বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০২:০৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লায় শিক্ষার্থী-সাংবাদিক-পুলিশসহ অর্ধশতাধিক আহত চট্টগ্রামে কোটা বিরোধী আন্দোলনে নিহত শ্রমিক ফারুকের লাশ কুমিল্লায় দাফন র‌্যাবের অভিযানে কুমিল্লার চৌদ্দগ্রামে এলজি সহ সন্ত্রাসী গ্রেফতার ‘তরী বাংলাদেশ’ বিজয়নগর উপজেলা শাখার আহবায়ক কমিটি গঠন টাকাও মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার ৩৬ ঘণ্টার মধ্যে দুই ছিনতাইকারী গ্রেফতার জোড়া খুনের মামলায় ছয় জনের মৃত্যুদণ্ড সাত জনের যাবজ্জীবন উপজেলা পরিষদ এসোসিয়েশন কুমিল্লার নতুন কমিটির নেতৃত্বে ইউনুস ভূইয়া ও টুটুল কুমিল্লার মেঘনায় ‘একটি বাড়ি একটি খামার’ প্রকল্প সমন্বয়কের পাঁচ বছরের জেল ও জরিমানা কুমিল্লা ডিবি পুলিশের অভিযানে গাঁজা সহ তিন মাদক ব্যবসায়ী আটক আওয়ামী লীগ জনগণের দল : ডা. প্রাণ গোপাল দত্ত এমপি মুরাদনগরে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার চান্দিনায় ব্রিজের নির্মাণ কাজের ধীরগতিতে ভোগান্তি চরমে বরুড়ায় মাধ্যমিক শিক্ষার মান উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের ওপর হামলার স্থান এখন ‘ছাত্র আন্দোলন চত্বর’ কবি নজরুলের সৃষ্টিশীল কর্ম আমাদের চলার পথে প্রেরণা যুগিয়েছে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী কুমিল্লা ডিবি পুলিশের অভিযানে চার মাদক ব্যবসায়ী গ্রেফতার মুরাদনগরে সাপের কামড়ে প্রাণ গেল কৃষকের গণিতে দক্ষতার দুয়ার খুলে দিবে নিয়মিত অনুশীলন নাঙ্গলকোটে আরবি পড়তে গিয়ে পাঁচ বছরের কন্যাশিশু ধর্ষণের শিকার মুরাদনগরের ব্যবসায়ী ফারুক হত্যা মামলায় চার আসামির মৃত্যুদণ্ড

দেবিদ্বারে অস্ত্র ও ইয়াবাসহ যুবক গ্রেফতার

ফারুক হোসাইন জনি (দেবিদ্বার প্রতিনিধি) কুমিল্লা
  • আপডেট টাইম শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৩৯ দেখা হয়েছে

কুমিল্লার দেবিদ্বারে অভিযান চালিয়ে ইয়াবা ও দেশীয় অস্ত্রসহ এক যুবককে গ্রেফতার করা হয়েছে।

 

গ্রেফতার মো. আনোয়ার হোসেন (৩০) দেবিদ্বার উপজেলার বড়শালঘর ইউনিয়নের (মেন্দীআলী বাড়ি) মৃত হারুনুর রশিদের ছেলে।

 

শনিবার দুপুরে তাকে কুমিল্লা আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয় । এ তথ্য নিশ্চিত করেছেন দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) কমল কৃষ্ণ ধর।

 

গত শুক্রবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ইস্টগ্রাম এলাকায় নিয়মিত অভিযান চলাকালে উপপরিদর্শক (এসআই) নিশান চন্দ্র বল ও এএসআই মো.মশিউর রহমান অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এসময় তার পেন্টের ডান পায়ের নিচে বাধা অবস্থায় দেশীয় একটি পিস্তল ও পকেট থেকে ১০০ পিস ইয়াবাও উদ্ধার করা হয়।

 

দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) কমল কৃষ্ণ ধর বলেন, আনোয়ারের বিরুদ্ধে অস্ত্র ও মাদকের পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। শনিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কুমিল্লা কারাগারে পাঠানো হয়েছে।

Last Updated on September 16, 2023 7:06 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102