বৃহস্পতিবার, ০১ জুন ২০২৩, ০৮:০৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
তামাক থেকে সবাইকে সুরক্ষিত থাকতে হবে : দাউদকান্দি উপজেলা চেয়ারম্যান বক্তব্য রেকর্ডে সাংবাদিকদের প্রতি এমপি প্রাণ গোপালের ‘নিষেধাজ্ঞা’ কুমিল্লায় অনলাইন প্রতারণার চক্রের মূল হোতাসহ ৩জন গ্রেফতার মুরাদনগরে ভ্রাম্যমান আদালতের জরিমানা গুনলো তিন বেকারী ব্রাহ্মণপাড়ায় অপুষ্টিতে ভুগছে পারিবারিক পুষ্টি বাগান! কুমিল্লায় সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী পালন বরুড়ায় অস্ত্রসহ পাঁচ ডাকাত গ্রেফতার কবিরাজি ও হারবাল চিকিৎসার নামে চলছে প্রতারণা বিশ্বের উন্নত চিকিৎসা এখন বাংলাদেশে সম্ভব : এমপি বাহার ছিনতাই করে পালিয়েও রক্ষা হলোনা যাত্রীবেশী দুই যুবকের অধুনা থিয়েটারের নতুন কমিটির নেতৃত্বে ডাঃ মুজিব রহমান ও সঞ্জীব তলাপাত্র ঐতিহ্যের কুমিল্লার খাদি : টিকিয়ে রাখতে প্রয়োজন সঠিক প্রচারণা সন্তানদের বঙ্গবন্ধুকে ভালোবাসতে শেখান : এমপি বাহার নামেই স্পেশালাইজড ! অভিযানে হসপিটাল ও ডায়াগনস্টিক সেন্টার সিলগালা পুলিশি বাধায় কুমিল্লায় বিএনপির পদযাত্রা পন্ড কুমিল্লা শিক্ষাবোর্ডের আয়োজনে আন্তঃকলেজ সাঁতার প্রতিযোগিতায় ১১০ ছাত্রের অংশগ্রহণ মহাসড়কের দাউদকান্দিতে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১০ কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়েে প্রবাসী কল্যাণ সেলর কার্যক্রম শুরু যে দলেরই হোক চাঁদাবাজি করলে ছাড় দেওয়া হবে না : এমপি বাহার কুমিল্লায় গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বিজরা বাজারে স্বর্ণ দোকানসহ ১৪ ব্যবসা প্রতিষ্ঠানে চুরি : দেড়মাসেও চোর সনাক্ত ও লুন্ঠিত মালামাল উদ্ধার করতে পারেনি পুলিশ

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ১৮১ দেখা হয়েছে

ছবি: মা-মনি স্বর্ণ শিল্পালয়ের লুন্ঠিত অলংকার উদ্ধার ও চোর গ্রেফতারের দাবীতে সংবাদ সম্মেলন #

কুমিল্লার লাকসাম উপজেলার বিজরা বাজারের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় উদ্বিঘ্ন হয়ে পড়েছেন ব্যবসায়িরা।ইতিমধ্যে বাজারের ১৪টি দোকানে চুরি হলেও চোর সনাক্তে থানা পুলিশ এবং ব্যবসা প্রতিষ্ঠানের নিরাপত্তার বিষয়ে কার্যকর ভূমিকা রাখতে পারছেনা বাজার কমিটি।

থানায় মামলা করেও প্রতিকার পাচ্ছেন না ব্যবসায়িরা। বিশেষ করে চুরির ঘটনার মধ্যে আলোচিত মা-মনি স্বর্ণ শিল্পালয়ের লুন্ঠিত স্বর্ণ ও রূপার অংলকার দেড়মাসেও উদ্ধার করতে পারেনি লাকসাম থানা পুলিশ।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) সকালে লুন্ঠিত অলংকার উদ্ধার, চোর গ্রেফতার ও বাজারের ব্যবসা প্রতিষ্ঠানের নিরাপত্তার দাবীতে কুমিল্লা নগরীর একটি হোটেলে সংবাদ সম্মেলন করেন মা-মনি স্বর্ণ শিল্পালয়ের মালিক ঝুটন চন্দ্র ভৌমিক।

সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করে বলেন- রাতের অন্ধকারে চোর চক্র বাজারের ব্যবসা প্রতিষ্ঠানের তালা ভেঙ্গে সাত ভরি স্বর্ণালংকার, ৪০ ভরি রূপার অলংকার ও নগদ ৭০ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। এ ঘটনা বাজার কমিটিকে অবহিত করা হলেও তারা কার্যকর কোনো ব্যবস্থা নেননি। এমনকি মামলা করার দেড় মাসেও পুলিশ চোর সনাক্ত এবং লুন্ঠিত মালামাল উদ্ধার করতে পারছেনা।

উল্লেখ্য, সাম্প্রতিক সময়ে কুমিল্লার লাকসাম উপজেলার ঐতিহ্যবাহী বিজরা বাজারে মা মনি স্বর্ণ শিল্পালয়, অনামিকা টেলিকম স্টুডিও এন্ড অনামিকা ট্রাভেলস, মুসলিম সুইট, শুভ স্টুডিও, ছাত্র বন্ধু লাইব্রেরী, আল্লাহ রাখা ভ্যারাইটিজ ষ্টোর, মতিন ট্রেডার্স, বিসমিল্লাহ ষ্টোর, তিশা জুয়েলার্স, জহির, সেলিম মিয়ার দোকানসহ প্রায় ১৪টি ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনা ঘটেছে।

#দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে protisomoy ফেসবুক পেইজে লাইক দিয়ে এবং ভিডিও খবর দেখতে  protisomoy news ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে অ্যাকটিভ থাকুন। 

Last Updated on October 8, 2020 10:30 am by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102