মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৪:২২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লা প্রেসক্লাবে সাংবাদিক জালাল উদ্দিন স্মরণে শোকসভা ও মিলাদ ব্রাহ্মণপাড়ায় শহীদ বুদ্ধিজীবী দিবস ও মহান বিজয় দিবসের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত কুমিল্লা শিক্ষাবোর্ড : বেড়েছে জিপিএ-৫, কমেছে পাসের হার মুরাদনগরে কলেজের সভাপতির বিরুদ্ধে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লা সদর দক্ষিণের সেই সুমাইয়া জিপিএ ৫ পেয়েছে চাঁদা না দেওয়ায় ও সমাবেশে যাওয়ায় মুরাদনগরে বিএনপি সমর্থককে পিটিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় বিএনপির গণসমাবেশ : মঞ্চজুড়ে বিশৃঙ্খলায় বিরক্ত কেন্দ্রিয় নেতারা এসএসসির ফল প্রকাশ : ছেলেরা এগিয়ে কুমিল্লা শিক্ষাবোর্ডে  পদ্মা মেঘনা বিভাগ প্রস্তাব স্থগিত : টিকে রইলো কুমিল্লা নামে বিভাগের স্বপ্ন কুমিল্লায় আমন উৎপাদনে রেকর্ড : কৃষকের সঙ্গে খুশি কৃষি কর্মকর্তারাও কুমিল্লায় চৌদ্দগ্রামে বিয়ারসহ দুই মাদক কারবারি আটক ১৭বছর পর কুমিল্লার হোমনার মনির হত্যা মামলার তিন আসামীর যাবজ্জীবন কুমিল্লার ময়নামতিতে ধানক্ষেতে গৃহশিক্ষকের লাশ : পরিবারের দাবী পরিকল্পিত হত্যা ইটভাটা নিয়ন্ত্রণ আইনের ধারা পরিবর্তন-সংযোজনের দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন কুমিল্লা সদর দক্ষিণের ৫ ইউপিতে আগামীকাল ভোটগ্রহণ অসাধারণ দুই গোলে আর্জেন্টিনার জয় মল্লিকা বিশ্বাসের কবিতা ‘শহর কমলাঙ্ক’ ১৪ এবং ১৮ সালে তামাশা হয়েছে, ২৪ সালে কোনো তামাশা হবেনা : রুমিন ফারহানা ব্রাহ্মণপাড়ায় মাদক সেবনের দায়ে চার তরুণের এক মাসের কারাদন্ড নাঙ্গলকোটে বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেম ভূঁইয়া স্মরণে শোকসভা

না ফেরার দেশে সাংবাদিক জালাল

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
  • ৬৬ দেখা হয়েছে

না ফেরার দেশে চলে গেলেন কুমিল্লা গণমাধ্যম অঙ্গনের প্রিয় মুখ বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভির স্টাফ রিপোর্টার জালাল উদ্দিন (৫১)।

 

বুধবার (২৩ নভেম্বর) সন্ধ্যা সাড়ে পাঁচটায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। এর আগে সোমবার সন্ধ্যায় কুমিল্লা নগরীর মোগলটুলির বাসভবনে মস্তিষ্কে রক্তক্ষরণ হলে দ্রুত তাকে কুমিল্লা মুন স্পেশালিস্টড হসপিটালে ভর্তি করানো হয়। সেখানে আইসিওতে থাকা অবস্থায় শারীরিক অবস্থার অবনতি ঘটলে পরদিন মঙ্গলবার তাকে ঢাকার শমরিতা হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়। চিকিৎসকদের আপ্রাণ চেষ্টাতেও সাংবাদিক জালালের শারীরিক অবস্থা অপরিবর্তিত থাকে। বুধবার সন্ধ্যা ৫ টা ৩০ মিনিটের দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

 

কুমিল্লা প্রেসক্লাবের নির্বাহী সদস্য, বাংলাদেশ সাংবাদিক সমিতি কুমিল্লা জেলার সহ-সভাপতি ও কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সাবেক আহবায়ক জালাল উদ্দিনের নিজ বাড়ি কুমিল্লা শহরতলির চাঁনপুরে। তার মৃত্যুর খবরে কুমিল্লার সাংবাদিক অঙ্গনে শোকের ছায়া নেমে আসে।

 

কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান মরহুম অধ্যাপক আবদুল মান্নানের জ্যেষ্ঠপুত্র জালাল উদ্দিন সাংবাদিকতা পেশার পাশাপাশি একটি কলেজে অধ্যাপনা করতেন এবং পিতার রেখে যাওয়া প্রতিষ্ঠান নবযুগ হোমিও হলের হাল ধরেন।

 

তার স্ত্রী নিগার সুলতানা কুমিল্লার আদালতে আইন পেশায় নিয়োজিত। এ দম্পতির ১৬ বছর বয়সী একমাত্র কন্যা এ বছর এসএসসি পরীক্ষা দিয়েছে ও ১১ বছর বয়সী পুত্র ষষ্ঠ শ্রেণীতে অধ্যয়নরত।

Last Updated on November 23, 2022 6:46 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102