শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০১:৪১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লায় বেগম রোকেয়া দিবস পালন ও জয়িতা সংবর্ধনা কুমিল্লা স্টেডিয়ামে আবাহনী-ফরটিজের খেলা ১ -১ গোলে ড্র গোলাপবাগ মাঠে গণসমাবেশের অনুমতি পেল বিএনপি মির্জা ফখরুল ও মির্জা আব্বাস কারাগারে কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের সভাপতি লোটাস কামাল সাধারণ সম্পাদক মুজিবুল হক আওয়ামী লীগকে এতো সহজে ক্ষমতা থেকে সরানো যাবে না : কুমিল্লায় আ’লীগের সম্মেলনে শেখ সেলিম নাঙ্গলকোটে হাফেজদের পাগড়ী প্রদান ও কৃতি শিক্ষার্থীদের পুরষ্কার বিতরণ কুমিল্লায় খেলা হবে কোয়ার্টার ফাইনাল : ওবায়দুল কাদের কুমিল্লা মুক্ত দিবস উদযাপন কুমিল্লা দক্ষিণ জেলা যুবদল সভাপতি সহ দুইজন গ্রেফতার নয়াপল্টনে পুলিশ-বিএনপি সংঘর্ষে নিহত এক, আহত ২০ কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় ১৮ কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার  দাউদকান্দিতে মুক্তিযুদ্ধের স্মৃতি বিজরিত ডাকবাংলোর সংস্কার কাজের উদ্বোধন কুমিল্লার তিতাসে শয়নকক্ষে বৃদ্ধার গলাকাটা লাশ কুমিল্লায় জামাত শিবিরের ২০ নেতা-কর্মী আটক বাগমারা স্কুল মাঠে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন কাল কুমিল্লার তিতাসে দুইপক্ষের সংঘর্ষে একজন নিহত কুমিল্লার মনোহরগঞ্জে রেলক্রসিং পারাপারের সময় ট্রেনের ধাক্কায় সিএনজি অটোরিকসার চার যাত্রী নিহত শেখ মনি’র জন্মদিনে কুমিল্লায় মাদ্রাসা শিক্ষার্থীরা পেল শীতবস্ত্র কিশোরগঞ্জ বুড়িচংয়ের ময়নামতিতে বাস-সিএনজি সংঘর্ষে ১ জন নিহত

বুড়িচংয়ে পল্লীবিদ্যুতের বকেয়া বিলের নামে টাকা নিতে এসে প্রতারক আটক

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার-কুমিল্লা
  • আপডেট টাইম শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৬৯ দেখা হয়েছে

পল্লী বিদ্যুতের বিল সংগ্রহকারি পরিচয়ে গ্রাহকের সঙ্গে প্রতারণা করে ভূয়া বকেয়া বিলের টাকা আদায়কালে রুবেল (৩২) নামের এক প্রতারককে গ্রামবাসী আটক করে পুলিশে দিয়েছে। আটক রুবেল কুমিল্লার চান্দিনা উপজেলার বেলাশহর এলাকার মৃত বাচ্চু মিয়ার পুত্র।

শনিবার (২০ ফেব্রুয়ারি)) দুপুরে কুমিল্লার বুড়িচং উপজেলার কাকিয়ারচর এলাকায় প্রতারণার সময় ওই যুবককে আটক করে পুলিশে দেয়া হয়।
স্থানীয় সুত্রে জানা যায়, জেলার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের কাকিয়ারচর এলাকায় জলিলের বাড়িতে গতকাল শনিবার দুপুরে রুবেল নামের এক প্রতারক এসে নিজেকে পল্লী বিদ্যুতের বিল সংগ্রাহক হিসেবে পরিচয় দিয়ে বকেয়া টাকা পরিশোধের চাপ দেয়।

এসময় প্রতিবেশী লোকজন এসে রুবেলের সাথে বিতর্কে জড়িয়ে পড়লে এক পর্যায়ে সে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন গ্রামবাসী তাকে ধাওয়া দিয়ে আটক করে। এসময় তার কাছ থেকে বেশ কিছু বিদ্যুৎ বিলের বকেয়া কাগজ উদ্ধার করা হয়।

পরে বুড়িচং থানার দেবপুর পুলিশ ফাঁড়িতে খবর দিলে এসআই কামাল সঙ্গীয় ফোর্স নিয়ে রুবেলকে ফাঁড়িতে নিয়ে যায়। খবর পেয়ে পল্লী বিদ্যুতের লোকজন ফাঁড়িতে উপস্থিত হয়ে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে। উল্লেখ্য প্রতারক রুবেল মোকাম ইউনিয়নের পরিহলপাড়া,মিথলমা,আবিদপুর, মনঘাটাসহ আশপাশের বিভিন্ন গ্রামে নিরিহ লোকজনদের ধোঁকা দিয়ে প্রতারনার মাধ্যমে বিগত সময়ে টাকা হাতিয়ে নিয়েছে বলে অভিযোগ উঠেছে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম ( protisomoy.com) এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on February 20, 2021 10:37 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102