শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ১২:৩৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লায় বেগম রোকেয়া দিবস পালন ও জয়িতা সংবর্ধনা কুমিল্লা স্টেডিয়ামে আবাহনী-ফরটিজের খেলা ১ -১ গোলে ড্র গোলাপবাগ মাঠে গণসমাবেশের অনুমতি পেল বিএনপি মির্জা ফখরুল ও মির্জা আব্বাস কারাগারে কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের সভাপতি লোটাস কামাল সাধারণ সম্পাদক মুজিবুল হক আওয়ামী লীগকে এতো সহজে ক্ষমতা থেকে সরানো যাবে না : কুমিল্লায় আ’লীগের সম্মেলনে শেখ সেলিম নাঙ্গলকোটে হাফেজদের পাগড়ী প্রদান ও কৃতি শিক্ষার্থীদের পুরষ্কার বিতরণ কুমিল্লায় খেলা হবে কোয়ার্টার ফাইনাল : ওবায়দুল কাদের কুমিল্লা মুক্ত দিবস উদযাপন কুমিল্লা দক্ষিণ জেলা যুবদল সভাপতি সহ দুইজন গ্রেফতার নয়াপল্টনে পুলিশ-বিএনপি সংঘর্ষে নিহত এক, আহত ২০ কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় ১৮ কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার  দাউদকান্দিতে মুক্তিযুদ্ধের স্মৃতি বিজরিত ডাকবাংলোর সংস্কার কাজের উদ্বোধন কুমিল্লার তিতাসে শয়নকক্ষে বৃদ্ধার গলাকাটা লাশ কুমিল্লায় জামাত শিবিরের ২০ নেতা-কর্মী আটক বাগমারা স্কুল মাঠে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন কাল কুমিল্লার তিতাসে দুইপক্ষের সংঘর্ষে একজন নিহত কুমিল্লার মনোহরগঞ্জে রেলক্রসিং পারাপারের সময় ট্রেনের ধাক্কায় সিএনজি অটোরিকসার চার যাত্রী নিহত শেখ মনি’র জন্মদিনে কুমিল্লায় মাদ্রাসা শিক্ষার্থীরা পেল শীতবস্ত্র কিশোরগঞ্জ বুড়িচংয়ের ময়নামতিতে বাস-সিএনজি সংঘর্ষে ১ জন নিহত

বিদায় বেলায় ময়মনসিংহ সমিতির ভালোবাসায় সিক্ত হলেন তানভীর সালেহীন ইমন

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০
  • ৩৫০ দেখা হয়েছে

নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের সময়টিতে কর্মগুনে আলো ছড়িয়ে  জয় করেছেন কুমিল্লা জেলাবাসীর মন।বিদায় বেলায় ভাসলেন প্রশংসা, আবেগ ও ভালোবাসায়, সিক্ত হলেন সম্মাননা শুভেচ্ছায়।আর তিনি হলেন কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমন পিপিএম।

কুমিল্লায় বৃহত্তর ময়মনসিংহ সমিতির সহ-সভাপতি তানভীর সালেহীন ইমনকে বিদায় সংবর্ধনা জানাল সংগঠনটি মঙ্গলবার (২৯ ডিসেম্বর) শীতের সন্ধ্যায় মৃদু কাঁপনের মাঝে নগরীর বাগিচাগাঁও রোটারী সেন্টার ভরে উঠে  বিদায়ী ভালোবাসার উষ্ণতায়।

বদলীজনিত কারণে কুমিল্লা ছাড়লেন কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপারের (সদর সার্কেল) দায়িত্বে থাকা তানভীর সালেহীন ইমন। আর বিদায় বেলায় নিজের সংগঠন বৃহত্তর ময়মনসিংহ কল্যাণ সমিতির  আপনজনদের ভালোবাসায় সিক্ত হলেন।

# সংবর্ধিত অতিথির বক্তব্য দেন বিদায়ী পুলিশ কর্মকর্তা তানভীর সালেহীন ইমন।

বিদয় সংবর্ধনায় বক্তারা প্রশংসায় ভাসালেন বিদায়ী এ পুলিশ কর্মকর্তাকে।অভিন্ন কণ্ঠে স্মরণ করলেন কুমিল্লায় তার অবদানের কথা এবং সমিতির জন্য নিবেদিত হয়ে কাজ করার নানা দিক।একজন একজন সৃষ্টিশীল পুলিশ কর্মকর্তা হিসেবেও সমিতির পক্ষ থেকে তানভীর সালেহীন ইমনকে দেয়া হয় সম্মাননা।

বিদায় সংবর্ধনায় সমিতি ও কুমিল্লার মানুষের অগাধ ভালোবাসা ও সহযোগিতার কথা স্মরণ করে তানভীর সালেহীন ইমন তার বক্তব্যে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অনুষ্ঠানে সমিতির ২৭ বছর পূর্তির প্রকাশনা ‘শিকড়’ এর মোড়ক উন্মোচন করা হয়। মোড়ক উন্মোচন শেষে সংবর্ধিত অতিথিকে  স্মারক উপহার ও ক্রেস্ট তুলে দেন সমিতির সভাপতি অধ্যাপক ডা. তৃপ্তীশ চন্দ্র ঘোষ, সাধারণ সম্পাদক মো: মোস্তাফিজুর রহমান আলম, কুমিল্লা জেলা পুলিশের ডিআইও ওয়ান মাঈন উদ্দিন খানসহ অন্যান্য নেতৃবৃন্দ ও সদস্যরা।

এসময় বৃহত্তর ময়মনসিংহ সমিতির বক্তব্যে ডা. তৃপ্তীশ চন্দ্র ঘোষ বলেন, দেশের পুলিশ বিভাগে তানভীর সালেহীন ইমন একজন প্রতিভাবান ব্যক্তিত্ব। তিনি কুমিল্লায় তার কর্মের সঠিক মূল্যায়নের মধ্যদিয়ে সবার হৃদয়ের মনিকোঠায় স্থান করে নিয়েছেন।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম protisomoy.com –এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on December 30, 2020 11:11 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102