সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৪:৫১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দাউদকান্দিতে আওয়ামী লীগ নেতার গাড়ি ভাংচুর ও হামলার ঘটনায় মূল আসামী গ্রেফতার ইটভাটার মাটিতে কর্দমাক্ত কুমিল্লা-সিলেট সড়কে ঘটছে দুর্ঘটনা কুমিল্লা নগরীর আনন্দধারা বিদ্যাপীঠে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কুমিল্লার লালমাই বাজারে চার প্রতিষ্ঠানকে জরিমানা দাউদকান্দিতে এমপির সেচ্ছাধীন তহবিলের আর্থিক অনুদান পেল অসহায় ও হতদরিদ্র পরিবার আলোকিত শিক্ষা প্রতিষ্ঠান নজরুল মেমোরিয়াল একাডেমীর বর্ণাঢ্য বার্ষিক ক্রীড়ানুষ্ঠান বুড়িচংয়ে মিথলমা সমাজ কল্যাণ ট্রাস্টের উদ্যোগে দুস্থদের আর্থিক সহায়তা দেবিদ্বারে ইটভাটার ট্রাক্টরে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু কুমিল্লায় ফেন্সিডিল ও গাঁজাসহ দুই জন আটক মুরাদনগরে বীর মুক্তিযোদ্ধা সন্তান ফাউন্ডেশনের কার্যালয় উদ্বোধন বই মেলায় কুবি শিক্ষকের প্রথম উপন্যাস ‘মহারাজাধিরাজ’ অধুনা থিয়েটারের নাট্যউৎসবের লোগো উন্মোচন অবশেষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মুর্শেদ রায়হানকে অব্যাহতি ব্রাহ্মণপাড়ায় মেয়ের জন্য পাত্র দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো পিতার চৌদ্দগ্রামে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত দেবীদ্বার উপজেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটি স্থগিত তজুমদ্দিনে পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচির উদ্বুদ্ধকরণ কর্মশালা নগরীর ফুটপাতে কুসিকের উচ্ছেদ অভিযান ভাষায় দক্ষতা অর্জনই নিজেকে এগিয়ে নেবে : এলজিআরডি মন্ত্রী কায়কোবাদের নির্দেশে কুমিল্লার বিক্ষোভ সমাবেশে মুরাদনগরের শতশত নেতাকর্মী

প্রথিতযশা আইনজীবী অ্যাডভোকেট নেয়ামতউল্লাহ আর নেই

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম বুধবার, ২৬ আগস্ট, ২০২০
  • ২৬০ দেখা হয়েছে

অ্যাডভোকেট নেয়ামতউল্লাহ (ফাইলছবি) #

প্রথিতযশা আইনজীবী অ্যাডভোকেট নেয়ামতউল্লাহ ইন্তেকাল করেছেন।ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন।  বুধবার (২৬ আগষ্ট ) সকাল সাড়ে সাতটায় তিনি চলে গেলেন না ফেরার দেশে।

কুমিল্লা জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট নেয়ামতউল্লাহ  ডায়াবেটিক, লিভার সিরোসিসে অসুস্থ হয়ে কুমিল্লা মুন হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন।আজ (বুধবার) সকালে তার মৃ্যুর বিষয়টি নিশ্চিত করেন কুমিল্লা জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ নুরুর রহমান।

আজ সকাল ১১টায় কুমিল্লা জেলা আইনজীবী সমিতি প্রাঙ্গনে তার প্রথম জানাযা অনুষ্ঠিত হয়। দুপুর পৌনে দুইটায় কুমিল্লা নগরীর ফৌজদারী মসজিদ প্রাঙ্গনে মরহুমের নামাজের জানাযা অনুষ্ঠিত হবে।

অ্যাডভোকেট নেয়ামতউল্লাহ  কুমিল্লার বুড়িচং উপজেলার শিকারপুর গ্রামের মৃত কমরউদ্দিনের ছেলে। তিনি কুমিল্লা নগরীর ফৌজদারী সড়ক মোড়ে নিজস্ব ভবনে বসবাস করতেন।

অ্যাডভোকেট নেয়ামতউল্লাহ  ১৯৬৩ সালের ৮ জানুয়ারী বাংলাদেশ বার কাউন্সিল থেকে আইন পেশার সনদপ্রাপ্ত হন এবং একই বছর ৭ মার্চ কুমিল্লা জেলা আইনজীবী সমিতিতে যোগদান করেন।  আইন পেশায় দীর্ঘ ৫৮বছর অত্যন্ত গৌরব ও সম্মানের  সাথে অতিবাহিত করেন। সিভিল আইনজীবী হিসেবে তিনি ছিলেন একজন অনন্য পথপ্রদর্শক। তাঁর আইনপেশার দীর্ঘ অভিজ্ঞতা নিয়ে প্রকাশিত গ্রন্হ আইন-আদালতের প্রকাশনা উৎসব গত বছর কুমিল্লা জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছিল।

তার মৃত্যুতে কুমিল্লা জেলা আইনজীবী সমিতি, আইনজীবী সহকারি সমিতি গভীর শোক প্রকাশ ও তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

Last Updated on August 26, 2020 5:13 am by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102