃত্যু কুমিল্লার নাঙ্গলকোটে সাংবাদিকদের সঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় শিক্ষার্থীর সৃজনশীল মেধা বিকাশে শিক্ষকের ভূমিকা ‘কুমিল্লা আরবান টিউশনি মিড়িয়া’ হাতিয়ে নিয়েছে কুবি শিক্ষার্থীদের অর্থ লক্ষাধিক টাকা কুমিল্লার মুরাদনগর বিএনপির প্রবীণ নেতা মতি মাষ্টারের ইন্তেকাল  কুমিল্লার নাঙ্গলকোটে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড বিজয়নগরে যৌনকর্মী হত্যার দায়ে দুই জন গ্রেফতার

দাউদকান্দিতে সরকারি ন্যায্য মূল্যের ফার্মেসি বন্ধ

মোহাম্মদ আলী শাহিন, স্টাফ রিপোর্টার (কুমিল্লা) দাউদকান্দি
  • আপডেট টাইম বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪
  • ২৭ দেখা হয়েছে

কুমিল্লার দাউদকান্দিতে বৈধ কাগজপত্র না থাকায় দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অভ্যন্তরে সরকারি ন্যায্য মূল্যের ওষুধের দোকানটি বন্ধ করে দিয়েছেন কর্তৃপক্ষ।

 

মঙ্গলবার (১৬এপ্রিল) রাতে বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. মহিউদ্দিন ও জেলা সিভিল সার্জন ডা. নাছিমা আকতার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিদর্শনে এসে সরকারি ন্যায্যমূল্যের ওষুধের দোকানটি বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন বলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. তৌহিদ আল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অভ্যন্তরে সরকারি ন্যায্য মূল্যে ওষুধের দোকান পরিচালনার জন্য ২০১০ সালে তিন বছরের জন্য মেসার্স সরকার মেডিকেল হলকে ন্যায্যমূল্যে ওষুধ বিক্রির জন্য জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে দরপত্রের মাধ্যমে দায়িত্ব পান।

 

দুই বছর আগে তৎকালীন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শহিদুল ইসলাম শোভন সঠিক কাগজপত্র না পেয়ে দোকানটি বন্ধ করে দিয়েছিলেন। ওই সময় কয়েকদিন বন্ধ রাখার পর পুনরায় চালু করেন মেসার্স সরকার মেডিকেল হল মালিক মো.মহিউদ্দিন সরকার।তিনি বলেন, ২০১০ সালের পর আর কোন টেন্ডার হয়নি, আগের টেন্ডারেই আমি ন্যায্যমূল্যে ওষুধ বিক্রি করছি।

 

দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. তৌহিদ আল হাসান বলেন, মঙ্গলবার (১৬ এপ্রিল) সন্ধ্যায় বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. মহিউদ্দিন, জেলা সিভিল সার্জন ডা. নাছিমা আকতার ও ডেপুটি সিভিল সার্জন ডা. নাজমুল হক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিদর্শনে আসেন। তখন ফার্মেসির বৈধ কাগজপত্র না পেয়ে তাৎক্ষণিক দোকানটি বন্ধের নির্দেশ দেন।

 

স্বাস্থ্য কর্মকর্তা আরো জানান, দুই বছর আগে আমি এখানে যোগদান করার পর ফার্মেসিটির ব্যাপারে খোঁজখবর নিয়ে জানতে পারি বৈধ কোন কাগজপত্র নেই। পরে উপজেলা প্রশাসনকে লিখিতভাবে বিষয়টি অবগত করি।

Last Updated on April 17, 2024 8:52 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102