বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১০:২৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের গেস্টহাউজ ‘দখলদারিত্ব’ মুক্ত চায় শিক্ষক সমিতি কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সাত শিক্ষকের বিরুদ্ধে থানায় জিডি করলেন ডেপুটি রেজিষ্ট্রার কুমিল্লার তিতাসে স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনায় আরো দুই জন গ্রেফতার নোবিপ্রবিতে সম্মেলন শুরু ছায়া জাতিসংঘের # বিভিন্ন প্রতিষ্ঠানের ২২০ শিক্ষার্থীর অংশগ্রহণ শান্তি ও সৌহার্দ্যের শহর হবে কুমিল্লা নগরী : মেয়র প্রার্থী তানিম প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী নেতৃত্বে দ্রুতগতিতে এগিয়ে যাচ্ছে দেশ : জাহাঙ্গীর আলম সরকার এমপি নতুন প্রজন্মের মাঝে মহান একুশের গুরুত্ব ও চেতনা জাগিয়ে তুলতে হবে : আঞ্চলিক পরিচালক-বাউবি বরুড়ায় ব্র্যাকের ৭০টি উপানুষ্ঠানিক শিখন কেন্দ্রে নিজেদের তৈরি শহীদ মিনারে ফুলেল শ্রদ্ধা আজ ২১শে ফেব্রুয়ারি, অন্যায়ের বিরুদ্ধে মাথা নত না করার দুর্দম সাহসের উৎস এম এ জাহের ফাউন্ডেশনের শিক্ষা বৃত্তি পেল মেধাবী শিক্ষার্থীরা কুমিল্লা জেলা আইনজীবী সমিতির নির্বাচনে মনোনয়নপত্র জমা দিল সম্মিলিত আইনজীবী সম্বন্বয় পরিষদ # লিটন সভাপতি জাহাঙ্গীর সাধারণ সম্পাদক চৌদ্দগ্রামে ৫৪ কেজি গাঁজাসহ একজন আটক কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে দীর্ঘ হচ্ছে পদত্যাগের তালিকা শিক্ষক হেনস্তার ঘটনায় কুবির দুই কর্মকর্তা ও সাবেক শিক্ষার্থীদের বিরুদ্ধে থানায় জিডি কুবি শিক্ষক সমিতির সভাপতি তাহের সম্পাদক মেহেদি # নীল দলের নিরঙ্কুশ জয় কুমিল্লা আইডিয়াল কলেজে ইয়ুথ চেঞ্জ সোসাইটি বাংলাদেশের স্পিক টু লিড সেমিনার অনুষ্ঠিত বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে মিলনমেলা ও বসন্ত উৎসব ব্রাহ্মণপাড়ায় ৬৪ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার কুমিল্লায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির ৫০ বছর পূর্তি উদযাপন কুবি শিক্ষক সমিতির নির্বাচন সোমবার

বিএনপি নেতা বরকত উল্লাহ  বুলুর ওপর হামলার ঘটনায় কুমিল্লার আদালতে মামলা

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২
  • ২২২ দেখা হয়েছে
ফাইল ফটো

কুমিল্লার মনোহরগঞ্জে বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলুর ওপর হামলার ঘটনায় কুমিল্লার আদালতে মামলা দায়ের করা হয়েছে।

 

শুক্রবার (২৩ সেপ্টেম্ব) সকালে বিষয়টি নিশ্চিত করে মামলার বাদীপক্ষের আইনজীবী ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কুমিল্লার সভাপতি কাইমুল হক রিংকু বলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী বরকত উল্লাহ বুলুর ওপর হামলার ঘটনায় লাকসাম পৌরসভা বিএনপির যুগ্ম আহ্বায়ক মনির হোসেনকে বাদী করে বৃহস্পতিবার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত ৬-এ  মামলার আবেদন করা হয়। আদালতের বিচারক আবু বকর সিদ্দিক মামলাটি আমলে নিয়ে তা পিবিআইকে তদন্তের নির্দেশ দিয়েছেন।

 

মামলার এজাহারনামীয় আসামিরা হচ্ছেন মনোহরগঞ্জ উপজেলার সাইকচাইল এলাকার রঙ্গু মিয়ার ছেলে মো. সাফায়েত হোসেন (৪৫), জাওড়া (পশ্চিম পাড়া) এলাকার কালা মিয়ার ছেলে আতাউর রহমান শিপন (৩৮), মো. মানিকের ছেলে বাবু (৩২), বড় কাচি এলাকার মজু মিয়ার (সুপারী বেপারী) ছেলে রুবেল হোসেন (৩৮), সাইকচাইলের তোরাব আলীর ছেলে তাজুল ইসলাম (৪২), ছুট্টি মিয়ার ছেলে সাজু আহাম্মদ (৩০), বড় কাঁচি এলাকার তোফায়েল মেম্বারের ছেলে সাইফুল ইসলাম (৩৩), জাওড়া (পূর্বপাড়া) এলাকার কাশেম মিয়ার ছেলে হুমায়ুন কবির (৪২), সাইকচাইল এলাকার মৃত আবু বক্কর ছিদ্দিকের ছেলে মাজহারুল ইসলাম (৪০), বিপুলাসার এলাকার মৃত মানিকের ছেলে মো. রাকিব (২৮), জাওড়া (পশ্চিম পাড়া) এলাকার আব্দুর রবের ছেলে মানিক মিয়া (৩৫), বড় কাঁচির আবুল কাশেমের ছেলে ইমন হোসেন (৩৮), জাওড়া (পশ্চিম পাড়া) এলাকার মোতালেব ভূঁইয়ার ছেলে জহিরুল ইসলাম (৩৫), সাইকচাইলের নূরুন নবীর ছেলে বিজয় (৩২), কেয়ারী এলাকার দেলোয়ার হোসেনের ছেলে ওমর ফারুক (৩৬), রুদ্রপুর এলাকার আবুল কাশেম আজাদের ছেলে মাসুদ পারভেজ (৩৭), দিশাবন্দ এলাকার কালা মিয়ার ছেলে সেলিমসহ (৩৭)।

 

প্রসঙ্গত, গত ১৭ সেপ্টেম্বর বিকেলে বিএনপি নেতা বরকত উল্লাহ বুলু সস্ত্রীক নোয়াখালীর সোনাইমুড়ি থেকে ঢাকায় যাওয়ার পথে মনোহরগঞ্জের বিপুলাসার বাজারে গাড়ির চাকা পাংচার হয়ে গেলে সেখানে যাত্রাবিরতি করেন। সেখানে তিনি ও তার স্ত্রীসহ সঙ্গে থাকা নেতা-কর্মীরা একটি রেস্টুরেন্টে চা পান করতে বসেন। এসময় দুর্বৃত্তরা তাদের উপর হামলা চালায়। হামলায় বরকত উল্লাহ বুলু, তার স্ত্রী, মনোহরগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শরীফ হোসেনসহ ৭-৮ জন আহত হন। সেখান থেকে উদ্ধার করে তাকে চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়।

Last Updated on September 23, 2022 3:26 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102