শনিবার, ১৫ জুন ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বিদেশের বাজারেও চাহিদা ধরে রেখেছে কুমিল্লার লতি দেবিদ্বারের ধামতী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে যেতে পারছেন না - পুলিশ সুপার ও বিভাগীয় কমিশনারের কাছে লিখিত অভিযোগ কাভার্ডভ্যানকে ধাক্কা দিয়ে গরুবাহী ট্রাক উল্টে লাকসামের ব্যাপারীসহ দুই জন নিহত এসএসসির উত্তরপত্র পুনর্নিরীক্ষণ : কুমিল্লা শিক্ষাবোর্ডে ৭৮১ জনের ফলাফল পরিবর্তন কুমিল্লার চৌদ্দগ্রামে কিশোরী ধর্ষণের দায়ে কসমেটিকস দোকানির যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লায় মেধা অন্বেষণে ‘ছাত্রী সংঘ’ সিনেমার জন্য ২৫ অভিনয়শিল্পী নির্বাচিত কুমিল্লার দেবিদ্বারে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়েও মেডিকেল রিপোর্টে ‘নরমাল’, ন্যায় বিচার নিয়ে শঙ্কিত কমবে উৎপাদন খরচ ও সময় ।। মুরাদনগরে সমলয় পদ্ধতিতে ধানের চারা রোপণ শুরু মুরাদনগরে গ্রাম পুলিশের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন সমিতির সদস্য পথ হারালো কুবির তিন শিক্ষক চান্দিনা পৌর এলাকার রাস্তাঘাটের বেহালদশা, জনদুর্ভোগ চরমে মুরাদনগরে মদ খেয়ে মাতলামি, পাঁচ দিনের কারাবাস নাঙ্গলকোটে অটোরিকশা চালক হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন মুরাদনগরে কৃষক ও উদ্যোক্তা প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন হাসেম-ইলিয়াসের নেতৃত্বে বরুড়া প্রেসক্লাবের কমিটি গঠন বিজয়নগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর গাড়ি চালকের ওপর হামলার অভিযোগ চান্দিনা প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের নির্বাচন সম্পন্ন, সাধারণ সম্পাদক পদে রোমেন পুনর্নির্বাচিত বরুড়ায় বিশ্ব তামাক মুক্ত দিবস পালিত দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন

বুড়িচংয়ে স্ত্রী হত্যা : ঘাতক স্বামী গ্রেফতার

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার-কুমিল্লা
  • আপডেট টাইম শনিবার, ২২ মে, ২০২১
  • ১৩০ দেখা হয়েছে

পরকীয়ার জের ধরে স্ত্রীকে বটি দিয়ে খুন করে স্বামী।গত মঙ্গলবার কুমিল্লার বুড়িচং উপজেলার জগৎপুরে এ ঘটনা ঘটে।বৃহস্পতিবার অভিযান চালিয়ে গ্রেফতার করা ঘাতক রমজানকে।

শুক্রবার (২১ মে) বেলা সাড়ে চার টায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়ার পর তাকে আদালত কারাগারে প্রেরণ করে।
বিষয়টি নিশ্চিত করেন মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক বাদল মিয়া।

রমজান আদালতে জানান, তার স্ত্রী রিমা আক্তার পরকীয়া করতো।বিষয়টি নিয়ে বেশ কয়েকবার স্ত্রীকে সর্তক করেন রমজান। স্ত্রী রীমা সর্তক না হলে গত মঙ্গলবার কৌশলে বাড়ীর সবাইকে কোটবাড়ী বিনোদন কেন্দ্রে পাঠায় রমজান।পরে স্ত্রী রীমাকে প্রথমে গলা চেপে ধরে হত্যার চেষ্টা করে।না পেরে বটি দিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা বাদল মিযা জানান, এ ঘটনায় মঙ্গলবার রাতেই নিহত রিমা আক্তারের বড় বোন আফরিন সুলতানা সিমা বাদী হয়ে নিহত রিমা আক্তারের স্বামী মোঃ রমজান আলী, তাঁর ছোট ভাই সাদ্দাম হোসেন ও ছোট বোন চাঁদনী আক্তারের বিরুদ্ধে বুড়িচং থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।পরে তথ্য প্রযুক্তির সহয়তায় বৃহস্পতিবার সন্ধ্যায় নারায়নগঞ্জ জেলার রুপগঞ্জের গন্ধবপুর এলাকা থেকে ঘাতক রমজানকে আটক করি।

শুক্রবার বেলা সাড়ে ৪টায় কুমিল্লা জ্যেষ্ঠ বিচারিক হাকিম রোকেয়া বেগমের আদালতে স্ত্রী রীমা হত্যার বিষয়ে জবানবন্দি দেয় রমজান। পরে বিচারক তাকে কারাগারে প্রেরণ করে।

উল্লেখ্য, রমজান ও রীমা দম্পত্তির ঘরে তাকিয়া নামে ৮ বছরের একটি কন্যা সন্তান রয়েছে।রমজান আলী সীতাকুন্ড এলাকায় শিপিয়ার্ডে শ্রমিকের কাজ করতো।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

Last Updated on May 22, 2021 12:49 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102