রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০২:৪১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বিএনপির সব ষড়যন্ত্র ব্যর্থ হওয়ার পর তারা এখন মনগড়া তথ্য দিয়ে নির্লজ্জ মিথ্যাচার করছে : ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে নিজেদের গ্রহণযোগ্যতা পরীক্ষা করে দেখতে পারেন : কুমিল্লায় স্থানীয় সরকারমন্ত্রী মুরাদনগরে ইউপি সদস্যের বাড়িতে ভাঙচুর অগ্নিসংযোগ উৎসবমুখর পরিবেশে বরুড়ার পয়ালগাছা বহুমুখী উচ্চবিদ্যালয়ের গৌরবের ৮০ বছর পূর্তি উদযাপন বিনোদনকেন্দ্রগুলোতে দর্শনার্থীদের ঢল ঈদের জামাতে ঈদগাহ ছাপিয়ে সড়কে মুসল্লিদের ঢল সাম্য-সম্প্রীতির বার্তা নিয়ে এলো খুশির ঈদ ব্রা‏হ্মনপাড়ায় মাওলানা আ. বাতেন ফাউন্ডেশনের সেলাই মেশিন ও নগদ অর্থ পেল হতদরিদ্ররা চান্দিনায় সড়ক দুর্ঘটনায় স্বামীর পর চিকিৎসাধীন স্ত্রী ও ছেলের মৃত্যু ঈদের অনাবিল আনন্দে মেতে উঠতে প্রস্তুত কুমিল্লাবাসী শেষ হয়েও হচ্ছেনা ঈদের কেনাকাটা মেয়রের দায়িত্ব গ্রহণ করলেন তাহসিন বাহার সূচনা রমজানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ কুমিল্লার চান্দিনায় ঈদের কেনাকাটা শেষে সড়কে প্রাণ গেল দুবাই প্রবাসীর ।। স্ত্রী-সন্তান লাইফ সাপোর্টে বিজয়নগরে ফুটবল খেলা দেখতে গিয়ে বিদ্যুতের তারে জড়িয়ে শিশুর মর্মান্তিক মৃত্যু দেবিদ্বারে দেড় হাজার পরিবারের মাঝে পোষাক ও ঈদ খাদ্যসামগ্রী বিতরণ কুমিল্লায় জাতীয় সাংবাদিক সংস্থার উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত কুমিল্লায় চার্টার্ড লাইফের মৃত্যুদাবির চেক পেলেন নমিনি চান্দিনায় অবৈধভাবে বালু উত্তোলন ও বিক্রির দায় ড্রেজার ব্যবসায়ির কারাদণ্ড ঈদযাত্রা আনন্দমুখর করতে মহাসড়কে তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা : কুমিল্লায় হাইওয়ে পুলিশ প্রধান

প্রধানমন্ত্রীর ভিশন ‘স্মার্ট বাংলাদেশ’ গড়তে স্মার্ট শিক্ষার্থী গড়তে হবে -মেয়র রিফাত

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম বুধবার, ২৫ জানুয়ারী, ২০২৩
  • ১০৮ দেখা হয়েছে

কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আরফানুল হক রিফাত বলেছেন, আর পুঁথিগত শিক্ষা নয়,সরকার উন্নত বিশ্বের সাথে মিল রেখে যুগোপযোগী শিক্ষাক্রম চালু করেছে। শিক্ষা যেন হয় আনন্দময় -সেই উদ্যেগ নিয়েছে। শিক্ষার্থীদের দেশপ্রেমিক ও সুনাগরিক হিসেবে গড়ে তুলতে পাঠ্যপুস্তকের পাশাপশি ক্রীড়া,সাহিত্য-সংস্কৃতি ও বিজ্ঞান চর্চায় উৎসাহিত করতে হবে। স্মার্ট বাংলাদেশ গড়তে সকল বিষয়ে পারদর্শী স্মার্ট শিক্ষার্থী গড়ে তুলতে হবে। যদি আজকের ছোট ছেলে-মেয়েদের মানসম্পন্নভাবে গড়ে তোলা যায়, তাহলেই জননেত্রী শেখ হাসিনা ঘোষিত ভিশন ২০৪১ এর স্মার্ট বাংলাদেশ বাস্তবায়ন হবে।

 

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) বিকেলে নগরীর ২৭ নং ওয়ার্ডের চৌয়ারা বালিকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে মেয়র আরফানুল হক রিফাত এসব কথা বলেন।

 

এদিন বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে চৌয়ারা বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া,সাহিত্য ও সংস্কৃতি প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান বিদ্যালয় মাঠে আয়োজন করা হয়।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি হারুনুর রশিদ বাবুল এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিটি কর্পোরেশনের তত্বাবধায়ক প্রকৌশলী শেখ মো. নুরুল্লাহ, সদর দক্ষিন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো.শাহজালাল, ২৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সেক্রেটারী আবুল হোসেন মজুমদার দুলাল।

 

স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম। এছাড়া অনুষ্ঠানে এলাকার বিভিন্ন পেশার বিপুল লোকসমাগম ঘটে। দিনব্যাপী আয়োজিত অনুষ্ঠানের প্রথম পর্বে ছিল বিভিন্ন ইভেন্টে সাংস্কৃতিক প্রতিযোগীতা। দ্বিতীয় পর্বে অনুষ্ঠিত হয় আলোচনা সভা ও পুরস্কার বিতরনী। ফাঁকে চলে সংগীত ও ডিস-প্লে। এসময় অতিথিরা বিভিন্ন ইভেন্টে বিজয়ী অর্ধ- শতাধিক শিক্ষার্থীর হাতে পুরস্কার তুলে দেন।

Last Updated on January 25, 2023 7:29 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102