বুধবার, ২৯ মে ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চেতনানাশক জুস খাইয়ে চালককে হত্যা, অটোরিকশা ছিনতাইচক্রের পাঁচ সদস্য গ্রেফতার লালমাইয়ের সুমিষ্ট পাহাড়ি কাঁঠালের সাতকাহন সাদিক মামুনের কবিতা ‘তোমাতেই খুঁজে পাই’ নগরীর নূর আইডিয়াল স্কুলের টিনের চালে নির্মাণাধীন ভবনের পিলার পড়ে ছাত্র নিহত পুকুর পাড়ে বিষের বোতল! ভেসে ওঠেছে বিভিন্ন প্রজাতের মাছ চান্দিনায় আধুনিক মাছ চাষ পদ্ধতি উন্নতিকরণ বিষয়ক সভা অনুষ্ঠিত কুবি শিক্ষক সমিতির ‘না’ বরুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার বিদায়-বরণ অনুষ্ঠিত তদন্ত কমিটির প্রতিবেদনে অনাস্থা কুবি শিক্ষক সমিতির ব্রাহ্মণপাড়া পুলিশের অভিযানে ৭৫ বস্তা ভারতীয় চিনি জব্দ, দুইজন গ্রেফতার কুমিল্লা জুড়ে কবি নজরুলের সঙ্গীত ও সাহিত্যের বর্ণিল অধ্যায় আটক ৩৯ কিশোরকে মুচলেকায় ছাড়িয়ে নিল অভিভাবকরা দেবিদ্বারে চেয়ারম্যান প্রার্থী সাহিদার প্রচারণায় সাবেক এমপি রাজী ফখরুল কুমিল্লার নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে ব্যবসায়ীর মৃত্যু কুমিল্লার নাঙ্গলকোটে সাংবাদিকদের সঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় শিক্ষার্থীর সৃজনশীল মেধা বিকাশে শিক্ষকের ভূমিকা ‘কুমিল্লা আরবান টিউশনি মিড়িয়া’ হাতিয়ে নিয়েছে কুবি শিক্ষার্থীদের অর্থ লক্ষাধিক টাকা কুমিল্লার মুরাদনগর বিএনপির প্রবীণ নেতা মতি মাষ্টারের ইন্তেকাল  কুমিল্লার নাঙ্গলকোটে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড বিজয়নগরে যৌনকর্মী হত্যার দায়ে দুই জন গ্রেফতার

ফ্লোরে নিজের রক্তে স্বামী ও ডিভোর্স হওয়া প্রথম স্ত্রীর নামের আদ্যাক্ষর লিখে দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা

প্রতিসময় ডেস্ক
  • আপডেট টাইম শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০
  • ২৬০ দেখা হয়েছে

ডিভোর্স দেয়া প্রথম স্ত্রীর সাথে পুনরায় যোগাযোগ ও প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে এমন ধারণা থেকে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে কুলসুম আক্তার কুসুম (৩৫) নামে এক গৃহবধূ।  আত্মহত্যার আগে স্বামীর সাথে ভিডিও কলে কথা বলেছিলেন কুসুম।  মৃত্যুর আগে নিজের শরীরের রক্তে ঘরের ফ্লোরে লিখে গেছেন স্বামী ও ডিভোর্স হওয়া স্ত্রীর নামের আদ্যাক্ষর ‘এ প্লাস আর’।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) রাতে যশোরের অভয়নগর উপজেলার গুয়াখোলা গ্রামের প্রফেসরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

অভয়নগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মিলন কুমার মন্ডল জানান, প্রাথমিক তদন্তে মনে হয়েছে এটি আত্মহত্যা। তদন্ত চলছে। ঘটনাস্থল থেকে একটি রক্তমাখা সিরিঞ্জ উদ্ধার করা হয়েছে। সম্ভবত ওই গৃহবধূ তার বাম হাতে সিরিঞ্জ ব্যবহার করে রক্ত বের করেন এবং ঘরের মেঝেতে ‘এ’ প্লাস ‘আর’ লেখেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।  অপমৃত্যু মামলা করা হয়েছে।

প্রায় ছয় বছর আগে রাজধানী ঢাকার আব্দুল মালেকের ব্যবসায়ি ছেলে এমতিয়াজ আবাবিল মোহাম্মদ ইয়াসিন বিয়ে করেন যশোরের অভয়নগরে উপজেলার গুয়াখোলা গ্রামের  কুলসুম আক্তার কুসুমকে।  এমতিয়াজের প্রথম স্ত্রী ফাতেমা আক্তার রুমার সঙ্গে বিচ্ছেদের পরই তিনি কুসমকে বিয়ে করেন।  এরপর থেকে কুসুমকে নিয়ে প্রফেসরপাড়ায় সাবেক শিক্ষক মতিয়ার রহমানের বাড়ি ভাড়া করে বসবাস শুরু করেন। তখন থেকেই কুসুমের সঙ্গে থাকতো এমতিয়াজের প্রথম স্ত্রী ফাতেমা আক্তার রুমার মেয়ে জান্নাতুল ফেরদৌস মিম।  তখন মিমের বয়স ছিল ১২ বছর।

এমতিয়াজের কন্যা জান্নাতুল ফেরদৌস মিম (১৮) জানায়, বৃহস্পতিবার রাত আনুমানিক সাড়ে ৭টার সময় মা (কুলসুম) ঢাকায় অবস্থানরত বাবার সঙ্গে ভিডিও কলে কথা বলতে বলতে নিজ ঘরের দরজা বন্ধ করে দেন। রাত ৮টার সময় বাবা আমাকে মোবাইল করে বলেন, ‘তোমার মাকে বাঁচাও।’ এ সময় প্রতিবেশীদের সহযোগিতায় দরজা ভেঙে দেখি গলায় ওড়না পেঁচানো অবস্থায় মায়ের দেহ সিলিং ফ্যানে ঝুলে আছে।

নিহত কুলসুম আক্তার কুসুমের এক চাচি জানান, এমতিয়াজ তার প্রথম স্ত্রী রুমার সঙ্গে পুনরায় প্রেমের সম্পর্ক গড়ে তুললে এমতিয়াজ ও কুলসুমের মধ্যে বিবাদ শুরু হয়। এরই জের ধরে নিজের রক্ত দিয়ে এমতিয়াজের ‘এ’ এবং রুমার ‘আর’ লিখে সে আত্মহত্যা করেছে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিন।  এছাড়া protisomoy ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন ও বেলবাটন ক্লিক করে নতুন নতুন ভিডিও নিউজ পেতে অ্যাকটিভ থাকুন। 

Last Updated on November 20, 2020 10:45 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102