রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
তীব্র গরমে অতিষ্ঠ মুরাদনগরের জনজীবন মাভাবিপ্রবিতে বেড়েছে ৩০ আসন‌ চান্দিনায় দেশ ট্রাভেলস এক্সপ্রেসের সুপারভাইজার নিহত মাদক সেবনের বকেয়া টাকার পরিশোধ হিসেবে স্ত্রীকে বন্ধক, গণধর্ষণের শিকার চান্দিনায় বাল্য বিবাহ পড়ানোর দায়ে মৌলভীকে জরিমানা করায় তুলকালাম কান্ড! শিক্ষক বাতায়নে সেরা উদ্ভাবক নির্বাচিত হলেন হোমনার নজরুল ইসলাম শিব নারায়ণ দাস আর নেই, প্রধানমন্ত্রীর শোক -শনিবার বিকেলে কুমিল্লা টাউন হল মাঠে শ্রদ্ধা জানাবে সর্বস্তরের মানুষ মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন উদ্বোধনের দুই ঘণ্টা পরই পর্দা নামলো প্রাণিসম্পদ প্রদর্শনীর! চিকিৎসকের পাশাপাশি রোগীর সুরক্ষা নিশ্চিত করাও আমার দায়িত্ব : স্বাস্থ্যমন্ত্রী -কুমিল্লায় ক্যান্সার হাসপাতাল নির্মাণের দাবি জানালেন এমপি বাহার কুমিল্লা সাংস্কৃতিক জোটের নববর্ষের অনুষ্ঠান ‘বৈশাখ অবগাহন’ পরিবেশিত হবে ৪ মে নাঙ্গলকোট উপজেলায় নতুন এসিল্যান্ড দাউদকান্দিতে সরকারি ন্যায্য মূল্যের ফার্মেসি বন্ধ বাংলাদেশের চিকিৎসা সেবা বিশ্বের অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে আছে : স্বাস্থ্যমন্ত্রী বুড়িচংয়ে এক সপ্তাহের ব্যবধানে তিন বাড়িতে ডাকাতি! সাংবাদিক রমিজ খানের দাফন সম্পন্ন -কুমিল্লা প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা মল্লিকা বিশ্বাসের কবিতা ‘দীপ্ত বৈশাখ’ মুরাদনগরের রামচন্দ্রপুর বাজারে জমে ওঠেছে বৈশাখী মাছের মেলা পহেলা বৈশাখের রাতে চান্দিনার মধ্যবাজারে অগ্নিকান্ডে ১১ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই কুমিল্লা নগরীতে বৈশাখি মাছের মেলায় ঐতিহ্যের ছোঁয়া 

দুস্থ অসহায় মানুষের পাশে কুমিল্লা সেনাবাহিনীর ৬ ইষ্ট বেঙ্গল টিম

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম শনিবার, ৯ জানুয়ারী, ২০২১
  • ১৫২ দেখা হয়েছে

পাঁচ শতাধিক দুস্থ অসহায় মানুষের মাঝে ত্রান ও শীতবস্ত্র বিতরণ করেছে কুমিল্লা সেনাবাহিনীর ৬ ইষ্ট বেঙ্গল।প্রতিবছরের ন্যায় এবারও কুমিল্লা সেনা বাহিনীর ৩৩ পদাতিক ডিভিশনের অধিনস্থ ১০১ পদাতিক ব্রিগেডের ৬ ইষ্ট বেঙ্গল টিম গরিব অসহায় মানুষের পাশে মানবিক সহায়তা নিয়ে পাশে দাঁড়াল।

শনিবার (৯ জানুয়ারি) বেলা ১১ টায় কুমিল্লার বুড়িচং উপজেলার নিমসার ইউনিয়নের শিকারপুর এলাকায় কুমিল্লা সেনাবাহিনীর ৩৩ পদাতিক ডিভিশনের অধিনস্থ ১০১ পদাতিক ব্রিগেডের ৬ ইষ্ট বেঙ্গল টিম সামাজিক দূরত্ব বজায় রেখে ৫২০জন অসহায় মানুষের মাঝে ত্রান সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ করে।

শীতবস্ত্র ও ত্রান সামগ্রী বিতরণ করেন ৬ ইস্ট বেঙ্গলের অধিনায়ক লে: কর্ণেল মুনতাসির রহমান চৌধুরী, পিএসসি। এ সময় উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত উপ-অধিনায়ক মেজর মো: মাহফুজ আলমসহ অন্যান্য সদস্যগণ।

৬ ইষ্ট বেঙ্গলের অধিনায়ক লে: কর্ণেল মুনতাসির রহমান চৌধুরী, পিএসসি বলেন, ‘৩৩ পদাতিক ডিভিশনের জিওসি ও এরিয়া কমান্ডার, কুমিল্লা এরিয়ার উদ্যোগে ১০১ পদাতিক ব্রিগেডের নির্দেশনায় প্রতি বছরের ন্যায় এ বছরও এই কর্মসূচী সফল করার লক্ষ্যে নিমসার ইউনিয়নের স্থানীয় গরীব, দুস্থ ও ছিন্নমূল পরিবারের মাঝে এ সেবা কার্যক্রম পরিচালনা করা হচ্ছে।ভবিষ্যতেও বাংলাদেশ সেনাবাহিনী এ ধরনের আর্তমানবতার সেবা ও দেশগঠনমূলক কার্যক্রম অব্যাহত রাখবে।

উল্লেখ্য, বিগত বছরের ২৭ ডিসেম্বর থেকে ৩৩ পদাতিক ডিভিশনের অধিনস্থ ১০১ পদাতিক ব্রিগেড এর ৬ ইষ্ট বেঙ্গল নিমসার এলাকায় শীতকালীন অনুশীলন শুরু করে। অনুশীলনের শুরু থেকেই বিভিন্ন সময়ে স্থানীয় গরীব-দুস্থদের মাঝে ৬ ইষ্ট বেঙ্গল ত্রান ও শীতবস্ত্র বিতরণের পাশাপাশি বিভিন্ন জনসেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। এছাড়া প্রতিবছরই শীতকালীন প্রশিক্ষণ চলাকালিন সময়ে বাংলাদেশ সেনাবাহিনী স্থানীয় দুস্থদের মাঝে ত্রান ও শীতবস্ত্র বিতরণ করে থাকে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম protisomoy.com –এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on January 9, 2021 6:30 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102