বুধবার, ২৯ মে ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চেতনানাশক জুস খাইয়ে চালককে হত্যা, অটোরিকশা ছিনতাইচক্রের পাঁচ সদস্য গ্রেফতার লালমাইয়ের সুমিষ্ট পাহাড়ি কাঁঠালের সাতকাহন সাদিক মামুনের কবিতা ‘তোমাতেই খুঁজে পাই’ নগরীর নূর আইডিয়াল স্কুলের টিনের চালে নির্মাণাধীন ভবনের পিলার পড়ে ছাত্র নিহত পুকুর পাড়ে বিষের বোতল! ভেসে ওঠেছে বিভিন্ন প্রজাতের মাছ চান্দিনায় আধুনিক মাছ চাষ পদ্ধতি উন্নতিকরণ বিষয়ক সভা অনুষ্ঠিত কুবি শিক্ষক সমিতির ‘না’ বরুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার বিদায়-বরণ অনুষ্ঠিত তদন্ত কমিটির প্রতিবেদনে অনাস্থা কুবি শিক্ষক সমিতির ব্রাহ্মণপাড়া পুলিশের অভিযানে ৭৫ বস্তা ভারতীয় চিনি জব্দ, দুইজন গ্রেফতার কুমিল্লা জুড়ে কবি নজরুলের সঙ্গীত ও সাহিত্যের বর্ণিল অধ্যায় আটক ৩৯ কিশোরকে মুচলেকায় ছাড়িয়ে নিল অভিভাবকরা দেবিদ্বারে চেয়ারম্যান প্রার্থী সাহিদার প্রচারণায় সাবেক এমপি রাজী ফখরুল কুমিল্লার নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে ব্যবসায়ীর মৃত্যু কুমিল্লার নাঙ্গলকোটে সাংবাদিকদের সঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় শিক্ষার্থীর সৃজনশীল মেধা বিকাশে শিক্ষকের ভূমিকা ‘কুমিল্লা আরবান টিউশনি মিড়িয়া’ হাতিয়ে নিয়েছে কুবি শিক্ষার্থীদের অর্থ লক্ষাধিক টাকা কুমিল্লার মুরাদনগর বিএনপির প্রবীণ নেতা মতি মাষ্টারের ইন্তেকাল  কুমিল্লার নাঙ্গলকোটে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড বিজয়নগরে যৌনকর্মী হত্যার দায়ে দুই জন গ্রেফতার

পরকিয়ায় আসক্ত স্বামীর বিরুদ্ধে স্ত্রী হত্যার অভিযোগ

প্রতিসময় ডেস্ক
  • আপডেট টাইম রবিবার, ১ নভেম্বর, ২০২০
  • ৩৬৫ দেখা হয়েছে

ঐশী খাতুন।পারিবারিক অ্যালবামের ছবি #

বিয়ের আগে প্রেম করতেন জাহিদ হাসান।বিয়ের পর ওই প্রেমিকার সাথেই চলতে থাকে পরকিয়া।প্রেমিকার ছবিও মানিব্যাগে রাখতেন।বিষয়টি জানতে পেরে প্রতিবাদ করে স্ত্রী ঐশী খাতুন (২০)।আর এনিয়েই সৃষ্ট পারিবারিক কলহে ঐশীকে তার স্বামী জাহিদ পিটিয়ে মেরে ফেলন, এমন অভিযোগ উঠেছে নিহত ঐশীর পরিবারের পক্ষ থেকে। 

ঘটনাটি শনিবার (৩১ অক্টোবর) রাতে পাবনার ঈশ্বরদী উপজেলার সাহাপুর ইউনিয়নের আওতাপাড়া গ্রামে জাহিদের বাড়িতেই ঘটেছে।  নিহত ঐশী ঈশ্বরদী উপজেলার সাহাপুর ইউনিয়নের চর-আওতাপাড়া গ্রামের মাহাবুল আলমের মেয়ে। তার ৮ মাস বয়সী একটি সন্তান রয়েছে। জাহিদ পাবনার ঈশ্বরদী উপজেলার ছলিমপুর ইউনিয়নের মানিকনগর গ্রামের ঘরামি মো. হারুনের ছেলে।

এদিকে এ ঘটনায় শনিবার রাতেই ঐশীর মা সাহানারা বেগম  থানায় অভিযোগ দায়ের করেছেন।  অভিযোগে  জাহিদ ও তার পরিবারের কয়েক সদস্যের নাম দেয়া হয়েছে আামির তালিকায়।

নিহত ঐশীর মা সাহানারা বেগম জানান, ২০১৯ সালের ২৫ জানুয়ারি ঐশীর বিয়ে হয় জাহিদের সঙ্গে।  বিয়ের সময় প্রায় ৩ লাখ টাকা যৌতুক দেয়া হয়। কিন্তু জাহিদ ও তার পরিবারের আরও চাহিদা থাকায় তাদের দাম্পত্য কলহ সৃষ্টি হয়। বিয়ের কিছুদিন পরই ঐশী তার পরিবারকে জানায়, স্বামী জাহিদ পরকীয়ায় আসক্ত।

এদিকে সর্বশেষ বৃহস্পতিবার (২৯ অক্টোবর) জাহিদের মানিব্যাগে তার প্রেমিকার ছবি দেখতে পায় ঐশী। এ নিয়ে ঐশী প্রতিবাদ করায় তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করা হয়।  ঘটনাটি ঐশী তার মা ও বাড়ির লোকদের জানায়।

ঐশীর মা আরও জানান, শনিবার (৩১ অক্টোবর) সন্ধ্যায় জাহিদ তাদেরকে ফোন করে খবর দেন ঐশি গলায় ফাঁস দিয়েছে। তারা গিয়ে দেখেন বিছানায় মেয়ের নিথর দেহ। তারপরও তারা জীবিত থাকার আশা নিয়ে ঐশীকে উদ্ধার করে দ্রুত পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঐশীর মা ও তার পরিবারের সদস্যরা অভিযোগ করেন, এটা পরিকল্পিত হত্যাকাণ্ড।  জাহিদ ও তার পরিবারের লোকজন ঐশীকে হত্যা করেছে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসির উদ্দিন জানান, ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে এটি হত্যা না আত্মহত্যা। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। নিহতের মা লিখিত অভিযোগ করেছেন। এর প্রেক্ষিতে  অভিযুক্তদের গ্রেফতারের জন্য অভিযান চলছে।   জাহিদ ও তার পরিবারের লোকজন বাড়ি থেকে পালিয়ে গেছেন।

 # দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিন।  এছাড়া protisomoy news ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন ও বেলবাটন ক্লিক করে নতুন নতুন নিউজ পেতে অ্যাকটিভ থাকুন। 

Last Updated on November 1, 2020 11:02 am by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102