বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৮:৪৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লার তিতাসে দুইপক্ষের সংঘর্ষে একজন নিহত কুমিল্লার মনোহরগঞ্জে রেলক্রসিং পারাপারের সময় ট্রেনের ধাক্কায় সিএনজি অটোরিকসার চার যাত্রী নিহত শেখ মনি’র জন্মদিনে কুমিল্লায় মাদ্রাসা শিক্ষার্থীরা পেল শীতবস্ত্র কিশোরগঞ্জ বুড়িচংয়ের ময়নামতিতে বাস-সিএনজি সংঘর্ষে ১ জন নিহত কুমিল্লা শিক্ষাবোর্ডের মহান বিজয় দিবসের মাসব্যাপী কর্মসূচির উদ্বোধন চৌদ্দগ্রামে কলেজ শিক্ষার্থী হত্যার ঘটনায় আটক ৪ মেসি জাদুতে কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনা লালমাই দুই ইউপি নির্বাচনে ১১১ জনের প্রার্থীতা বৈধ কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন ৮ ডিসেম্বর দেবিদ্বারে ছাত্রলীগের কমিটিতে কিশোর গ্যাং সদস্য! কুবি শিক্ষকের বিরুদ্ধে সহকারী প্রক্টরকে লাঞ্ছনার অভিযোগ বীর মুক্তিযোদ্ধা সংস্কৃতিজন ও ছড়াকার জহিরুল হক দুলালের সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ  কুমিল্লা নগরীর বিসিক এলাকা থেকে ইয়াবা ও দেশীয় অস্ত্রসহ চারজন গ্রেফতার কুমিল্লায় বন্ধুকে খুনের দায়ে একজনের মৃত্যুদণ্ড চৌদ্দগ্রামে ব্যাডমিন্টন খেলা নিয়ে সংঘর্ষে প্রাণ গেল কলেজ ছাত্রের কুমিল্লার দেবিদ্বারে আমিরুন নেছা ফাউন্ডেশনের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ কুমিল্লা জেলা পুলিশের ব্যতিক্রমী উদ্যোগ : পাসপোর্ট সেবা গ্রহীতাদের জন্য চালু হলো ‘ক্ষুদে বার্তা’ সেবা ব্রাহ্মণপাড়ায় বাইপাস সড়কসহ তিনটি প্রকল্পের উদ্বোধন কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচনে হট্টগোল সদর দক্ষিণে গাঁজাসহ দুই মাদক কারবারি আটক

বাঁশখালীর ঘটনায় কুমিল্লায় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের মানববন্ধন

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার, কুমিল্লা
  • আপডেট টাইম রবিবার, ৩০ আগস্ট, ২০২০
  • ১৬৩ দেখা হয়েছে

ছবি: কুমিল্লায় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের মানববন্ধনে বক্তব্য রাখেন কমান্ডার সফিউল আহমেদ বাবুল # 

মুক্তিযোদ্ধাদের সমাবেশে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানসহ গণমাধ্যম কর্মীদের উপর বাঁশখালীর সংসদ সদস্য মোস্তাফিজুর রহমানের নির্দেশে তার পেটোয়া বাহিনী দ্বারা হামলার প্রতিবাদে কুমিল্লায় মানববন্ধন করেছে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কুমিল্লা মহানগর শাখা।

রবিবার (৩০ আগস্ট) দুপুরে নগরীর টাউনহল এলাকায় মুক্তিযোদ্ধাদের সন্তানের অংশগ্রহণে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন বক্তব্য রাখেন জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার সফিউল আহমেদ বাবুল, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কুমিল্লা মহানগরের আহবায়ক তাহসীন বাহার সূচনা, কুমিল্লা মহানগর ছাত্রলীগ যুগ্ম আহবায়ক নাইমুল হক হিমেল, ভিক্টোরিয়া সরকারী কলেজ ছাত্রলীগের আহবায়ক কাজী সায়েম, সুমন কবির, আনোয়ার হোসেন প্রমুখ।

মানববন্ধনে বক্তারা এমপি মোস্তাফিজুর রহমানের সংসদ সদস্য পদ বাতিল ও তার সন্ত্রাসী বাহিনীকে গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান।  বক্তারা বলেন,অনতিবিলম্বে এমপি মোস্তাফিজকে জাতির সামনে ক্ষমা চাইতে হবে। আর তা না হলে, সারা বাংলাদেশে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানরা কঠোর আন্দোলন গড়ে তুলবে।

এদিকে গত শনিবার (২৯ আগস্ট) দুপুরে নগরীর গোয়ালপট্টিতে জেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ের সামনে একই দাবীতে মুক্তিযোদ্ধারা মানববন্ধন ও মৌন প্রতিবাদ সমাবেশ করে।

উল্লেখ্য, ১৯৭৫ এর ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যার পর প্রথম প্রতিবাদকারী মৌলভী সৈয়দ আহাম্মদের আপন সহোদর বীর মুক্তিযোদ্ধা ডা. আশরাফ আলী গত ২৭ জুলাই প্রয়াত হওয়ার পর দাফনের সময় রাষ্ট্রীয় সম্মান প্রদানে প্রভাব খাটিয়ে বাধা সৃষ্টি করে চট্টগ্রাম বাশঁখালীর সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান। এ ঘটনার প্রতিবাদে গত ২৪ আগষ্ট চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড চট্টগ্রাম মহানগর ও জেলা কমিটির আয়োজনে বীর মুক্তিযোদ্ধা ও সন্তানরা শান্তিপূর্ণ মানববন্ধন করেন এতে সে এমপির নির্দেশে তার পালিত সন্ত্রাসীদের দিয়ে হামলা চালানো হয়। এসময় বীর মুক্তিযোদ্ধাদের লাটিপেটা করে আহত করা হয়।

# দেশবিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন

Last Updated on August 30, 2020 5:06 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102