বুধবার, ২৯ মে ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চেতনানাশক জুস খাইয়ে চালককে হত্যা, অটোরিকশা ছিনতাইচক্রের পাঁচ সদস্য গ্রেফতার লালমাইয়ের সুমিষ্ট পাহাড়ি কাঁঠালের সাতকাহন সাদিক মামুনের কবিতা ‘তোমাতেই খুঁজে পাই’ নগরীর নূর আইডিয়াল স্কুলের টিনের চালে নির্মাণাধীন ভবনের পিলার পড়ে ছাত্র নিহত পুকুর পাড়ে বিষের বোতল! ভেসে ওঠেছে বিভিন্ন প্রজাতের মাছ চান্দিনায় আধুনিক মাছ চাষ পদ্ধতি উন্নতিকরণ বিষয়ক সভা অনুষ্ঠিত কুবি শিক্ষক সমিতির ‘না’ বরুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার বিদায়-বরণ অনুষ্ঠিত তদন্ত কমিটির প্রতিবেদনে অনাস্থা কুবি শিক্ষক সমিতির ব্রাহ্মণপাড়া পুলিশের অভিযানে ৭৫ বস্তা ভারতীয় চিনি জব্দ, দুইজন গ্রেফতার কুমিল্লা জুড়ে কবি নজরুলের সঙ্গীত ও সাহিত্যের বর্ণিল অধ্যায় আটক ৩৯ কিশোরকে মুচলেকায় ছাড়িয়ে নিল অভিভাবকরা দেবিদ্বারে চেয়ারম্যান প্রার্থী সাহিদার প্রচারণায় সাবেক এমপি রাজী ফখরুল কুমিল্লার নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে ব্যবসায়ীর মৃত্যু কুমিল্লার নাঙ্গলকোটে সাংবাদিকদের সঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় শিক্ষার্থীর সৃজনশীল মেধা বিকাশে শিক্ষকের ভূমিকা ‘কুমিল্লা আরবান টিউশনি মিড়িয়া’ হাতিয়ে নিয়েছে কুবি শিক্ষার্থীদের অর্থ লক্ষাধিক টাকা কুমিল্লার মুরাদনগর বিএনপির প্রবীণ নেতা মতি মাষ্টারের ইন্তেকাল  কুমিল্লার নাঙ্গলকোটে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড বিজয়নগরে যৌনকর্মী হত্যার দায়ে দুই জন গ্রেফতার

পালিয়ে প্রেমের বিয়ে, অতঃপর বিষপানে প্রেমিকের আত্মহত্যা!

মনির হোসাইন, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি
  • আপডেট টাইম শুক্রবার, ২৭ অক্টোবর, ২০২৩
  • ১৮০ দেখা হয়েছে

প্রেম করে পালিয়ে বিয়ে। অতঃপর থানায় প্রেমিকার পরিবারের জিডি। বিয়ে মেনে নেওয়ার আশ্বাস দেখিয়ে কৌশলে প্রেমিক প্রেমিকাকে বাড়িতে নিয়ে আসার পর পুলিশ প্রেমিকাকে তার বাবা মায়ের কাছে হস্তান্তর করে। পরবর্তীতে বিয়ে করে প্রেমিকা স্ত্রীর সঙ্গে যোগাযোগ বন্ধ ও বিষয়টি নিয়ে বাড়াবাড়ি করলে মামলার হুমকি দেওয়া হয় প্রেমিককে। প্রেমের বিয়ের চার দিনের মধ্যে এমন ঘটনায় প্রেমিকার পরিবারের আচরণ সহ্য করতে না পেরে আত্মহত্যার পথ বেছে নেয় প্রেমিক।

 

 

ঘটনাটি ঘটেছে শুক্রবার (২৭ অক্টোবর) বিকালে কুমিল্লার মুরাদনগর উপজেলার দারোরা ইউনিয়নের দিঘীরপাড় গ্রামে। নিহত প্রেমিকের নাম হবিউল্লাহ (২০)। সে ওই গ্রামের ইয়ার হোসেনের ছেলে।

 

 

স্থানীয় সূত্রে জানা যায়, হবিউল্লার সঙ্গে পার্শ্ববর্তী বাড়ির জসীম মিয়ার মেয়ে সুমাইয়া আক্তারের প্রেমের সম্পর্ক চলছিল অনেকদিন ধরেই। বিষয়টি সুমাইয়ার পরিবার জেনে গেলে তাকে নজরদারিতে রাখা হয়। সোমবার (২৩ অক্টোবর) সুমাইয়া বাড়ি থেকে গোপনে বের হয়ে হবিউল্লার সঙ্গে চট্টগ্রাম চলে যায়। এদিন চট্টগ্রাম ম্যাজিস্ট্রেট কোর্টে এফিডেভিটের মাধ্যমে বিবাহ বন্ধনে আবদ্ধ হয় সুমাইয়া ও হবিউল্লাহ।

 

 

এদিকে বাড়ি থেকে মেয়ে চলে যাওয়ার বিষয়ে মুরাদনগর থানায় নিখোঁজ সংক্রান্ত জিডি করে সুমাইয়ার বাবা জসীম মিয়া।

 

এরই মধ্যে কৌশলের আশ্রয় নিয়ে সুমাইয়ার বাবা জসীম মিয়া মেয়ের প্রেমিক হবিউল্লাহর সঙ্গে মোবাইল ফোনে কথা বলে বিয়ে মেনে নেওয়ার আশ্বাস দেয় এবং আনুষ্ঠানিকভাবে মেয়েকে তুলে দেয়া হবে বলে তাদেরকে বাড়িতে চলে আসতে বলে।

 

এমন আশ্বাসে হবিউল্লাহ প্রেমিকা স্ত্রী সুমাইয়াকে নিয়ে বৃহস্পতিবার তার নিজ বাড়িতে আসে। তখন পুলিশ খবর পেয়ে হবিউল্লার বাড়ি থেকে সুমাইয়াকে উদ্ধার করে তার বাবা মার কাছে হস্তান্তর করে।

 

এর পর থেকেই হবিউল্লাহর সঙ্গে সুমাইয়ার সকল যোগাযোগ বন্ধ করে দেওয়া হয়। কেবল তাই নয়, বিষয়টি নিয়ে বাড়াবাড়ি করলে হবিউল্লাহকে মামলা দিয়ে পুলিশে দেওয়া হবে এমন ভয় ভীতি দেখায় সুমাইয়ার বাবা। প্রেমিকার পরিবারের কেমন আচরণ সহ্য করতে না পেরে শুক্রবার বিকেলে নিজ বাড়িতে বিষপানে আত্মহত্যা করে হবিউল্লাহ।

 

এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল বারী ইবনে জলিল বলেন, খবর পেয়ে লাশ থানায় নিয়ে আসা হয়েছে। শনিবার সকালে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করা হবে।

Last Updated on October 27, 2023 11:11 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102