বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৯:৪১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লার তিতাসে দুইপক্ষের সংঘর্ষে একজন নিহত কুমিল্লার মনোহরগঞ্জে রেলক্রসিং পারাপারের সময় ট্রেনের ধাক্কায় সিএনজি অটোরিকসার চার যাত্রী নিহত শেখ মনি’র জন্মদিনে কুমিল্লায় মাদ্রাসা শিক্ষার্থীরা পেল শীতবস্ত্র কিশোরগঞ্জ বুড়িচংয়ের ময়নামতিতে বাস-সিএনজি সংঘর্ষে ১ জন নিহত কুমিল্লা শিক্ষাবোর্ডের মহান বিজয় দিবসের মাসব্যাপী কর্মসূচির উদ্বোধন চৌদ্দগ্রামে কলেজ শিক্ষার্থী হত্যার ঘটনায় আটক ৪ মেসি জাদুতে কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনা লালমাই দুই ইউপি নির্বাচনে ১১১ জনের প্রার্থীতা বৈধ কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন ৮ ডিসেম্বর দেবিদ্বারে ছাত্রলীগের কমিটিতে কিশোর গ্যাং সদস্য! কুবি শিক্ষকের বিরুদ্ধে সহকারী প্রক্টরকে লাঞ্ছনার অভিযোগ বীর মুক্তিযোদ্ধা সংস্কৃতিজন ও ছড়াকার জহিরুল হক দুলালের সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ  কুমিল্লা নগরীর বিসিক এলাকা থেকে ইয়াবা ও দেশীয় অস্ত্রসহ চারজন গ্রেফতার কুমিল্লায় বন্ধুকে খুনের দায়ে একজনের মৃত্যুদণ্ড চৌদ্দগ্রামে ব্যাডমিন্টন খেলা নিয়ে সংঘর্ষে প্রাণ গেল কলেজ ছাত্রের কুমিল্লার দেবিদ্বারে আমিরুন নেছা ফাউন্ডেশনের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ কুমিল্লা জেলা পুলিশের ব্যতিক্রমী উদ্যোগ : পাসপোর্ট সেবা গ্রহীতাদের জন্য চালু হলো ‘ক্ষুদে বার্তা’ সেবা ব্রাহ্মণপাড়ায় বাইপাস সড়কসহ তিনটি প্রকল্পের উদ্বোধন কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচনে হট্টগোল সদর দক্ষিণে গাঁজাসহ দুই মাদক কারবারি আটক

নির্ভয়ে করোনাভাইরাসের ভ্যাকসিন গ্রহণের আহ্বান এমপি বাহারের

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১
  • ২১৪ দেখা হয়েছে
# ফাইলফটো

করোনা ভাইরাসের টিকাদান কর্মসূচির চতুর্থদিনে ভ্যাকসিন নিলেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও কুমিল্লা-৬ আসনের সংসদ সদস্য(এমপি)বীর মুক্তিযোদ্ধা হাজী আ.ক.ম বাহাউদ্দিন বাহার।

বুধবার(১০ ফেব্রুয়ারি)সকাল ১১টায় কুমিল্লা জেনারেল(সদর)হাসপাতালের সিভিল সার্জন কার্যালয়ের টিকাদান কেন্দ্রে এমপি হাজী বাহার করোনাভাইরাসের ভ্যাকসিন গ্রহণ করেন।ভ্যাকসিন নেওয়ার পর এমপি বাহার তার অনুভূতি ব্যক্ত করে দেশে শুরু হওয়া করোনা ভ্যাকসিনকে ‘জয়বাংলা’ ভ্যাকসিন আখ্যায়িত করে ‍কুমিল্লার জনগণকে নির্ভয়ে করোনাভাইরাসের ভ্যাকসিন গ্রহণ করে করোনা প্রতিরোধের এ কার্যক্রমকে এগিয়ে নেওয়ার আহ্বান জানান।

এমপি বাহার ভ্যাকসিন গ্রহণ করে প্রধানমন্ত্রীকেও ধন্যবাদ জানিয়ে বলেন, ‘ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যার অসামান্য কূটনৈতিক অবদানের ফলে টিকা পেয়েছে বাংলাদেশ।’

তিনি বলেন, টিকা নিয়ে কোন ভয় নেই। মানুষের মাঝে যে উৎকণ্ঠা ছিলো তাও এখন কেটে গেছে বললেই চলে। দিন দিন ভ্যাকসিন গ্রহণকারীর সংখ্যা বাড়ছে। তাই আমি সকলকে আহ্বান করছি, সবাই যথাযথ নিয়ম মেনে রেজিস্ট্রেশন করে ভ্যাকসিন গ্রহণ করুন। আমরা চাইছি মানুষ নিরাপদে এবং আনন্দের সঙ্গে টিকা নেবে।

বুধবার সকালে এমপি হাজী বাহারে শরীরে ভ্যাকসিন দেন প্রশিক্ষিত ভ্যাক্সিনেটর উম্মে হাবিবা।এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লার সিভিল সার্জন ডা. নিয়াতুজ্জামান, ডেপুটি সিভিল সার্জন ডা. শাহদাত হোসেন, সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. সৌমেন রায়, সিনিয়র কনসালটেন্ট ডা. অমৃত কুমার দেবনাথ।

এদিকে একইদিন সকালে করোনাভাইরাসের ভ্যাকসিন গ্রহণ করেন বিএমএ কুমিল্লা জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. আতাউর রহমান জসিম, স্বাধীনতা চিকিৎসক পরিষদ(স্বাচিপ)কুমিল্লার সাধারণ সম্পাদক ডা. মোরশেদুল আলম, শিশু বিশেষজ্ঞ চিকিৎসক প্রফেসর মোস্তাক আহমেদ, বাংলাদেশ পল্লী উন্নয়ন একাডেমি-বার্ডের উপ-পরিচালক কাজী সোনিয়া আক্তার, কুমিল্লা আদর্শ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম ( protisomoy.com) এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on February 10, 2021 6:22 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102