মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:১৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চেতনানাশক জুস খাইয়ে চালককে হত্যা, অটোরিকশা ছিনতাইচক্রের পাঁচ সদস্য গ্রেফতার লালমাইয়ের সুমিষ্ট পাহাড়ি কাঁঠালের সাতকাহন সাদিক মামুনের কবিতা ‘তোমাতেই খুঁজে পাই’ নগরীর নূর আইডিয়াল স্কুলের টিনের চালে নির্মাণাধীন ভবনের পিলার পড়ে ছাত্র নিহত পুকুর পাড়ে বিষের বোতল! ভেসে ওঠেছে বিভিন্ন প্রজাতের মাছ চান্দিনায় আধুনিক মাছ চাষ পদ্ধতি উন্নতিকরণ বিষয়ক সভা অনুষ্ঠিত কুবি শিক্ষক সমিতির ‘না’ বরুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার বিদায়-বরণ অনুষ্ঠিত তদন্ত কমিটির প্রতিবেদনে অনাস্থা কুবি শিক্ষক সমিতির ব্রাহ্মণপাড়া পুলিশের অভিযানে ৭৫ বস্তা ভারতীয় চিনি জব্দ, দুইজন গ্রেফতার কুমিল্লা জুড়ে কবি নজরুলের সঙ্গীত ও সাহিত্যের বর্ণিল অধ্যায় আটক ৩৯ কিশোরকে মুচলেকায় ছাড়িয়ে নিল অভিভাবকরা দেবিদ্বারে চেয়ারম্যান প্রার্থী সাহিদার প্রচারণায় সাবেক এমপি রাজী ফখরুল কুমিল্লার নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে ব্যবসায়ীর মৃত্যু কুমিল্লার নাঙ্গলকোটে সাংবাদিকদের সঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় শিক্ষার্থীর সৃজনশীল মেধা বিকাশে শিক্ষকের ভূমিকা ‘কুমিল্লা আরবান টিউশনি মিড়িয়া’ হাতিয়ে নিয়েছে কুবি শিক্ষার্থীদের অর্থ লক্ষাধিক টাকা কুমিল্লার মুরাদনগর বিএনপির প্রবীণ নেতা মতি মাষ্টারের ইন্তেকাল  কুমিল্লার নাঙ্গলকোটে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড বিজয়নগরে যৌনকর্মী হত্যার দায়ে দুই জন গ্রেফতার

দুঃখ প্রকাশ ও ক্ষমা চাইলেন সাংবাদিক মনিরের প্রাণনাশের হুমকিদাতা আহাদ উল্লাহ

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ৭৯ দেখা হয়েছে

কুমিল্লা প্রেসক্লাবের সদস্য ও সাংবাদিক কল্যাণ পরিষদ কুমিল্লার সাধারন সম্পাদক মো. মনিরকে প্রাণনাশের হুমকিদাতা কুমিল্লা নগরীর মনোহরপুর এলাকার আহাদ উল্লাহ মুচলেকার মাধ্যমে ঘটনাটির জন্য দুঃখ প্রকাশ ও ক্ষমা চেয়েছেন।

 

বৃহস্পতিবার (৪ এপ্রিল) বিকেলে কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় উপস্থিত হয়ে সাংবাদিক মনির হোসেনের দায়ের করা জিডির তদন্ত কর্মকর্তা সাব ইন্সপেক্টর শাকিবের কক্ষে আহাদ উল্লাহ তার আচরণের জন্য দুঃখ প্রকাশ ও ক্ষমা প্রার্থনা করেন।

 

এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লা কোতোয়ালি মডেল থানার সাব ইন্সপেক্টর শাকিব, কুমিল্লা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইয়িদ মাহমুদ পারভেজ, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাদিক হোসেন মামুন, কুমিল্লা প্রেসক্লাব কার্যকরী পরিষদের নির্বাহী সদস্য ওমর ফারুকী তাপস ও থানায় অভিযোগকারী সাংবাদিক মো. মনির হোসেন।

 

দুঃখ প্রকাশ ও ক্ষমা চেয়ে হুমকিদাতা আহাদ উল্লাহ বলেন, ‘কিছু মানুষের প্ররোচনায় এবং ভুল বুঝাবুঝি থেকে সাংবাদিক মনির ভাইয়ের সঙ্গে আমি খারাপ আচরণ করেছি। এজন্য আমি দুঃখ প্রকাশ ও ক্ষমা চাচ্ছি। ভবিষ্যতে আর কখনো সাংবাদিক মনির ভাইয়ের সঙ্গে খারাপ আচরণ করবো না এবং ওনার পেশাগত কাজে বাধা সৃষ্টি করব না।’

 

প্রসঙ্গত গত বুধবার (৩ এপ্রিল) বিকেলে কুমিল্লা নগরীর মনোহরপুর সোনালী ব্যাংকের সামনে রাস্তার পাশে দৈনিক দেশপ্রতিক্ষণ প্রতিনিধি মনির হোসেনকে দাঁড়ানো অবস্থায় দেখে গালমন্দ ভয়-ভীতি প্রদর্শন ও মনোহরপুরের এলাকায় মিডিয়া সংক্রান্ত তার ব্যক্তিগত অফিস চালাতে দেবে না বলে হুঁশিয়ারি দেয় একই এলাকার আহাদ উল্লাহ। এমনকি সুযোগ পেলে আহাদ উল্লাহ তাকে প্রাণে মেরে ফেলবে বলেও হুমকি দেয়। এ ঘটনায় সাংবাদিক মনির হোসেন বুধবার রাতে কোতোয়ালি মডেল থানায় সাধারণ ডায়েরি করেন।

Last Updated on April 4, 2024 9:44 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102