শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০১:০৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লায় বেগম রোকেয়া দিবস পালন ও জয়িতা সংবর্ধনা কুমিল্লা স্টেডিয়ামে আবাহনী-ফরটিজের খেলা ১ -১ গোলে ড্র গোলাপবাগ মাঠে গণসমাবেশের অনুমতি পেল বিএনপি মির্জা ফখরুল ও মির্জা আব্বাস কারাগারে কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের সভাপতি লোটাস কামাল সাধারণ সম্পাদক মুজিবুল হক আওয়ামী লীগকে এতো সহজে ক্ষমতা থেকে সরানো যাবে না : কুমিল্লায় আ’লীগের সম্মেলনে শেখ সেলিম নাঙ্গলকোটে হাফেজদের পাগড়ী প্রদান ও কৃতি শিক্ষার্থীদের পুরষ্কার বিতরণ কুমিল্লায় খেলা হবে কোয়ার্টার ফাইনাল : ওবায়দুল কাদের কুমিল্লা মুক্ত দিবস উদযাপন কুমিল্লা দক্ষিণ জেলা যুবদল সভাপতি সহ দুইজন গ্রেফতার নয়াপল্টনে পুলিশ-বিএনপি সংঘর্ষে নিহত এক, আহত ২০ কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় ১৮ কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার  দাউদকান্দিতে মুক্তিযুদ্ধের স্মৃতি বিজরিত ডাকবাংলোর সংস্কার কাজের উদ্বোধন কুমিল্লার তিতাসে শয়নকক্ষে বৃদ্ধার গলাকাটা লাশ কুমিল্লায় জামাত শিবিরের ২০ নেতা-কর্মী আটক বাগমারা স্কুল মাঠে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন কাল কুমিল্লার তিতাসে দুইপক্ষের সংঘর্ষে একজন নিহত কুমিল্লার মনোহরগঞ্জে রেলক্রসিং পারাপারের সময় ট্রেনের ধাক্কায় সিএনজি অটোরিকসার চার যাত্রী নিহত শেখ মনি’র জন্মদিনে কুমিল্লায় মাদ্রাসা শিক্ষার্থীরা পেল শীতবস্ত্র কিশোরগঞ্জ বুড়িচংয়ের ময়নামতিতে বাস-সিএনজি সংঘর্ষে ১ জন নিহত

দাম্পত্য জীবনের আট বছর পর একসঙ্গে তিন সন্তান জন্ম দিলেন দাউদকান্দির শান্তি

মোহাম্মদ আলী শাহীন (কুমিল্লা) দাউদকান্দি প্রতিনিধি
  • আপডেট টাইম শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০
  • ২২৪ দেখা হয়েছে

ছবি: একসঙ্গে ভুমিষ্ঠ হওয়া তিন নবজাতক #

দাম্পত্য জীবনের আট বছর পর একসঙ্গে তিন কন্যা সন্তানের জন্ম দিয়েছেন কুমিল্লার দাউদকান্দির গোয়ালমারী ইউনিয়নের জামালকান্দি গ্রামের ইকবাল ভূইয়ার স্ত্রী শান্তি ভূইয়া।মহামারি করোনাভাইরাসের ভয়কে জয় করে আট বছরের সংসার জীবনের সাধনায় একসঙ্গে তিন কন্যা সন্তান জন্ম জন্ম হওয়ায় আনন্দে মেতে ওঠেন শান্তি’র স্বামী ইকবাল ভূইয়াসহ পরিবারের সদস্যরা। আর সেই সাথে তিন সন্তানের জন্মদাত্রী শান্তি তো মহাখুশি।

শুক্রবার(১১সেপ্টেম্বর)সন্ধ্যা সাড়ে সাতটায় দাউদকান্দি উপজেলার দোনারচর সরকার প্লাজায় ফ্যামিলি প্রাইভেট হাসপাতালে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে পর পর তিনটি কন্যা সন্তান ভুমিষ্ঠ হয়।শান্তি ভূইয়ার সিজারিয়ান অপারেশনে অংশ নেন গাইনি চিকিৎসক ডা.ফৌজিয়া সুলতানা ও তার টিম।

ডা. ফৌজিয়া জানান,দীর্ঘ আট বছরের সংসার জীবনের সাধনায় এই প্রথম তাদের সন্তান হলো।তাদের সংসারে আশার আলো জেগে উঠেছে।মহান আল্লাহর অশেষ মেহেরবানিতে খুবই সুন্দরভাবে অপারেশন সফল হয়েছে।নবজাতকদের নিবিড় পরিচর্যায় রাখা হয়েছে।

একসঙ্গে ভুমিষ্ঠ হওয়া তিন নবজাতক ও তাদের মা সুস্থ আছেন বলে জানান হাসপাতালের চেয়ারম্যান ও দাউদকান্দি পৌরসভার সাবেক মেয়র হাজী ভিপি আবদুস ছাত্তার।

তিন নবজাতকের পিতা ইকবাল ভূইয়া মহান সৃষ্টিকর্তার শুকরিয়া জ্ঞাপন করে জানান, প্রায় আট বছর হয়েছে শান্তির সাথে বিয়ে হয়েছে।কিন্তু দীর্ঘ এই সময়ে তাদের সংসারে কোন সন্তান না আসায় স্বামী স্ত্রী দুজনই মানিসিকভাবে ভেঙ্গে পড়েছিলেন।একসময় কাঙ্খিত ফল আসে শান্তির গর্ভে।শরীরের অবয়ব দেখে শান্তি বুঝতে পারে তার গর্ভে সন্তান ধারনের বিষয়। সবাই খবরটি জেনে খুশীতে অপেক্ষা করতে থাকে সন্তান প্রসবের দিনক্ষণের।অবশেষে পবিত্র জুমাবারেই শান্তির কোলজুড়ে আসে তিন কন্যা সন্তান।

ইকবাল ভূইয়া গাইনি চিকিৎসক ফৌজিয়া সুলতানা ও অ্যানেসথেসিয়া চিকিৎসক ডা. প্রমোদ কুমারসহ হাসপাতাল কর্তৃপক্ষকে সাধুবাদ জানান।

# দেশবিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে

Last Updated on September 12, 2020 1:03 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102