শনিবার, ১৫ জুন ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বিদেশের বাজারেও চাহিদা ধরে রেখেছে কুমিল্লার লতি দেবিদ্বারের ধামতী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে যেতে পারছেন না - পুলিশ সুপার ও বিভাগীয় কমিশনারের কাছে লিখিত অভিযোগ কাভার্ডভ্যানকে ধাক্কা দিয়ে গরুবাহী ট্রাক উল্টে লাকসামের ব্যাপারীসহ দুই জন নিহত এসএসসির উত্তরপত্র পুনর্নিরীক্ষণ : কুমিল্লা শিক্ষাবোর্ডে ৭৮১ জনের ফলাফল পরিবর্তন কুমিল্লার চৌদ্দগ্রামে কিশোরী ধর্ষণের দায়ে কসমেটিকস দোকানির যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লায় মেধা অন্বেষণে ‘ছাত্রী সংঘ’ সিনেমার জন্য ২৫ অভিনয়শিল্পী নির্বাচিত কুমিল্লার দেবিদ্বারে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়েও মেডিকেল রিপোর্টে ‘নরমাল’, ন্যায় বিচার নিয়ে শঙ্কিত কমবে উৎপাদন খরচ ও সময় ।। মুরাদনগরে সমলয় পদ্ধতিতে ধানের চারা রোপণ শুরু মুরাদনগরে গ্রাম পুলিশের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন সমিতির সদস্য পথ হারালো কুবির তিন শিক্ষক চান্দিনা পৌর এলাকার রাস্তাঘাটের বেহালদশা, জনদুর্ভোগ চরমে মুরাদনগরে মদ খেয়ে মাতলামি, পাঁচ দিনের কারাবাস নাঙ্গলকোটে অটোরিকশা চালক হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন মুরাদনগরে কৃষক ও উদ্যোক্তা প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন হাসেম-ইলিয়াসের নেতৃত্বে বরুড়া প্রেসক্লাবের কমিটি গঠন বিজয়নগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর গাড়ি চালকের ওপর হামলার অভিযোগ চান্দিনা প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের নির্বাচন সম্পন্ন, সাধারণ সম্পাদক পদে রোমেন পুনর্নির্বাচিত বরুড়ায় বিশ্ব তামাক মুক্ত দিবস পালিত দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন

বুড়িচংয়ে বাস চাপায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার-কুমিল্লা
  • আপডেট টাইম বুধবার, ১৬ জুন, ২০২১
  • ১২৭ দেখা হয়েছে
প্রতীকী ছবি

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার কোরপাই মেইল গেইট এলাকায় বাস চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।এতে আরো একজন গুরুতর আহত হয়েছে। বুধবার (১৬জুন) বেলা আড়াটায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, জেলার দেবিদ্বার উপজেলার আশরা গ্রামের মৃত নূরু মিয়ার ছেলে মোঃ শহিদ মিয়া (৬৫) ও একই উপজেলার বরকামতা গ্রামের লিটন দাস (৫০), বুড়িচং উপজেলার নিমসার বাজারে পান ও সুপারির ব্যবসা করতো।

বুধবার দুপুরে দোকান বন্ধ করে এক মোটরসাইকেল যোগে দুইজন বাড়ী ফিরছিলো। মোটরসাইকেল চালাচ্ছিল লিটন দাস, পিছনে বসাছিল মোঃ শহিদ মিয়া। ঢাকাগামী মহাসড়ক দিয়ে নিমসার বাজার থেকে ২ কিলোমিটার যাওয়ার পর মহাসড়কের এক পাশ থেকে অন্যপাশে যাওয়ার জন্য ফাঁকা স্থান দিয়ে মোটরসাইকেল উঠায় তারা।

মোটরসাইকেলটি উপরে উঠে আবারো পিছনে দিয়ে মহাসড়কের উপর চলে যায়। এসময় চট্টগ্রাম থেকে ঢাকাগামী এনা পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-ব ১৪-৮২৮২) মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা দু’জন ছিটকে পরে যায়।

স্থানীয় লোকজন আহত দুইজনকে কাবিলা ইস্টান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার শহিদ মিয়াকে মৃত ঘোষনা করেন।
গুরুতর আহত লিটন দাসকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ময়নামতি হাইওয়ে থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) শওকত গাজী জানান, দূর্ঘটনার পর চালক বাসটি রেখে পালিয়ে যায়। খবর পেয়ে ঘাতক বাসটিকে জব্দ করা হয়েছে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

Last Updated on June 16, 2021 8:13 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102