বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:৩০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লার নাঙ্গলকোটে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড বিজয়নগরে যৌনকর্মী হত্যার দায়ে দুই জন গ্রেফতার কুবিতে সেইভ ইয়ুথ চ্যাপ্টারের চিত্রপ্রদর্শনী বরুড়ায় চেয়ারম্যান কামাল ভাইসচেয়ারম্যান ফরহাদ ও মিনুয়ারা নির্বাচিত কুমিল্লা আইডিয়াল কলেজে রঙিন ঘুড়ির কালচারাল ডে অনুষ্ঠিত কুমিল্লার নিউমার্কেটে তিন প্রতিষ্ঠানকে জরিমানা কুমিল্লা সদর দক্ষিণে বিপুল ভোটে বাবলুর জয় মুরাদনগরে ভোটের মাঠে প্রচার প্রচারণায় ঘাম ঝরাচ্ছেন প্রার্থীরা কুমিল্লার সদর দক্ষিণে ভোটকেন্দ্রে টাকা বিতরণ : প্রার্থীর সমর্থকের তিনদিনের কারাদণ্ড শিশু মীম হত্যার দায়ে চান্দিনার ওমর ফারুকের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লা শিক্ষাবোর্ড : এসএসসির পৌনে এক লক্ষাধিক উত্তরপত্র পুনর্নিরীক্ষনের আবেদন # গণিত বিষয়ে আবেদন বেশি বিজয়নগরে সরকারি ধান সংগ্রহে কৃষক তালিকা প্রণয়নে বৈষম্যের অভিযোগ মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে ট্রাক চাপায় দুই বন্ধুর মর্মান্তিক মৃত্যু হোমনার ব্যবসায়ী সাদেক হত্যা মামলায় সাত জনের মৃত্যুদণ্ড দেবিদ্বারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ভাইয়ের পক্ষে এমপির কলাকৌশল, ফেসবুকে প্রচারণার ছবি আনন্দমুখর পরিবেশে কুমিল্লা সাংস্কৃতিক জোটের প্রতিনিধি সভা ও নেতৃত্বের পালাবদল দেবিদ্বার উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর দুই কর্মীকে মারধরের অভিযোগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে চেয়ারম্যান প্রার্থী শাহিদা আক্তারের সৌজন্য সাক্ষাৎ কুমিল্লায় মেঘনা গ্রুপের কোল্ড স্টোরেজে বিপুল পরিমাণ ডিম ও মিষ্টির সন্ধান! আড়াই লক্ষাধিক টাকা জরিমানা চান্দিনায় বাল্য বিবাহ বন্ধ, মাদ্রাসা ছাত্রীর পিতাকে জরিমানা

বরুড়ায় শিক্ষকের বেত্রাঘাতে মাদরাসা ছাত্রের মৃত্যু

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
  • ১০৬ দেখা হয়েছে

কুমিল্লার বরুড়ায় শিক্ষকের বেত্রাঘাতে গুরুতর আহত হয়ে মো. সিহাব উদ্দিন (১৪) নামের একজন মাদরাসা ছাত্র চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। নিহত মাদরাসা ছাত্র কুমিল্লা জেলার বরুড়া উপজেলার ঝলম ইউনিয়নের শশইয়া গ্রামের শুক্কুর আলীর ছেলে। সে ওই ইউনিয়নের মেড্ডা আল মতিনিয়া নূরানী মাদরাসার ছাত্র।

শুক্রবার (৫ আগস্ট) দুপুরে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে (কুমেক) ওই ছাত্রের মৃত্যু হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, অভিযুক্ত মাওলানা আবদুর রব একই ইউনিয়নের মেড্ডা আল মতিনিয়া নূরানী মাদরাসার শিক্ষক। এ ঘটনায় শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় ওই মাদরাসার শিক্ষককে আটক করেছে পুলিশ। রাত পৌনে ৮টায় থানার ওসি ইকবাল বাহার বিষয়টি নিশ্চিত করেছেন।

মাদরাসা ছাত্র সিহাবের ভাবি সাবিকুন নাহার ঝুমুর সাংবাদিকদের বলেন, তার দেবর সিহাব আবাসিক ছাত্র হিসেবে ওই শিক্ষকের তত্ত্বাবধানে নূরানী শিক্ষা গ্রহণ করছিল। গত কয়েক দিন আগে মাদরাসার শিক্ষক আবদুর রব তাকে বেত্রাঘাত করেন। এতে সিহাব গুরুতর অসুস্থ হয়ে পড়লে শিক্ষকরা বিষয়টি গোপন রেখে তাকে চিকিৎসার ব্যবস্থা করেন। কিন্তু সে সুস্থ না হওয়ায় বৃহস্পতিবার (৪ আগস্ট) মাদরাসা থেকে ফোন করে সিহাবের অসুস্থতার খবর পরিবারকে জানানো হয়। পরে পরিবারের লোকজন মাদরাসায় গিয়ে তাকে বাড়িতে নিয়ে আসে।

ঝুমুর জানান, সিহাবের শরীরে জ্বরসহ প্রচণ্ড ব্যথায় অবস্থার অবনতি হওয়ায় শুক্রবার সকালে তাকে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। কিন্তু সেখানকার চিকিৎসকরা তাকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে চিকিৎসার পরামর্শ দেন। সিহাবকে কুমেক হাসপাতালে আনার পর দুপুরের দিকে তার মৃত্যু হয়।

সিহাবের বাবা শুক্কুর আলী বলেন, ছেলেকে আরবি শিক্ষার জন্য পাঠিয়েছিলাম, শিক্ষকের নির্মমতায় ছেলেকে হারাতে হলো।

বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার মজুমদার বলেন, প্রথমে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এই ব্যাপারে জানতে পারি। পরে বিভিন্ন জনের কাছ থেকে বিষয়টি জেনে ঘটনাস্থলসহ ওই মাদরাসা ছাত্রের বাড়িতে পুলিশ পাঠানো হয়। বাড়ি থেকে ওই ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার কুমেক হাসপাতালে ময়নাতদন্ত করা হবে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মাদরাসার শিক্ষক আবদুর রবকে আটক করা হয়েছে।

Last Updated on August 5, 2022 9:30 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102