বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১০:৩২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লার তিতাসে দুইপক্ষের সংঘর্ষে একজন নিহত কুমিল্লার মনোহরগঞ্জে রেলক্রসিং পারাপারের সময় ট্রেনের ধাক্কায় সিএনজি অটোরিকসার চার যাত্রী নিহত শেখ মনি’র জন্মদিনে কুমিল্লায় মাদ্রাসা শিক্ষার্থীরা পেল শীতবস্ত্র কিশোরগঞ্জ বুড়িচংয়ের ময়নামতিতে বাস-সিএনজি সংঘর্ষে ১ জন নিহত কুমিল্লা শিক্ষাবোর্ডের মহান বিজয় দিবসের মাসব্যাপী কর্মসূচির উদ্বোধন চৌদ্দগ্রামে কলেজ শিক্ষার্থী হত্যার ঘটনায় আটক ৪ মেসি জাদুতে কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনা লালমাই দুই ইউপি নির্বাচনে ১১১ জনের প্রার্থীতা বৈধ কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন ৮ ডিসেম্বর দেবিদ্বারে ছাত্রলীগের কমিটিতে কিশোর গ্যাং সদস্য! কুবি শিক্ষকের বিরুদ্ধে সহকারী প্রক্টরকে লাঞ্ছনার অভিযোগ বীর মুক্তিযোদ্ধা সংস্কৃতিজন ও ছড়াকার জহিরুল হক দুলালের সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ  কুমিল্লা নগরীর বিসিক এলাকা থেকে ইয়াবা ও দেশীয় অস্ত্রসহ চারজন গ্রেফতার কুমিল্লায় বন্ধুকে খুনের দায়ে একজনের মৃত্যুদণ্ড চৌদ্দগ্রামে ব্যাডমিন্টন খেলা নিয়ে সংঘর্ষে প্রাণ গেল কলেজ ছাত্রের কুমিল্লার দেবিদ্বারে আমিরুন নেছা ফাউন্ডেশনের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ কুমিল্লা জেলা পুলিশের ব্যতিক্রমী উদ্যোগ : পাসপোর্ট সেবা গ্রহীতাদের জন্য চালু হলো ‘ক্ষুদে বার্তা’ সেবা ব্রাহ্মণপাড়ায় বাইপাস সড়কসহ তিনটি প্রকল্পের উদ্বোধন কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচনে হট্টগোল সদর দক্ষিণে গাঁজাসহ দুই মাদক কারবারি আটক

বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

প্রতিসময় ডেস্ক
  • আপডেট টাইম মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০
  • ২০০ দেখা হয়েছে

প্রতীকি ছবি:

প্রেমিকের বাড়িতে অনশন শুরু করছে প্রেমিকা।দাবী একটাই। বিয়ে করতে হবে।প্রেমের সম্পর্ক গড়ে বিয়ে করার আশ্বাসে শারীরিক সম্পর্ক।এর পর বিয়ের প্রস্তাব দিলে প্রেমিকের গরিমসি আর অভিভাবকের মত নেই ছুঁতো তুলে এড়িয়ে যাওয়ার ঘটনায় শেষ পর্যন্ত উপায় খুঁজে না পেয়ে প্রেমিকের বাড়িতে ঘরের ভেতরেই নাওয়া-খাওয়া ছেড়ে পুরোদমে অনশন চলছে প্রেমিকার।

ঘটনাটি বরিশালের উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়নের কারফা গ্রামে।স্থানীয় লোকজন বিষয়টি জানতে পেরে সমাধানের চেষ্টা করছেন।

জানা গেছে,জল্লা ইউনিয়নের কারফা গ্রামের রবি রায়ের ছেলে পলাশ রায়ের সঙ্গে একই জেলার আগৈলঝাড়া উপজেলার কলেজ পড়ুয়া ছাত্রীর মোবাইল ফোনে কথা বলার সূত্র ধরে প্রেমের সম্পর্ক তৈরি হয়।দীর্ঘদিনের প্রেম পরিণত হয় শারীরিক সম্পর্কে।প্রেমিকার অভিযোগ, বিয়ের প্রলোভন দেখিয়ে পলাশ তার সাথে শারীরিক সম্পর্ক গড়ে তুলে। পরে বিয়ের জন্য বললে টালবাহানা শুরু করে তার সাথে দুরত্ব সৃষ্টি করে।

প্রেমিকার অভিযোগ, প্রেমের পুরো বিষয়টি তার পরিবার জানে।উপায় না পেয়ে সে ৫ আগষ্ট থেকে প্রেমিক পলাশের বাড়িতে বিয়ের দাবী নিয়ে অবস্থান করে অনশন পালন করছে।  পলাশ তাকে স্ত্রীর স্বীকৃতি দিয়ে মেনে নিলেই তবে অনশন ভঙ্গ করবে। নচেৎ পলাশের বাড়িতেই মরবে।

এদিকে স্থানীয়রা গত দুইদিন ধরে বিষয়টি সমাধানের পথ খুঁজে মিটমাটের চেষ্টা করছেন।আর উজিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল আহসান বলেছেন এ বিষয়ে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

#দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

Last Updated on August 11, 2020 8:10 am by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102