শনিবার, ১৫ জুন ২০২৪, ১১:০৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দেবিদ্বারে এলজিসহ ডাকাত সদস্য গ্রেফতার বিদেশের বাজারেও চাহিদা ধরে রেখেছে কুমিল্লার লতি দেবিদ্বারের ধামতী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে যেতে পারছেন না - পুলিশ সুপার ও বিভাগীয় কমিশনারের কাছে লিখিত অভিযোগ কাভার্ডভ্যানকে ধাক্কা দিয়ে গরুবাহী ট্রাক উল্টে লাকসামের ব্যাপারীসহ দুই জন নিহত এসএসসির উত্তরপত্র পুনর্নিরীক্ষণ : কুমিল্লা শিক্ষাবোর্ডে ৭৮১ জনের ফলাফল পরিবর্তন কুমিল্লার চৌদ্দগ্রামে কিশোরী ধর্ষণের দায়ে কসমেটিকস দোকানির যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লায় মেধা অন্বেষণে ‘ছাত্রী সংঘ’ সিনেমার জন্য ২৫ অভিনয়শিল্পী নির্বাচিত কুমিল্লার দেবিদ্বারে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়েও মেডিকেল রিপোর্টে ‘নরমাল’, ন্যায় বিচার নিয়ে শঙ্কিত কমবে উৎপাদন খরচ ও সময় ।। মুরাদনগরে সমলয় পদ্ধতিতে ধানের চারা রোপণ শুরু মুরাদনগরে গ্রাম পুলিশের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন সমিতির সদস্য পথ হারালো কুবির তিন শিক্ষক চান্দিনা পৌর এলাকার রাস্তাঘাটের বেহালদশা, জনদুর্ভোগ চরমে মুরাদনগরে মদ খেয়ে মাতলামি, পাঁচ দিনের কারাবাস নাঙ্গলকোটে অটোরিকশা চালক হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন মুরাদনগরে কৃষক ও উদ্যোক্তা প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন হাসেম-ইলিয়াসের নেতৃত্বে বরুড়া প্রেসক্লাবের কমিটি গঠন বিজয়নগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর গাড়ি চালকের ওপর হামলার অভিযোগ চান্দিনা প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের নির্বাচন সম্পন্ন, সাধারণ সম্পাদক পদে রোমেন পুনর্নির্বাচিত বরুড়ায় বিশ্ব তামাক মুক্ত দিবস পালিত

নারায়নগঞ্জে পাষণ্ড পিতার কান্ড ! ২৯দিন বয়সী কন্যাশিশুকে আছাড় মেরে হত্যার অভিযোগ  

আন্তর্জাতিক ডেস্ক
  • আপডেট টাইম রবিবার, ২২ নভেম্বর, ২০২০
  • ২২৮ দেখা হয়েছে

#প্রতীকী ছবি।

নারায়নগঞ্জে ২৯দিন বয়সী এক কন্যাশিশুকে আছাড় মেরে হত্যার অভিযোগ উঠেছে তার পিতার বিরুদ্ধে।কামাল হোসেন নামে ওই পিতার এধরণের পাষণ্ডতায় হতবাক গোটা এলাকাবাসী।ঘটনার পর বাড়ি ছেড়ে পালিয়েছে পাষণ্ড পিতা কামাল হোসেন।

শনিবার (২১ নভেম্বর) নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার পাড়াগাঁও বড় মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে।

শিশুটির মা খাদিজা বেগম জানান, ২৯দিন বয়সী তার মেয়ের নাম রাখা হয়েছে মীম। মেয়ের জন্মের পর থেকেই স্বামী কামাল হোসেন তাকে নির্যাতন করে আসছিল। শনিবার ভোরে মীম তার কোলে কাঁদছিল। এ সময় কান্নার শব্দে ক্ষিপ্ত হয়ে কামাল হোসেন শিশু মীমকে তার মায়ের কোল থেকে জোর করে নিয়ে আছাড় মেরে হত্যা করে পালিয়ে যায়।

ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আনিছুর রহমান জানান, শনিবার দুপুর দেড়টার দিকে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। মেয়ে সন্তান হওয়ায় কামাল হোসেন খুশি ছিল না। এরই জেরে শিশুটিকে মাটিতে আছড়ে মেরে ফেলে সে। নিহত শিশুর পিতা কামাল হোসেনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এদিকে এঘটনায় শিশুটির পরিবারে শোকের ছায়া নেমেছে। স্থানীয়রা একজন পিতার এরকম পাষণ্ডতায় হতবাক।  এলাকাবাসী ঘাতক কামাল হোসেনের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেছেন।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিন।  এছাড়া protisomoy ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন ও বেলবাটন ক্লিক করে নতুন নতুন ভিডিও নিউজ পেতে অ্যাকটিভ থাকুন। 

Last Updated on November 22, 2020 12:58 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102