সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০১:০২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লা নগরীর আনন্দধারা বিদ্যাপীঠে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কুমিল্লার লালমাই বাজারে চার প্রতিষ্ঠানকে জরিমানা দাউদকান্দিতে এমপির সেচ্ছাধীন তহবিলের আর্থিক অনুদান পেল অসহায় ও হতদরিদ্র পরিবার আলোকিত শিক্ষা প্রতিষ্ঠান নজরুল মেমোরিয়াল একাডেমীর বর্ণাঢ্য বার্ষিক ক্রীড়ানুষ্ঠান বুড়িচংয়ে মিথলমা সমাজ কল্যাণ ট্রাস্টের উদ্যোগে দুস্থদের আর্থিক সহায়তা দেবিদ্বারে ইটভাটার ট্রাক্টরে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু কুমিল্লায় ফেন্সিডিল ও গাঁজাসহ দুই জন আটক মুরাদনগরে বীর মুক্তিযোদ্ধা সন্তান ফাউন্ডেশনের কার্যালয় উদ্বোধন বই মেলায় কুবি শিক্ষকের প্রথম উপন্যাস ‘মহারাজাধিরাজ’ অধুনা থিয়েটারের নাট্যউৎসবের লোগো উন্মোচন অবশেষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মুর্শেদ রায়হানকে অব্যাহতি ব্রাহ্মণপাড়ায় মেয়ের জন্য পাত্র দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো পিতার চৌদ্দগ্রামে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত দেবীদ্বার উপজেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটি স্থগিত তজুমদ্দিনে পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচির উদ্বুদ্ধকরণ কর্মশালা নগরীর ফুটপাতে কুসিকের উচ্ছেদ অভিযান ভাষায় দক্ষতা অর্জনই নিজেকে এগিয়ে নেবে : এলজিআরডি মন্ত্রী কায়কোবাদের নির্দেশে কুমিল্লার বিক্ষোভ সমাবেশে মুরাদনগরের শতশত নেতাকর্মী মুরাদনগরে স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় বাহেরচর গ্রামের জাকির গ্রেফতার প্রধানমন্ত্রীর ভিশন ‘স্মার্ট বাংলাদেশ’ গড়তে স্মার্ট শিক্ষার্থী গড়তে হবে -মেয়র রিফাত

ধর্ষণের অভিযোগে সদর দক্ষিণের একবালিয়ার মাইকেল গ্রেফতার

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার, কুমিল্লা
  • আপডেট টাইম শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০
  • ২৬৩ দেখা হয়েছে

ছবি:  সদর দক্ষিণের একবালিয়ার মাইকেল #

পুরো নাম ইমাম হোসেন ইমন।এলাকায় তাকে মাইকেল নামেই সবাই চেনে।কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার একবালিয়া গ্রামের এই মাইকেল মাদক বাণিজ্য, ছিনতাইসহ নানা অপকর্মের সঙ্গে জড়িত।এলাকার মানুষের মুখে তার বিরুদ্ধে অভিযোগের শেষ নেই।শেষ পর্যন্ত মাইকেল গ্রেফতারে একবালিয়াসহ আশপাশের গ্রামের মানুষ স্বস্তির নিশ্বাস ফেলেছে।

শনিবার (৫সেপ্টেম্বর)কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার পুলিশ মাইকেলকে এক অন্তসত্তা নারীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে গ্রেফতার করে। পরে তাকে আদালতের মাধ্যমে কুমিল্লা কেন্দ্রিয় কারাগারে পাঠানো হয়।

জানা গেছে, কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার একবালিয়া গ্রামে অন্তসত্তা এক গৃহবধূকে কৌশলে নিজ গৃহে ডেকে নিয়ে যায় ইমাম হোসেন ইমন ওরফে মাইকেল।সেখানে তাকে হাত-পা বেঁধে নির্যাতন ও ধর্ষণ করে। এ সময় ধর্ষকের হাত থেকে রক্ষা পেতে অন্তসত্তা ওই গৃহবধূ চেষ্টা করলেও শারিরিক অক্ষমতার কারণে তা সম্ভব হয়নি। পরে ধর্ষিতার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ধর্ষক ইমাম হোসেন পালিয়ে যায়। ধর্ষিতাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানা পুলিশ অবগত হওয়ার পর ধর্ষিতার মৌখিক অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থল পরিদর্শন এবং স্বাক্ষীদের দেয়া তথ্যে বৃহস্পতিবার(৩ সেপ্টেম্বর) থানায় মামলা রেকর্ড করে আসামীকে গ্রেফতার করা হয়।

কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর জানান, আদালতের মাধ্যমে ধর্ষককে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

# দেশবিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন

Last Updated on September 5, 2020 12:08 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102