রবিবার, ২৬ মে ২০২৪, ১২:০৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বরুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার বিদায়-বরণ অনুষ্ঠিত তদন্ত কমিটির প্রতিবেদনে অনাস্থা কুবি শিক্ষক সমিতির ব্রাহ্মণপাড়া পুলিশের অভিযানে ৭৫ বস্তা ভারতীয় চিনি জব্দ, দুইজন গ্রেফতার কুমিল্লা জুড়ে কবি নজরুলের সঙ্গীত ও সাহিত্যের বর্ণিল অধ্যায় আটক ৩৯ কিশোরকে মুচলেকায় ছাড়িয়ে নিল অভিভাবকরা দেবিদ্বারে চেয়ারম্যান প্রার্থী সাহিদার প্রচারণায় সাবেক এমপি রাজী ফখরুল কুমিল্লার নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে ব্যবসায়ীর মৃত্যু কুমিল্লার নাঙ্গলকোটে সাংবাদিকদের সঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় শিক্ষার্থীর সৃজনশীল মেধা বিকাশে শিক্ষকের ভূমিকা ‘কুমিল্লা আরবান টিউশনি মিড়িয়া’ হাতিয়ে নিয়েছে কুবি শিক্ষার্থীদের অর্থ লক্ষাধিক টাকা কুমিল্লার মুরাদনগর বিএনপির প্রবীণ নেতা মতি মাষ্টারের ইন্তেকাল  কুমিল্লার নাঙ্গলকোটে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড বিজয়নগরে যৌনকর্মী হত্যার দায়ে দুই জন গ্রেফতার কুবিতে সেইভ ইয়ুথ চ্যাপ্টারের চিত্রপ্রদর্শনী বরুড়ায় চেয়ারম্যান কামাল ভাইসচেয়ারম্যান ফরহাদ ও মিনুয়ারা নির্বাচিত কুমিল্লা আইডিয়াল কলেজে রঙিন ঘুড়ির কালচারাল ডে অনুষ্ঠিত কুমিল্লার নিউমার্কেটে তিন প্রতিষ্ঠানকে জরিমানা কুমিল্লা সদর দক্ষিণে বিপুল ভোটে বাবলুর জয় মুরাদনগরে ভোটের মাঠে প্রচার প্রচারণায় ঘাম ঝরাচ্ছেন প্রার্থীরা কুমিল্লার সদর দক্ষিণে ভোটকেন্দ্রে টাকা বিতরণ : প্রার্থীর সমর্থকের তিনদিনের কারাদণ্ড

প্রতারণা মামলায় তজুমদ্দিনে দুই বীমা কর্মকর্তা গ্রেফতার

আরিফ হোসেন, তজুমদ্দিন (ভোলা) প্রতিনিধি
  • আপডেট টাইম রবিবার, ১৩ জুন, ২০২১
  • ১৮৭ দেখা হয়েছে

প্রতারণার অভিযোগে ভোলার তজুমদ্দিন উপজেলায় দুই বীমা কর্মকর্তাকে গ্রেফতার করেছে থানা পুলিশ। আটককৃত দুই বীমা কর্মকর্তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

থানা ও মামলার এজহার সুত্রে জানা যায়, পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেডের অতিরিক্ত প্রকল্প পরিচালক (বরখাস্ত) যোবায়ের হোসেন জাবের সম্প্রতি কৌশলে এ কোম্পানীর ১০৫জন গ্রাহকের অজান্তে তাদের কিস্তির ৪ লাখ ৯৪ হাজার ৬২২ টাকা প্রতারণার মাধ্যমে আলফা ইসলামি লাইফ ইনসুরেন্সে স্থানান্তর করে।

পরে প্রতারণার বিষয়টি জানাজানি হলে পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানির জেলা সমন্বয়কারী মোঃ আব্বাস উদ্দিন বাদী হয়ে দুই জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৫/৭ জনকে আসামী করে তজুমদ্দিন থানায় প্রতারণার অভিযোগে ১০জুন একটি মামলা দায়ের করেন।পরদিন ১১জুন পুলিশ আলফা ইসলামি লাইফ ইনস্যুরেন্সের তজুমদ্দিনের মার্কেট সহকারী শহিদুল ইসলাম শান্তকে আটক করে জেলা হাজতে প্রেরণ করেন। ১২ জুন শনিবার দিবাগত রাত ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ জাহিদের নেতৃত্বে পুলিশ লালমোহন উপজেলার চর ছকিনা এলাকায় শশুরবাড়ি থেকে যোবায়ের হোসেন জাবেরকে আটক করে। পরে তাকেও জেলা হাজতে প্রেরণ করা হয়।

পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানির তজুমদ্দিন শাখার গ্রাহক মোঃ ফারুক জানান, যোবায়ের হোসেন জাবের ও শহিদুল ইসলাম শান্ত আমাদের বাসায় এসে আমাদের জমা বই অনলাইন করার কথা বলে রিসিট, পাশ বই, আইডি কার্ডের ফটোকপি ও একটি ফরমে আমাদের স্বাক্ষর নেয়, সাথে প্রিমিয়ারের নগদ ২ হাজার টাকা নেয়। পরে জানতে পারি আমাদেরকে আলফা কোম্পানিতে সদস্য করা হয়েছে। আমরা আলফা কোম্পানিতে সদস্য হতে ইচ্ছুক না।
জানতে চাইলে আলফা লাইফ ইনস্যুরেন্স কোম্পানির এ্যাসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট মোঃ লোকমান হোসেন বলেন, আলফা ইসলামি লাইফ ইনস্যুরেন্স কোম্পানির সফলতা দেখে পপুলার লাইফের লোকজন আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। আমরাও বিষয়টি নিয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম জিয়াউল হক বলেন, আব্বাস উদ্দিনের অভিযোগের প্রেক্ষিতে দুই বীমা কর্মকর্তাকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পপুলার লাইফ ইনস্যুরেন্সের ভোলা জেলা প্রকল্প পরিচালক মোঃ শামীম বলেন, যোবায়ের হোসেন জাবের কোম্পানির সাথে প্রতারণা করায় গত ৭জুন তাকে বরখাস্ত করা হয়েছে। পরবর্তীতে কোম্পানি তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

Last Updated on June 13, 2021 7:00 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102