শনিবার, ১৫ জুন ২০২৪, ১১:১৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দেবিদ্বারে এলজিসহ ডাকাত সদস্য গ্রেফতার বিদেশের বাজারেও চাহিদা ধরে রেখেছে কুমিল্লার লতি দেবিদ্বারের ধামতী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে যেতে পারছেন না - পুলিশ সুপার ও বিভাগীয় কমিশনারের কাছে লিখিত অভিযোগ কাভার্ডভ্যানকে ধাক্কা দিয়ে গরুবাহী ট্রাক উল্টে লাকসামের ব্যাপারীসহ দুই জন নিহত এসএসসির উত্তরপত্র পুনর্নিরীক্ষণ : কুমিল্লা শিক্ষাবোর্ডে ৭৮১ জনের ফলাফল পরিবর্তন কুমিল্লার চৌদ্দগ্রামে কিশোরী ধর্ষণের দায়ে কসমেটিকস দোকানির যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লায় মেধা অন্বেষণে ‘ছাত্রী সংঘ’ সিনেমার জন্য ২৫ অভিনয়শিল্পী নির্বাচিত কুমিল্লার দেবিদ্বারে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়েও মেডিকেল রিপোর্টে ‘নরমাল’, ন্যায় বিচার নিয়ে শঙ্কিত কমবে উৎপাদন খরচ ও সময় ।। মুরাদনগরে সমলয় পদ্ধতিতে ধানের চারা রোপণ শুরু মুরাদনগরে গ্রাম পুলিশের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন সমিতির সদস্য পথ হারালো কুবির তিন শিক্ষক চান্দিনা পৌর এলাকার রাস্তাঘাটের বেহালদশা, জনদুর্ভোগ চরমে মুরাদনগরে মদ খেয়ে মাতলামি, পাঁচ দিনের কারাবাস নাঙ্গলকোটে অটোরিকশা চালক হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন মুরাদনগরে কৃষক ও উদ্যোক্তা প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন হাসেম-ইলিয়াসের নেতৃত্বে বরুড়া প্রেসক্লাবের কমিটি গঠন বিজয়নগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর গাড়ি চালকের ওপর হামলার অভিযোগ চান্দিনা প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের নির্বাচন সম্পন্ন, সাধারণ সম্পাদক পদে রোমেন পুনর্নির্বাচিত বরুড়ায় বিশ্ব তামাক মুক্ত দিবস পালিত

দাউদকান্দি পৌরসভা নির্বাচন : চারজনের মনোনয়নপত্র বাতিল

মোহাম্মদ আলী শাহীন, স্টাফ রিপোর্টার (দাউদকান্দি) কুমিল্লা
  • আপডেট টাইম মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১
  • ২৫৪ দেখা হয়েছে

কুমিল্লার দাউদকান্দি পৌরসভা নির্বাচনে অংশ নিতে মনোনয়নপত্র দাখিল করা ৫৯জনের মধ্যে চারজনের মনোনয়ন বাতিল হয়েছে।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) সকালে উপজেলা নির্বাহী অফিসার ও রিটার্নিং অফিসারের কার্যালয়ে অনুষ্ঠিত মনোনয়নপত্র যাচাই বাছাই পর্বে মেয়র পদে একজন ও কাউন্সিলর পদে তিনজনের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়।

দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার ও রিটার্নিং অফিসার মো.কামরুল ইসলাম খান ও সহকারী রিটার্নিং অফিসার আশরাফুন নাহার মনোনয়নপত্র যাচাই বাছাইয়ে কাগজপত্র যথাযথ না হওয়ায় মেয়র পদে ৬ জন প্রার্থীর মধ্যে ১জনের মনোনয়নপত্র বাতিল ও সাধারণ কাউন্সিলর পদে ৪২ জন প্রার্থীর মধ্যে ৩জনের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেন। সংরক্ষিত কাউন্সিলর পদে ১১ জন প্রার্থীর সবকটি প্রার্থীর বৈধতা ঘোষণা করেন।

উপজেলা নির্বাহী অফিসার ও রিটার্নিং অফিসার মো.কামরুল ইসলাম খান বিষয়টি নিশ্চিত করে জানান,যাচাই বাছাইয়ে কাগজপত্র যথাযথ না হওয়ায় যাদের মনোনয়নপত্র বাতিল হয়েছে,তারা জেলা প্রশাসকের নিকট আপিল করার সুযোগ আছে।

যাচাই বাছাইয়ে মেয়র পদে বৈধ প্রার্থীরা হলেন-আওয়ামী লীগ থেকে মনোনীত প্রার্থী বর্তমান মেয়র নাইম ইউসুফ,বিএনপি থেকে নূর মোঃ সেলিম সরকার,স্বতন্ত্র প্রার্থী মোঃ শাহজাহান মিয়া,মোছঃ তাছলিমা চৌধুরী ও মোহাম্মদ আবু মুছা।

মনোনয়নপত্র বাতিলকৃত ৪জন ব্যক্তিরা হলেন-মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী গোলাম মহিউদ্দিন মাহমুদ,কাউন্সিলর পদে ২নং ওয়ার্ডের প্রার্থী-মিজানুর রহমান,৪নং ওয়ার্ডের প্রার্থী আবছার উদ্দিন ও শাহাজাদা মজুমদার।

উল্লেখ্য,পৌরসভা নির্বাচনে গত ১৭ জানুয়ারি মেয়র পদে ৬জন,সাধারণ কাউন্সিলর পদে ৪২ জন ও সংরক্ষিত কাউন্সিলর পদে ১১ জন প্রার্থী উপজেলা রিটার্নিং অফিসারের নিকট মনোনয়নপত্র জমা দেন। ঘোষিত তফসিল অনুযায়ি দাউদকান্দি পৌরসভা নির্বাচনের ভোট গ্রহণ ইভিএম পদ্ধতিতে ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম protisomoy.com –এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on January 19, 2021 8:12 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102