শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০১:৪৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লায় বেগম রোকেয়া দিবস পালন ও জয়িতা সংবর্ধনা কুমিল্লা স্টেডিয়ামে আবাহনী-ফরটিজের খেলা ১ -১ গোলে ড্র গোলাপবাগ মাঠে গণসমাবেশের অনুমতি পেল বিএনপি মির্জা ফখরুল ও মির্জা আব্বাস কারাগারে কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের সভাপতি লোটাস কামাল সাধারণ সম্পাদক মুজিবুল হক আওয়ামী লীগকে এতো সহজে ক্ষমতা থেকে সরানো যাবে না : কুমিল্লায় আ’লীগের সম্মেলনে শেখ সেলিম নাঙ্গলকোটে হাফেজদের পাগড়ী প্রদান ও কৃতি শিক্ষার্থীদের পুরষ্কার বিতরণ কুমিল্লায় খেলা হবে কোয়ার্টার ফাইনাল : ওবায়দুল কাদের কুমিল্লা মুক্ত দিবস উদযাপন কুমিল্লা দক্ষিণ জেলা যুবদল সভাপতি সহ দুইজন গ্রেফতার নয়াপল্টনে পুলিশ-বিএনপি সংঘর্ষে নিহত এক, আহত ২০ কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় ১৮ কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার  দাউদকান্দিতে মুক্তিযুদ্ধের স্মৃতি বিজরিত ডাকবাংলোর সংস্কার কাজের উদ্বোধন কুমিল্লার তিতাসে শয়নকক্ষে বৃদ্ধার গলাকাটা লাশ কুমিল্লায় জামাত শিবিরের ২০ নেতা-কর্মী আটক বাগমারা স্কুল মাঠে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন কাল কুমিল্লার তিতাসে দুইপক্ষের সংঘর্ষে একজন নিহত কুমিল্লার মনোহরগঞ্জে রেলক্রসিং পারাপারের সময় ট্রেনের ধাক্কায় সিএনজি অটোরিকসার চার যাত্রী নিহত শেখ মনি’র জন্মদিনে কুমিল্লায় মাদ্রাসা শিক্ষার্থীরা পেল শীতবস্ত্র কিশোরগঞ্জ বুড়িচংয়ের ময়নামতিতে বাস-সিএনজি সংঘর্ষে ১ জন নিহত

নেশার টাকা না পেয়ে ব্রাহ্মণপাড়ায় মাদকসেবীর আত্মহত্যা  

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার, কুমিল্লা
  • আপডেট টাইম শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০
  • ২২৫ দেখা হয়েছে

কুমিল্লায় মাদকের বিষে নীল হয়ে যাচ্ছে যুব-তরুণ সমাজ। মাদকের বিষাক্ত ছোবল কুমিল্লার হাজার  হাজার তরুণ-যুবকের জীবন তছনছ করে দিচ্ছে।সমাজের উচ্চবিত্ত, মধ্যবিত্ত পর্যায় থেকে শুরু করে নিম্নবিত্ত, খেটেখাওয়া পরিবারের সন্তানরাও ফেনসিডিল ও ইয়াবার নেশায় বুদ হয়ে পড়ছে।

মাদকের নেশার অর্থ যোগান দিতে চুরি ছিনতাইয়ের ঘটনাও কম ঘটছে না।আবার অনেক পরিবারে নেশার টাকা না পেলে সন্তান মা-বাবা অথবা পরিবারের লোকদের মারধর নির্যাতনও করে। আবার কোন সন্তান অভিমানে বাড়ি ছেড়েও অন্যত্র চলে যায়। নেশার টাকার জন্য বা নেশার টাকা না পেয়ে আত্মহত্যার মতো ঘটনাও ঘটছে।

এমন একটি ঘটনা ঘটেছে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায়।  নেশার টাকা না পেয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে সাদ্দাম (২২) নামের মাদকাসক্ত এক যুবক।ঘটনাটি শুক্রবার (১১ সেপ্টেম্বর)কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার নাগাইশ গ্রামে ঘটেছে।নিহত ‍যুবক ওই গ্রামের আবদুল কাদেরের ছেলে।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়,শুক্রবার সকাল ৭ টায় বাড়ীর পাশে পুকুর পারে হিজল গাছের সাথে সাদ্দাম গলায় বৈদ্যুতিক পেচিয়ে  ঝুলে আছে দেখতে পায় একই এলাকার আবদুল হান্নানের ছেলে মোঃ রাসেল। তার  চিৎকারে বাড়ির লোকজন ছুটে গিয়ে লাশ উদ্ধার করে বাড়িতে ঘরে নিয়ে আসে।

নিহত সাদ্দামের বাবা জানান, তার ছেলে মাদকাসক্ত ছিল। বেশ কিছুদিন ধরে মাদকের টাকার জন্য সে তার মাকে চাপ দিয়ে আসছিল। সম্ববত টাকা না পাওয়াতে বৃহস্পতিবার রাতে বা ভোরের কোন এক সময়  সে গলায় ফাঁস দিয়ে  আত্মহত্যা করেছে।

এব্যাপারে ব্রাহ্মণপাড়া থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

 # দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন

Last Updated on September 11, 2020 1:15 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102