বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৪:১১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লার নাঙ্গলকোটে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড বিজয়নগরে যৌনকর্মী হত্যার দায়ে দুই জন গ্রেফতার কুবিতে সেইভ ইয়ুথ চ্যাপ্টারের চিত্রপ্রদর্শনী বরুড়ায় চেয়ারম্যান কামাল ভাইসচেয়ারম্যান ফরহাদ ও মিনুয়ারা নির্বাচিত কুমিল্লা আইডিয়াল কলেজে রঙিন ঘুড়ির কালচারাল ডে অনুষ্ঠিত কুমিল্লার নিউমার্কেটে তিন প্রতিষ্ঠানকে জরিমানা কুমিল্লা সদর দক্ষিণে বিপুল ভোটে বাবলুর জয় মুরাদনগরে ভোটের মাঠে প্রচার প্রচারণায় ঘাম ঝরাচ্ছেন প্রার্থীরা কুমিল্লার সদর দক্ষিণে ভোটকেন্দ্রে টাকা বিতরণ : প্রার্থীর সমর্থকের তিনদিনের কারাদণ্ড শিশু মীম হত্যার দায়ে চান্দিনার ওমর ফারুকের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লা শিক্ষাবোর্ড : এসএসসির পৌনে এক লক্ষাধিক উত্তরপত্র পুনর্নিরীক্ষনের আবেদন # গণিত বিষয়ে আবেদন বেশি বিজয়নগরে সরকারি ধান সংগ্রহে কৃষক তালিকা প্রণয়নে বৈষম্যের অভিযোগ মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে ট্রাক চাপায় দুই বন্ধুর মর্মান্তিক মৃত্যু হোমনার ব্যবসায়ী সাদেক হত্যা মামলায় সাত জনের মৃত্যুদণ্ড দেবিদ্বারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ভাইয়ের পক্ষে এমপির কলাকৌশল, ফেসবুকে প্রচারণার ছবি আনন্দমুখর পরিবেশে কুমিল্লা সাংস্কৃতিক জোটের প্রতিনিধি সভা ও নেতৃত্বের পালাবদল দেবিদ্বার উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর দুই কর্মীকে মারধরের অভিযোগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে চেয়ারম্যান প্রার্থী শাহিদা আক্তারের সৌজন্য সাক্ষাৎ কুমিল্লায় মেঘনা গ্রুপের কোল্ড স্টোরেজে বিপুল পরিমাণ ডিম ও মিষ্টির সন্ধান! আড়াই লক্ষাধিক টাকা জরিমানা চান্দিনায় বাল্য বিবাহ বন্ধ, মাদ্রাসা ছাত্রীর পিতাকে জরিমানা

পঞ্চাশোর্ধ্ব ভগ্নপতির লালসার শিকারে অন্তসত্ত্বা প্রতিবন্ধী কিশোরী, ধর্ষক গ্রেফতার

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার, কুমিল্লা
  • আপডেট টাইম সোমবার, ২৬ অক্টোবর, ২০২০
  • ২৪৮ দেখা হয়েছে

ধর্ষণের অশনি বলয় থেকে রেহাই পাচ্ছে না স্কুল, কলেজ, মাদরাসা, বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী থেকে শুরু করে গৃহিনী, চাকরিজীবী মহিলা, গৃহপরিচারিকা পর্যন্ত।এবারে কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় পঞ্চাশোর্ধ্ব ভগ্নপতির লালসার শিকারে চারমাসের অন্তসত্ত্বা হয়ে পড়েছে বিশ বছর বয়সী এক বুদ্ধি প্রতিবন্ধি কিশোরী।

এঘটনায় নির্যাতিত কিশোরীর মা শনিবার (২৪ অক্টোবর) ব্রাহ্মণপাড়া থানায় ধর্ষণ মামলা করেছেন।পুলিশ শনিবার রাতেই কুমিল্লা সেনানিবাস এলাকা থেকে অভিযুক্ত আবুল হাসানকে গ্রেফতার করে।তিনি ব্রা‏হ্মণপাড়া উপজেলার মাধবপুর গ্রামের বাসিন্দা।

রবিবার (২৫ অক্টোবর)আটক আবুল হাসানকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয় এবং একইদিনে প্রতিবন্ধি কিশোরী ঘনার বিষয়ে আদালতে জবানবন্দি দিয়েছে।

পুলিশ জানায়, ওই কিশোরীর সৎবোনের স্বামী আবুল হাসান। গত ৫মে আবুল হাসানের স্ত্রী অসুস্থ হওয়ায় সহজ ও সরল প্রকৃতির প্রতিবন্ধি কিশোরীকে তার বাড়িতে নিয়ে আসে ভগ্নিপতি আবুল হাসান। তিনি বিভিন্ন সময়ে ওই কিশোরীর ইচ্ছার বিরুদ্ধে শারীরিক সম্পর্ক স্থাপন করেন।একসময় ওই কিশোরীর শারীরিক পরিবর্তন দেখা দিলে গত শনিবার কিশোরীকে ডাক্তারী পরীক্ষা করায় তার মা।রিপোর্টে কিশোরী চার মাসের অন্তসত্ত্বা বিষয়টি উঠে আসে। পরে কিশোরীর কাছ থেকে তার মা ঘটনার বর্ণনা শুনে শনিবার থানায় মামলা করেন।

ব্রা‏‏হ্মণাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহমুদ বলেন, ধর্ষণের শিকার প্রতিবন্ধি কিশোরী চারমাসের অন্তসত্ত্বা। সে সহজ ও সরল প্রকৃতির। এ ঘটনায় থানায় আবুল হাসানের বিরুদ্ধে ধর্ষণ মামলা হয়েছে। তাকে গ্রেফতার করে আদালতে পাঠালে বিজ্ঞ বিচাররক কিশোরীর জবানবন্দি গ্রহণের পর আবুল হাসানকে জেল হাজ পাঠানোর নির্দেশ দেন।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিন।  এছাড়া protisomoy news ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন ও বেলবাটন ক্লিক করে নতুন নতুন নিউজ পেতে অ্যাকটিভ থাকুন।

Last Updated on October 26, 2020 9:43 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102