সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
Ücretsiz Slot Oyunlar Türkiye’nin En İyi Bahis Şirketi Ve Online Casin মুরাদনগরে এসএসসি পরীক্ষায় নকল সরবরাহের দায়ে তিন যুবকের কারাদণ্ড উপহারস্বরূপ কম্পিউটার পেল প্রেসক্লাব বিজয়নগর প্রচার-প্রচারণায় জমে ওঠেছে কুমিল্লা সিটি নির্বাচন : ভোটের জটিল সমীকরণে চার মেয়র প্রার্থী সংরক্ষণের অভাবে নষ্ট হচ্ছে কুমিল্লার রামমালা গ্রন্থাগারের দুষ্প্রাপ্য পুঁথি-পান্ডুলিপি হানিমুন শেষে বাড়ি ফিরে কর্মস্থলে যাওয়ার পথে সড়কে প্রাণ গেল স্বামীর ইসলাম হচ্ছে শান্তি-কল্যাণের ধর্ম ও একটি পূর্ণাঙ্গ জীবনব্যবস্থা : মাওলানা শাহ মোহাম্মদ ছাইফুল্লাহ সিদ্দিকী মাদকের লাগাম টানতে সামাজিক আন্দোলন ও সমন্বিত পরিকল্পনার প্রয়েজন : এমপি আবু জাহের মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণে শিক্ষকদের ভূমিকা সবচেয়ে গুরুত্বপূর্ণ : অধ্যক্ষ আব্দুল মজিদ এমপি কুবিতে দিনব্যাপী জাতীয় বিজ্ঞান উৎসব অনুষ্ঠিত কুমিল্লা নগরীর থিরাপুকুরপাড়ের যুবককে নেউরায় খুন শবে বরাত মুসলিম সংস্কৃতির অবিচ্ছেদ্য অংশ : সাইফুদ্দীন আহমদ মাইজভাণ্ডারী মুরাদনগর পুলিশের অভিযানে মটরসাইকেল চোরচক্রের তিন সদস্য গ্রেফতার প্রতীক পেয়ে চার মেয়র প্রার্থীর প্রচারণায় উৎসবমুখর নগরী কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের গেস্টহাউজ ‘দখলদারিত্ব’ মুক্ত চায় শিক্ষক সমিতি কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সাত শিক্ষকের বিরুদ্ধে থানায় জিডি করলেন ডেপুটি রেজিষ্ট্রার কুমিল্লার তিতাসে স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনায় আরো দুই জন গ্রেফতার নোবিপ্রবিতে সম্মেলন শুরু ছায়া জাতিসংঘের # বিভিন্ন প্রতিষ্ঠানের ২২০ শিক্ষার্থীর অংশগ্রহণ শান্তি ও সৌহার্দ্যের শহর হবে কুমিল্লা নগরী : মেয়র প্রার্থী তানিম

দাউদকান্দিতে সাংবাদিক জাকির হাজারীর বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন

মোহাম্মদ আলী শাহীন, স্টাফ রিপোর্টার (দাউদকান্দি) কুমিল্লা
  • আপডেট টাইম বুধবার, ১৩ জুলাই, ২০২২
  • ৬৮ দেখা হয়েছে

পারিবারিক ও সামাজিক ইস্যুকে কেন্দ্র করে কুমিল্লার দাউদকান্দি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জাকির হোসেন হাজারীর নামে চাঁদাবাজির মিথ্যা অভিযোগ ও অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন এবং প্রতিবাদ সভা করেছে বৃহত্তর দাউদকান্দিতে কর্মরত গণমাধ্যমকর্মীরা।

আজ বুধবার (১৩জুলাই) বেলা ১১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি উপজেলার গৌরীপুর বাসস্ট্যান্ডে এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়।

দাউদকান্দি সাংবাদিক সমিতির সভাপতি এইচ এম মোহন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, সংগঠনের সাধারণ সম্পাদক হানিফ খান, বৃহত্তর দাউদকান্দি প্রেস ক্লাবের সভাপতি এম এ করিম সরকার,দাউদকান্দি রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোহাম্মদ আলী শাহীন,দাউদকান্দি উপজেলা প্রেস ক্লাবের সভাপতি রাশেদুল ইসলাম লিপু, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম জিল্লু, কুমিল্লা টিভির সম্পাদক ওমর ফারুক মিয়াজী, তিতাস প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আসলাম মিয়া, দাউদকান্দি প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন,শামীম রায়হান(জনকন্ঠ),মুক্তার হোসেন(মানবজমিন), শহিদুল্লাহ সাদা(মানবকন্ঠ), লিটন সরকার বাদল( এশিয়ান এইজ),মোশায়ারা আক্তার জলি(আমাদের অর্থনীতি),মামুনুর রশিদ রুবেল(ভোরের ডাক), তিতাস প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আসলাম মিয়া,হোসাইন মোহাম্মদ দিদার (বাংলাদেশ টুডে),আনিস খান(অজকের পত্রিকা),মহসিন হাবিব(যুগান্তর তিতাস), আবু কোরাইশ আপেল(বাংলা টিভি),শফিকুর রহমান বাবু(এশিয়ান টিভি),মোঃ সোহেল মিয়া( আনন্দ টিভি, জবাবদিহি)মনির হোসেন(গণকন্ঠ)মিলি প্রম‚খ।
প্রতিবাদ সভায় বক্তারা বলেন,সাংবাদিক জাকির হাজারীসহ তার বাড়ির ৭/৮টি পরিবারের চলার পথ বন্ধ করা নিয়ে প্রতিবেশী খালেক হাজারীর বিল্ডিং নির্মাণ নিয়ে পারিবারিক দ্ব›দ্ব চলছে। এনিয়ে বিভিন্ন জাতীয় ও আঞ্চলিক দৈনিকে ফলাও করে নিউজ প্রকাশিত হয়েছে।যা উপজেলা নির্বাহী কর্মকর্তা, সহকারী কমিশনার(ভ‚মি),স্থানীয় ইউপি চেয়ারম্যান ও গৌরীপুর তদন্ত কেন্দ্রের পুলিশ সরেজমিন পরিদর্শন করেছেন। ইমারত আইন অমান্য এবং চলাচলের পথ না থাকায় উপজেলা প্রশাসন মীমাংসা না হওয়া পর্যন্ত বিল্ডিং নির্মাণ কাজ বন্ধ রাখার নির্দেশ দেন। এটাকে ইস্যু করে পূর্ব শত্রæতার জের ধরে ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করতে খালেক হাজারী ও দুবাই জাকির মানববন্ধন করে সাংবাদিক জাকির হাজারীর নামে চাঁদাবাজির মিথ্যা অপবাদ দেয়। সাংবাদিক জাকির হাজারীর ব্যক্তিগত তথ্য দিয়ে একটি পত্রিকার অনলাইন ভার্সনে মিথ্যা সম্মানহানিকর নিউজ প্রকাশ করে তাকে সামাজিকভাবে হেয় করার চেষ্টা করেন। অথচ চলার পথ বন্ধ করার বিষয়টি উপজেলা প্রশাসন সরেজমিন পরিদর্শন করে আইনি নির্দেশনা দিয়েছেন।
সাংবাদিক জাকির হাজারীর নামে মিথ্যা অপবাদ এবং সংবাদ প্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান বক্তারা। এঘটনার সুষ্ঠু বিচার দাবি করে দাউদকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সিনিয়র সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল ) এর নিকট স্বারকলিপি  দেন সাংবাদিকরা।

Last Updated on July 13, 2022 8:29 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102