বুধবার, ২৯ মে ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চেতনানাশক জুস খাইয়ে চালককে হত্যা, অটোরিকশা ছিনতাইচক্রের পাঁচ সদস্য গ্রেফতার লালমাইয়ের সুমিষ্ট পাহাড়ি কাঁঠালের সাতকাহন সাদিক মামুনের কবিতা ‘তোমাতেই খুঁজে পাই’ নগরীর নূর আইডিয়াল স্কুলের টিনের চালে নির্মাণাধীন ভবনের পিলার পড়ে ছাত্র নিহত পুকুর পাড়ে বিষের বোতল! ভেসে ওঠেছে বিভিন্ন প্রজাতের মাছ চান্দিনায় আধুনিক মাছ চাষ পদ্ধতি উন্নতিকরণ বিষয়ক সভা অনুষ্ঠিত কুবি শিক্ষক সমিতির ‘না’ বরুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার বিদায়-বরণ অনুষ্ঠিত তদন্ত কমিটির প্রতিবেদনে অনাস্থা কুবি শিক্ষক সমিতির ব্রাহ্মণপাড়া পুলিশের অভিযানে ৭৫ বস্তা ভারতীয় চিনি জব্দ, দুইজন গ্রেফতার কুমিল্লা জুড়ে কবি নজরুলের সঙ্গীত ও সাহিত্যের বর্ণিল অধ্যায় আটক ৩৯ কিশোরকে মুচলেকায় ছাড়িয়ে নিল অভিভাবকরা দেবিদ্বারে চেয়ারম্যান প্রার্থী সাহিদার প্রচারণায় সাবেক এমপি রাজী ফখরুল কুমিল্লার নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে ব্যবসায়ীর মৃত্যু কুমিল্লার নাঙ্গলকোটে সাংবাদিকদের সঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় শিক্ষার্থীর সৃজনশীল মেধা বিকাশে শিক্ষকের ভূমিকা ‘কুমিল্লা আরবান টিউশনি মিড়িয়া’ হাতিয়ে নিয়েছে কুবি শিক্ষার্থীদের অর্থ লক্ষাধিক টাকা কুমিল্লার মুরাদনগর বিএনপির প্রবীণ নেতা মতি মাষ্টারের ইন্তেকাল  কুমিল্লার নাঙ্গলকোটে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড বিজয়নগরে যৌনকর্মী হত্যার দায়ে দুই জন গ্রেফতার

দেবিদ্বারে ছোট ভাইকে মেরে লাশ গুম করল বড় ভাই : দশদিন পর উদ্ধার  

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার, কুমিল্লা
  • আপডেট টাইম মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০
  • ২৭৩ দেখা হয়েছে

নিহত সোহেল। ফাইল ছবি #

পারিবারিক বিরোধের ঘটনাকে কেন্দ্র করে বাকবিতন্ডা, ঝগড়া ও মারপিটে মারা যাওয়া ছোট ভাইয়ের লাশ গুমের দশদিন পর উদ্ধার করেছে কুমিল্লার দেবিদ্বার থানা পুলিশ।

মঙ্গলবার (৮ সেপ্টেম্বর)দুপুরে দেবিদ্বারের দক্ষিণ ভিংলাবাড়ী গ্রামে অভিযুক্ত ব্যক্তির বসতঘরের পাশে একটি পরিত্যক্ত ভিটি থেকে মাটিখুঁড়ে অনেকটা অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়।নিহত ব্যক্তির নাম সোহেল (৩২)। সে দক্ষিণ ভিংলাবাড়ী গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে।

এঘটনায় জড়িত থাকার সন্দেহে নিহত সোহেলের ভাবী রোজিনা বেগমকে আটক করে দেবিদ্বার থানায় নিয়ে গেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত ৩০ আগস্ট রাতে রোজিনার (ইব্রাহীমের স্ত্রী)বিষয় নিয়ে ছোট ভাই সোহেলের সাথে ইব্রাহিমের ঝগড়া ও মারপিট হয়।এক পর্যায়ে ইব্রাহীম লাঠি দিয়ে পিটিয়ে সোহেলকে গুরুতর আহত করার পর ঘটনাস্থলে তার মৃত্যু হলে লাশ বস্তায় ভরে একটি পরিত্যক্ত ঘরের ভিটিতে গর্ত করে পুঁতে রাখে ইব্রাহীম।

পরিবারের অন্যরা ভেবেছে সোহেল কোথায় চলে গেছে। আর সে মাঝেমধ্যে এমনটি করে। কিন্তু দশদিন ধরে কোন খোঁজ না পাওয়ায় মঙ্গলবার সকালে তাদের ভাগ্নে মাইনুদ্দিন আহম্মেদ ইব্রাহীমের কাছে সোহেল কোথায় আছে জানতে চান। এ সময়  ইব্রাহিম জানায় ‘সোহেলকে কুমিল্লায় একটি মাদক নিরাময় কেন্দ্রে দেওয়া হয়েছে। মাদক নিরাময় কেন্দ্রের নাম জানতে চাপ দিলে ইব্রাহিম বাড়ি থেকে পালিয়ে যায়। ভাগ্নে মাইনুদ্দিনের মুখে এ ঘটনা শুনে স্থানীয় লোকজন ইব্রাহীমের স্ত্রী রোজিনা বেগমকে চাপ দিলে সোহেলকে মারার পর তার  লাশ পুঁতে রাখা কথা স্বীকার করে।

পরে দেবিদ্বার থানা পুলিশে খবর দেয়া হলে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত সোহেলের অর্ধগলিত লাশ উদ্ধার করে। এসময় পুলিশ ইব্রাহীমের স্ত্রী রোজিনাকে ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে আটক করে থানায় নিয়ে যায়।

রোজিনা বেগম জানান, সোহেল তাকে প্রায়ই শারীরিক ও মানসিক নির্যাতন করত। ঘটনার দুইদিন আগে (২৮ আগস্ট) সোহেল আমার সাথে জোর করে শারীরিক সম্পর্ক করে। আমি এ বিষয়টি আমার স্বামী ইব্রাহীমকে জানালে দুই ভাইয়ের মধ্যে কথাকাটি ও বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে ইব্রাহীম তার ছোট ভাই সোহেলকে মারধর করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।এরপর ভয়ে লাশ মাটিতে পুতে রাখা হয়।

দেবিদ্বার থানার ওসি জহিরুল আনোয়ার  জানান, ইব্রাহীমের স্ত্রী রোজিনা বেগম জিজ্ঞাসাবাদে এ হত্যাকাণ্ডের সাথে তার স্বামী ইব্রাহীম মিয়ার জড়িত বলে স্বীকারোক্তিমূলক জবানবন্ধী দিয়েছেন।ইব্রাহীমকে গ্রেফতারের চেষ্টা চলছে।

# দেশবিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন

Last Updated on September 8, 2020 4:23 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102