শনিবার, ১৫ জুন ২০২৪, ১১:৪০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দেবিদ্বারে এলজিসহ ডাকাত সদস্য গ্রেফতার বিদেশের বাজারেও চাহিদা ধরে রেখেছে কুমিল্লার লতি দেবিদ্বারের ধামতী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে যেতে পারছেন না - পুলিশ সুপার ও বিভাগীয় কমিশনারের কাছে লিখিত অভিযোগ কাভার্ডভ্যানকে ধাক্কা দিয়ে গরুবাহী ট্রাক উল্টে লাকসামের ব্যাপারীসহ দুই জন নিহত এসএসসির উত্তরপত্র পুনর্নিরীক্ষণ : কুমিল্লা শিক্ষাবোর্ডে ৭৮১ জনের ফলাফল পরিবর্তন কুমিল্লার চৌদ্দগ্রামে কিশোরী ধর্ষণের দায়ে কসমেটিকস দোকানির যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লায় মেধা অন্বেষণে ‘ছাত্রী সংঘ’ সিনেমার জন্য ২৫ অভিনয়শিল্পী নির্বাচিত কুমিল্লার দেবিদ্বারে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়েও মেডিকেল রিপোর্টে ‘নরমাল’, ন্যায় বিচার নিয়ে শঙ্কিত কমবে উৎপাদন খরচ ও সময় ।। মুরাদনগরে সমলয় পদ্ধতিতে ধানের চারা রোপণ শুরু মুরাদনগরে গ্রাম পুলিশের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন সমিতির সদস্য পথ হারালো কুবির তিন শিক্ষক চান্দিনা পৌর এলাকার রাস্তাঘাটের বেহালদশা, জনদুর্ভোগ চরমে মুরাদনগরে মদ খেয়ে মাতলামি, পাঁচ দিনের কারাবাস নাঙ্গলকোটে অটোরিকশা চালক হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন মুরাদনগরে কৃষক ও উদ্যোক্তা প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন হাসেম-ইলিয়াসের নেতৃত্বে বরুড়া প্রেসক্লাবের কমিটি গঠন বিজয়নগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর গাড়ি চালকের ওপর হামলার অভিযোগ চান্দিনা প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের নির্বাচন সম্পন্ন, সাধারণ সম্পাদক পদে রোমেন পুনর্নির্বাচিত বরুড়ায় বিশ্ব তামাক মুক্ত দিবস পালিত

বিদেশে চাকরির প্রলোভনে কিশোরী ধর্ষণের অভিযোগে ইউপি মেম্বার গ্রেফতার

প্রতিসময় ডেস্ক
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০
  • ৩২১ দেখা হয়েছে

র‌্যাবের হাতে গ্রেফতার ইউপি মেম্বার আব্দুল কুদ্দুস #

সৌদি আরবে নিয়ে ভাল বেতনে চাকরির ব্যবস্থা করে দেবে এমন প্রলোভনে ফেলে জয়পুরহাটে কিশোরীকে ধর্ষণের অভিযোগে দোগাছী ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বার) আব্দুল কুদ্দুসকে (৫৩) গ্রেফতার করেছে র‌্যাব।

বুধবার (৪নভেম্বর) রাতে ওই কিশোরীকে উদ্ধারসহ জয়পুর হাট জেলার সদর উপজেলার চকশ্যাম এলাকার নিজ বাড়ি থেকে ইউপি মেম্বার কুদ্দুসকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন ক্যাম্প কমান্ডার।  জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এমএম মোহাইমেনুর রশিদ জানান, মাসখানেক আগে ওই কিশোরীকে সৌদি আরবে নিয়ে গিয়ে ভালো বেতনের চাকরির কথা বলেন দোগাছী ইউনিয়ন পরিষদের মেম্বার ও আদম বেপারী আব্দুল কুদ্দুস।

ওই কিশোরী পাসপোর্ট করার জন্য বুধবার বিকেলে খঞ্জনপুর এলাকায় আব্দুল কুদ্দুসের সঙ্গে দেখা করলে তিনি কৌশলে একটি বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে ও ওই বাড়িতেই কিশোরীকে আটকে রাখেন।

পরে সন্ধ্যায় কিশোরী বাড়িতে না ফিরলে তার ভাই র‌্যাব ক্যাম্পে অভিযোগ করেন। পরে খঞ্জনপুর এলাকার একটি বাড়ি থেকে ধর্ষিতা কিশোরীকে গুরুতর অবস্থায় উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়। এ সময় চকশ্যাম এলাকার নিজ বাড়ি থেকে কুদ্দুসকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে  বুধবার রাতেই কিশোরীর মা বাদী হয়ে জয়পুরহাট সদর থানায় মামলা দায়ের করেছেন।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিন।  এছাড়া protisomoy news ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন ও বেলবাটন ক্লিক করে নতুন নতুন নিউজ পেতে অ্যাকটিভ থাকুন। 

Last Updated on November 5, 2020 1:35 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102