বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:১৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লার নাঙ্গলকোটে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড বিজয়নগরে যৌনকর্মী হত্যার দায়ে দুই জন গ্রেফতার কুবিতে সেইভ ইয়ুথ চ্যাপ্টারের চিত্রপ্রদর্শনী বরুড়ায় চেয়ারম্যান কামাল ভাইসচেয়ারম্যান ফরহাদ ও মিনুয়ারা নির্বাচিত কুমিল্লা আইডিয়াল কলেজে রঙিন ঘুড়ির কালচারাল ডে অনুষ্ঠিত কুমিল্লার নিউমার্কেটে তিন প্রতিষ্ঠানকে জরিমানা কুমিল্লা সদর দক্ষিণে বিপুল ভোটে বাবলুর জয় মুরাদনগরে ভোটের মাঠে প্রচার প্রচারণায় ঘাম ঝরাচ্ছেন প্রার্থীরা কুমিল্লার সদর দক্ষিণে ভোটকেন্দ্রে টাকা বিতরণ : প্রার্থীর সমর্থকের তিনদিনের কারাদণ্ড শিশু মীম হত্যার দায়ে চান্দিনার ওমর ফারুকের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লা শিক্ষাবোর্ড : এসএসসির পৌনে এক লক্ষাধিক উত্তরপত্র পুনর্নিরীক্ষনের আবেদন # গণিত বিষয়ে আবেদন বেশি বিজয়নগরে সরকারি ধান সংগ্রহে কৃষক তালিকা প্রণয়নে বৈষম্যের অভিযোগ মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে ট্রাক চাপায় দুই বন্ধুর মর্মান্তিক মৃত্যু হোমনার ব্যবসায়ী সাদেক হত্যা মামলায় সাত জনের মৃত্যুদণ্ড দেবিদ্বারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ভাইয়ের পক্ষে এমপির কলাকৌশল, ফেসবুকে প্রচারণার ছবি আনন্দমুখর পরিবেশে কুমিল্লা সাংস্কৃতিক জোটের প্রতিনিধি সভা ও নেতৃত্বের পালাবদল দেবিদ্বার উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর দুই কর্মীকে মারধরের অভিযোগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে চেয়ারম্যান প্রার্থী শাহিদা আক্তারের সৌজন্য সাক্ষাৎ কুমিল্লায় মেঘনা গ্রুপের কোল্ড স্টোরেজে বিপুল পরিমাণ ডিম ও মিষ্টির সন্ধান! আড়াই লক্ষাধিক টাকা জরিমানা চান্দিনায় বাল্য বিবাহ বন্ধ, মাদ্রাসা ছাত্রীর পিতাকে জরিমানা

ধর্ষণের অভিযোগে সদর দক্ষিণের একবালিয়ার মাইকেল গ্রেফতার

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার, কুমিল্লা
  • আপডেট টাইম শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৩১৯ দেখা হয়েছে

ছবি:  সদর দক্ষিণের একবালিয়ার মাইকেল #

পুরো নাম ইমাম হোসেন ইমন।এলাকায় তাকে মাইকেল নামেই সবাই চেনে।কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার একবালিয়া গ্রামের এই মাইকেল মাদক বাণিজ্য, ছিনতাইসহ নানা অপকর্মের সঙ্গে জড়িত।এলাকার মানুষের মুখে তার বিরুদ্ধে অভিযোগের শেষ নেই।শেষ পর্যন্ত মাইকেল গ্রেফতারে একবালিয়াসহ আশপাশের গ্রামের মানুষ স্বস্তির নিশ্বাস ফেলেছে।

শনিবার (৫সেপ্টেম্বর)কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার পুলিশ মাইকেলকে এক অন্তসত্তা নারীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে গ্রেফতার করে। পরে তাকে আদালতের মাধ্যমে কুমিল্লা কেন্দ্রিয় কারাগারে পাঠানো হয়।

জানা গেছে, কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার একবালিয়া গ্রামে অন্তসত্তা এক গৃহবধূকে কৌশলে নিজ গৃহে ডেকে নিয়ে যায় ইমাম হোসেন ইমন ওরফে মাইকেল।সেখানে তাকে হাত-পা বেঁধে নির্যাতন ও ধর্ষণ করে। এ সময় ধর্ষকের হাত থেকে রক্ষা পেতে অন্তসত্তা ওই গৃহবধূ চেষ্টা করলেও শারিরিক অক্ষমতার কারণে তা সম্ভব হয়নি। পরে ধর্ষিতার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ধর্ষক ইমাম হোসেন পালিয়ে যায়। ধর্ষিতাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানা পুলিশ অবগত হওয়ার পর ধর্ষিতার মৌখিক অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থল পরিদর্শন এবং স্বাক্ষীদের দেয়া তথ্যে বৃহস্পতিবার(৩ সেপ্টেম্বর) থানায় মামলা রেকর্ড করে আসামীকে গ্রেফতার করা হয়।

কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর জানান, আদালতের মাধ্যমে ধর্ষককে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

# দেশবিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন

Last Updated on September 5, 2020 12:08 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102