সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৬:১৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চাঁদা না দেওয়ায় ও সমাবেশে যাওয়ায় মুরাদনগরে বিএনপি সমর্থককে পিটিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় বিএনপির গণসমাবেশ : মঞ্চজুড়ে বিশৃঙ্খলায় বিরক্ত কেন্দ্রিয় নেতারা এসএসসির ফল প্রকাশ : ছেলেরা এগিয়ে কুমিল্লা শিক্ষাবোর্ডে  পদ্মা মেঘনা বিভাগ প্রস্তাব স্থগিত : টিকে রইলো কুমিল্লা নামে বিভাগের স্বপ্ন কুমিল্লায় আমন উৎপাদনে রেকর্ড : কৃষকের সঙ্গে খুশি কৃষি কর্মকর্তারাও কুমিল্লায় চৌদ্দগ্রামে বিয়ারসহ দুই মাদক কারবারি আটক ১৭বছর পর কুমিল্লার হোমনার মনির হত্যা মামলার তিন আসামীর যাবজ্জীবন কুমিল্লার ময়নামতিতে ধানক্ষেতে গৃহশিক্ষকের লাশ : পরিবারের দাবী পরিকল্পিত হত্যা ইটভাটা নিয়ন্ত্রণ আইনের ধারা পরিবর্তন-সংযোজনের দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন কুমিল্লা সদর দক্ষিণের ৫ ইউপিতে আগামীকাল ভোটগ্রহণ অসাধারণ দুই গোলে আর্জেন্টিনার জয় মল্লিকা বিশ্বাসের কবিতা ‘শহর কমলাঙ্ক’ ১৪ এবং ১৮ সালে তামাশা হয়েছে, ২৪ সালে কোনো তামাশা হবেনা : রুমিন ফারহানা ব্রাহ্মণপাড়ায় মাদক সেবনের দায়ে চার তরুণের এক মাসের কারাদন্ড নাঙ্গলকোটে বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেম ভূঁইয়া স্মরণে শোকসভা দেশের মানুষ এখন পরিবর্তন চায় : কুমিল্লায় বিএনপির গণসমাবেশে মির্জা ফখরুল বিএনপির সমাবেশ ঘিরে নেইপরিবহন ধর্মঘট : সাধারণ মানুষ ও ব্যবসায়ীদের স্বস্তি প্রকাশ কুমিল্লায় বিএনপির সমাবেশ শুরু, টাউন হল মাঠে জনস্রোত   টাউনহলের পরিস্থিতি দেখে সন্তোষ প্রকাশ মির্জা ফখরুলের ব্রাহ্মণপাড়ায় ৫ পিস ইয়াবা রাখার দায়ে ৩ মাসের কারাদণ্ড

দাউদকান্দি উপজেলা প্রশাসনের মাসিক আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

মোহাম্মদ আলী শাহীন, স্টাফ রিপোর্টার (দাউদকান্দি) কুমিল্লা
  • আপডেট টাইম সোমবার, ৩১ মে, ২০২১
  • ১৫৮ দেখা হয়েছে

কুমিল্লার দাউদকান্দি উপজেলার মাসিক আইন-শৃঙ্খলা ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।সোমবার (৩১মে) দুপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদের সভা কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নিবার্হী অফিসার (ইউএনও) মো. কামরুল ইসলাম খানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমন।

মাসিক আইন-শৃঙ্খলা সভায় সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তাগণ উপজেলা আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশের তৎপরতা সম্পর্কে অবগত করেন।

উপজেলার গ্রামীন অবকাঠামো ও সার্বিক উন্নয়ন কমর্কান্ড নিয়ে বক্তব্য রাখেন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের মধ্যে আবুল হাসেম সরকার, নূর-এ- আলম ভূঁইয়া বুলু,ইঞ্জিনিয়ার আব্দুস ছালাম, মাসুদ আলম,মামুনুর রশিদ মামুন প্রমুখ।

এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমন সকল ইউপি চেয়ারম্যানকে বাল্যবিবাহ, শিশু ও নারী নির্যাতন প্রতিরোধে সকলকে সচেতন হওয়ার জন্য উদাত্ত আহ্বান জানান এবং স্থানীয়ভাবে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে সকলকে সজাগ থাকার জন্য বিশেষভাবে অনুরোধ করেন।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র দিনবদলের অঙ্গীকারে দাউদকান্দি উপজেলার বিভিন্ন স্থানে কাঠামো ও অবকাঠামোগত উন্নয়ন মূলক কাজ করা হচ্ছে। এসব উন্নয়নমূলক কর্মকাণ্ডে যদি কোনো প্রকার দুর্নীতি পাওয়া যায় তবে কাউকে ছাড় দেয়া হবে না।

সভায় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ সেলিম শেখ, দাউদকান্দি মডেল থানার পরিদর্শক (ওসি) মোঃ নজরুল ইসলাম,দাউদকান্দি হাইওয়ে থানার ওসি মো.জহুরুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান তারিকুল ইসলাম নয়ন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.শহিদুল ইসলাম, উপজেলা এলজিইডি প্রকৌশলী মোঃ আনোয়ারুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর আলম, উপজেলা প্রাথমিক ও গণশিক্ষা কর্মকর্তা নুরুল ইসলাম সহ উপজেলা পরিষদের বিভিন্ন  দপ্তরের কর্মকর্তাগণ ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।                        

Last Updated on May 31, 2021 8:05 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102