শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০১:৩৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লায় বেগম রোকেয়া দিবস পালন ও জয়িতা সংবর্ধনা কুমিল্লা স্টেডিয়ামে আবাহনী-ফরটিজের খেলা ১ -১ গোলে ড্র গোলাপবাগ মাঠে গণসমাবেশের অনুমতি পেল বিএনপি মির্জা ফখরুল ও মির্জা আব্বাস কারাগারে কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের সভাপতি লোটাস কামাল সাধারণ সম্পাদক মুজিবুল হক আওয়ামী লীগকে এতো সহজে ক্ষমতা থেকে সরানো যাবে না : কুমিল্লায় আ’লীগের সম্মেলনে শেখ সেলিম নাঙ্গলকোটে হাফেজদের পাগড়ী প্রদান ও কৃতি শিক্ষার্থীদের পুরষ্কার বিতরণ কুমিল্লায় খেলা হবে কোয়ার্টার ফাইনাল : ওবায়দুল কাদের কুমিল্লা মুক্ত দিবস উদযাপন কুমিল্লা দক্ষিণ জেলা যুবদল সভাপতি সহ দুইজন গ্রেফতার নয়াপল্টনে পুলিশ-বিএনপি সংঘর্ষে নিহত এক, আহত ২০ কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় ১৮ কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার  দাউদকান্দিতে মুক্তিযুদ্ধের স্মৃতি বিজরিত ডাকবাংলোর সংস্কার কাজের উদ্বোধন কুমিল্লার তিতাসে শয়নকক্ষে বৃদ্ধার গলাকাটা লাশ কুমিল্লায় জামাত শিবিরের ২০ নেতা-কর্মী আটক বাগমারা স্কুল মাঠে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন কাল কুমিল্লার তিতাসে দুইপক্ষের সংঘর্ষে একজন নিহত কুমিল্লার মনোহরগঞ্জে রেলক্রসিং পারাপারের সময় ট্রেনের ধাক্কায় সিএনজি অটোরিকসার চার যাত্রী নিহত শেখ মনি’র জন্মদিনে কুমিল্লায় মাদ্রাসা শিক্ষার্থীরা পেল শীতবস্ত্র কিশোরগঞ্জ বুড়িচংয়ের ময়নামতিতে বাস-সিএনজি সংঘর্ষে ১ জন নিহত

বুড়িচংয়ে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেটের উদ্বোধন

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার-কুমিল্লা
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০
  • ২৩৫ দেখা হয়েছে

কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের দেবপুর বাজারে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের এজেন্ট ব্যাংকিং আউটলেটের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার(১২নভেম্বর) সকালে দেবপুর বাজারের রহমান মার্কেটের দ্বিতীয় তলায় এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার  উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন  বুড়িচং উপজেলা চেয়ারম্যান মোঃ আখলাক হায়দার।

উদ্বোধনী অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,এজেন্ট ব্যাংকিং আউটলেট ইসলামী ব্যাংকের গুরুত্বপূর্ণ ইউনিট।  এ ইউনিট এ অঞ্চলের মানুষের আর্থিক প্রয়োজন পূরণে ভূমিকা রাখবে।  এখানে যারা গ্রাহক সেবায় নিয়োজিত থাকবে তাদেরকে আমরা সবধরণের সহযোগিতা করব। আর সেবাদাতারা যেন সেবা গ্রহিতাদের  আন্তরিক, মানসম্পন্ন ও প্রযুক্তিসমৃদ্ধ সেবা অব্যাহত রাখে, এবিষয়ে ইসলামী ব্যাংকের দায়িত্বশীল কর্মকর্তাদের যেন সঠিক দিক নির্দেশনা থাকে।

অনুষ্ঠানে নাগাইশ দরবার শরীফের পীর সাহেব মাওলানা মোস্তাক ফয়েজি ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের এজেন্ট ব্যাংকিং আউটলেটের সাফল্য কামনা করে বক্তব্য রাখেন।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন ইসলামী ব্যাংক লিমিটেড কুমিল্লা জোনের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও জোনের প্রধান মো. মাহাবুব এ আলম। তিনি বলেন, ইসলামী ব্যাংক দেশের ১৬ কোটি মানুষ, জাতীয় অর্থনীতি ও প্রবাসীদের আস্থা ও নির্ভরতার প্রতীকে পরিণত হয়েছে। বুড়িচংয়ের এজেন্ট ব্যাংকিং আউটলেট থেকে আন্তরিকভাবে সেবাদানে আমরা বদ্ধ পরিকর।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামি ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও শাখা প্রধান মোঃ হোসাইন আখতার,  জেলা আইন জীবি সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও  উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট মো. মাহাবুবুর রহমান,  দেবপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মোঃ আজিজুল বারি নয়ন, ঢাকা মেডিকেল কলেজের ফরেন্সিক বিভাগের প্রধান ডা. মো. সোহেল মাহমুদ , উপজেলা আওয়ামীলীগের  বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. ওমর ফারুক, স্থানীয় বাজার কমিটির সাধারণ সম্পাদক ডা. মো.আবু তাহের,।

অনুষ্ঠান পরিচালনা করেন দেবপুর বাজার বাজার শাখা ইসলামি ব্যাংক শাখা পরিচালক আব্দুল আলিম।অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এডভোকেট মোঃ জাকির হোসেন, মো. শাহ জাহান, ব্যবসায়ী মো. মনিরুজ্জামান, মো. আব্দুল রাশেদুল হক মেম্বার, আব্দুল জলিল বিকম, এজেন্সি ব্যাংক শাখার পরিচলক মোঃ শাহাদাৎ, মশির উর রহমান, কামরুল হাসান প্রমুখ।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিন।  এছাড়া protisomoy news ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন ও বেলবাটন ক্লিক করে নতুন নতুন নিউজ পেতে অ্যাকটিভ থাকুন। 

Last Updated on November 12, 2020 6:12 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102