সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ১২:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লা নগরীর আনন্দধারা বিদ্যাপীঠে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কুমিল্লার লালমাই বাজারে চার প্রতিষ্ঠানকে জরিমানা দাউদকান্দিতে এমপির সেচ্ছাধীন তহবিলের আর্থিক অনুদান পেল অসহায় ও হতদরিদ্র পরিবার আলোকিত শিক্ষা প্রতিষ্ঠান নজরুল মেমোরিয়াল একাডেমীর বর্ণাঢ্য বার্ষিক ক্রীড়ানুষ্ঠান বুড়িচংয়ে মিথলমা সমাজ কল্যাণ ট্রাস্টের উদ্যোগে দুস্থদের আর্থিক সহায়তা দেবিদ্বারে ইটভাটার ট্রাক্টরে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু কুমিল্লায় ফেন্সিডিল ও গাঁজাসহ দুই জন আটক মুরাদনগরে বীর মুক্তিযোদ্ধা সন্তান ফাউন্ডেশনের কার্যালয় উদ্বোধন বই মেলায় কুবি শিক্ষকের প্রথম উপন্যাস ‘মহারাজাধিরাজ’ অধুনা থিয়েটারের নাট্যউৎসবের লোগো উন্মোচন অবশেষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মুর্শেদ রায়হানকে অব্যাহতি ব্রাহ্মণপাড়ায় মেয়ের জন্য পাত্র দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো পিতার চৌদ্দগ্রামে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত দেবীদ্বার উপজেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটি স্থগিত তজুমদ্দিনে পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচির উদ্বুদ্ধকরণ কর্মশালা নগরীর ফুটপাতে কুসিকের উচ্ছেদ অভিযান ভাষায় দক্ষতা অর্জনই নিজেকে এগিয়ে নেবে : এলজিআরডি মন্ত্রী কায়কোবাদের নির্দেশে কুমিল্লার বিক্ষোভ সমাবেশে মুরাদনগরের শতশত নেতাকর্মী মুরাদনগরে স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় বাহেরচর গ্রামের জাকির গ্রেফতার প্রধানমন্ত্রীর ভিশন ‘স্মার্ট বাংলাদেশ’ গড়তে স্মার্ট শিক্ষার্থী গড়তে হবে -মেয়র রিফাত

বুড়িচংয়ে বাড়িতে হামলা, ১২জনের বিরুদ্ধে থানায় মামলা

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার, কুমিল্লা
  • আপডেট টাইম রবিবার, ৯ আগস্ট, ২০২০
  • ৩৪৩ দেখা হয়েছে

চলাচলের রাস্তা বন্ধ করে হামলা ও বাড়িঘর ভাংচুরের ঘটনা ঘটেছে কুমিল্লার বুড়িচং উপজেলার কালিকৃষ্ণনগর আদর্শ গ্রামে। এতে নারী ও শিশুসহ ৬জন আহত হয়েছে। আহতরা কুমিল্লা মেডিক্যাল কলেজ ও বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে।

ঘটনার সত্যতা স্বীকার করে রবিবার (৯ আগষ্ট) বুড়িচং থানা পুলিশ জানায়, এঘটনায় ১২জনকে আসামী করে বুড়িচং থানায় মামলা হয়েছে।

মামলার বাদী মমতাজ বেগম জানান, তিনি বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়নের কালিকৃষ্ণনগর আদর্শ গ্রামের মৃত বসু মিয়ার ছেলে মোঃ কবির মিয়ার স্ত্রী। গত বৃহস্পতিবার তাদের বাড়ির চলাচলের রাস্তা বন্ধ করে দেয় একই এলাকার মোঃ হাশেমের পুত্র রাজু মিয়া। বিষয়টি স্থানীয় লোকদের জানালে রাজু মিয়া ক্ষিপ্ত হয়ে উঠে।

পরে ওই রাতেই লোকজন নিয়ে কবির মিয়ার বাড়িতে হামলা ও ভাংচুর চালিয়ে কবির মিয়া ও তাকেসহ ঘরের লোকদের মারধর করে রক্তাক্ত জখম করে।
এঘটনায় তিনি বুড়িচং থানায় ১২জনের নাম উল্লেখ করে মামলা করেন। তার স্বামীসহ বাকি আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

Last Updated on August 9, 2020 1:04 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102