রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:১২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
তীব্র গরমে অতিষ্ঠ মুরাদনগরের জনজীবন মাভাবিপ্রবিতে বেড়েছে ৩০ আসন‌ চান্দিনায় দেশ ট্রাভেলস এক্সপ্রেসের সুপারভাইজার নিহত মাদক সেবনের বকেয়া টাকার পরিশোধ হিসেবে স্ত্রীকে বন্ধক, গণধর্ষণের শিকার চান্দিনায় বাল্য বিবাহ পড়ানোর দায়ে মৌলভীকে জরিমানা করায় তুলকালাম কান্ড! শিক্ষক বাতায়নে সেরা উদ্ভাবক নির্বাচিত হলেন হোমনার নজরুল ইসলাম শিব নারায়ণ দাস আর নেই, প্রধানমন্ত্রীর শোক -শনিবার বিকেলে কুমিল্লা টাউন হল মাঠে শ্রদ্ধা জানাবে সর্বস্তরের মানুষ মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন উদ্বোধনের দুই ঘণ্টা পরই পর্দা নামলো প্রাণিসম্পদ প্রদর্শনীর! চিকিৎসকের পাশাপাশি রোগীর সুরক্ষা নিশ্চিত করাও আমার দায়িত্ব : স্বাস্থ্যমন্ত্রী -কুমিল্লায় ক্যান্সার হাসপাতাল নির্মাণের দাবি জানালেন এমপি বাহার কুমিল্লা সাংস্কৃতিক জোটের নববর্ষের অনুষ্ঠান ‘বৈশাখ অবগাহন’ পরিবেশিত হবে ৪ মে নাঙ্গলকোট উপজেলায় নতুন এসিল্যান্ড দাউদকান্দিতে সরকারি ন্যায্য মূল্যের ফার্মেসি বন্ধ বাংলাদেশের চিকিৎসা সেবা বিশ্বের অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে আছে : স্বাস্থ্যমন্ত্রী বুড়িচংয়ে এক সপ্তাহের ব্যবধানে তিন বাড়িতে ডাকাতি! সাংবাদিক রমিজ খানের দাফন সম্পন্ন -কুমিল্লা প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা মল্লিকা বিশ্বাসের কবিতা ‘দীপ্ত বৈশাখ’ মুরাদনগরের রামচন্দ্রপুর বাজারে জমে ওঠেছে বৈশাখী মাছের মেলা পহেলা বৈশাখের রাতে চান্দিনার মধ্যবাজারে অগ্নিকান্ডে ১১ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই কুমিল্লা নগরীতে বৈশাখি মাছের মেলায় ঐতিহ্যের ছোঁয়া 

বাড়ি নির্মাণ ও ডোবা ভরাটের কাজে চাঁদা না দেওয়ায় বুড়িচংয়ে হামলার শিকার শিক্ষানবীশ আইনজীবী

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১
  • ৬১৮ দেখা হয়েছে
# হামলায় আহত শিক্ষানবীশ আইনজীবী মো. ইমরান মিয়া চৌধুরী।

বাড়ি নির্মাণ ও একটি ডোবা ভরাটের কাজে চাঁদা না দেওয়ায় হামলার শিকার হয়েছেন কুমিল্লা আদালতের এক শিক্ষানবীশ আইনজীবী ও তার বিদেশ ফেরত ছোট ভাই।

কুমিল্লার বুড়িচং উপজেলার খারেরা পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে। গুরুতর আহত শিক্ষানবীশ আইনজীবী মো. ইমরান মিয়া চৌধুরীকে উন্নত চিকিৎসার জন্য মঙ্গলবার (২৩ মার্চ) কুমিল্লা জেনারেল হাসপাতাল থেকে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে প্রেরন করা হয়েছে। বর্তমানে ওই শিক্ষানবীশ আইনজীবী কুমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি কুমিল্লা বারের আইনজীবী অ্যাডভোকেট মোশারফ হোসেন স্বপনের সাথে শিক্ষানবীশ হিসেবে কাজ করছেন। আর অপর আহত সামাদ চৌধুরীকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। সামাদ চৌধুরী গত ৫ মার্চ দুবাই থেকে দেশে এসে তার বড় ভাই সহ মিলে বাড়ি নির্মাণ ও ক্রয় করা একটি ডোবা ভরাটের কাজ শুরু করেছিলেন। আহত দুই ভাই ওই গ্রামের মৃত মোজাম্মেল হক চৌধুরীর পুত্র।

ঘটনার বিষয়ে হামলার শিকার শিক্ষানবীশ আইনজীবী মো. ইমরান মিয়া চৌধুরীর ছোট ভাই সামাদ চৌধুরী বলেন, ‘আমি গত ৫ মার্চ বিদেশ থেকে আসার পর আমার বড় ভাই ইমরান মিয়া চৌধুরীসহ আমরা মিলে নিজ বাড়িতে নির্মানাধীন একটি ভবনের বাকি কাজ শুরু করি এবং একই সাথে বাড়ির পাশে কেনা একটি ডোবাও ভরাট করার কাজ শুরু করি। গত কয়েকদিন ধরেই একই গ্রামের ও প্রতিবেশি আবদুল আজিজ ও তার লোকজন নির্মাণ কাজে ও ডোবা ভরাটে বাধা সৃষ্টি করছেন। তারা আমাদের কাছে চাঁদা দাবী করে আসছেন। কিন্তু আমরা চাঁদা দিতে অস্বীকৃতি জানালে প্রথম থেকেই তারা আমাদেরকে মারধরের হুমকি দিতে থাকেন।’

সামাদ চৌধুরী আরও বলেন, গত রবিবার (২১ মার্চ) বিকেল সোয়া চারটার দিকে আবদুল আজিজ, রাব্বী ও শুভসহ অজ্ঞাত ৪/৫জন লোক ডোবা ভরাটের কাজে ফের বাধা দিয়ে আমার বড় ভাই ইমরান চৌধুরীকে লাঠিপেটা ও পরে ধারালো অস্ত্র দিয়ে মাথায় ও পিঠে রক্তাক্ত জখম করেন। এসময় আমি ভাইকে বাঁচাতে এগিয়ে আসলে আমাকেও পিটিয়ে আহত করা হয়। কুলসমু ও জান্নাত নামে দুই নারীও হামলায় অংশ নেয়। আমাদের শোর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারিরা চলে যায়।

এদিকে আহতদের উদ্ধার করে কুমিল্লা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় সামাদ চৌধুরীকে এবং গুরুতর আহত শিক্ষানবীশ আইনজীবী ইমরান মিয়া চৌধুরী কুমিল্লা জেনারেল হাসপাতালে দুইদিন চিকিৎসাধীন থাকার পর অবস্থার উন্নতি না হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে মঙ্গলবার (২৩ মার্চ) কুমিল্লা মেডিকেল কলেজ হাপাতালে প্রেরণ করা হয়।

এঘটনায় মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান আহত শিক্ষানবীশ আইনজীবী ইমরান মিয়া চৌধুরীর পরিবার।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

Last Updated on March 23, 2021 8:56 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102