মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:৩৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চেতনানাশক জুস খাইয়ে চালককে হত্যা, অটোরিকশা ছিনতাইচক্রের পাঁচ সদস্য গ্রেফতার লালমাইয়ের সুমিষ্ট পাহাড়ি কাঁঠালের সাতকাহন সাদিক মামুনের কবিতা ‘তোমাতেই খুঁজে পাই’ নগরীর নূর আইডিয়াল স্কুলের টিনের চালে নির্মাণাধীন ভবনের পিলার পড়ে ছাত্র নিহত পুকুর পাড়ে বিষের বোতল! ভেসে ওঠেছে বিভিন্ন প্রজাতের মাছ চান্দিনায় আধুনিক মাছ চাষ পদ্ধতি উন্নতিকরণ বিষয়ক সভা অনুষ্ঠিত কুবি শিক্ষক সমিতির ‘না’ বরুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার বিদায়-বরণ অনুষ্ঠিত তদন্ত কমিটির প্রতিবেদনে অনাস্থা কুবি শিক্ষক সমিতির ব্রাহ্মণপাড়া পুলিশের অভিযানে ৭৫ বস্তা ভারতীয় চিনি জব্দ, দুইজন গ্রেফতার কুমিল্লা জুড়ে কবি নজরুলের সঙ্গীত ও সাহিত্যের বর্ণিল অধ্যায় আটক ৩৯ কিশোরকে মুচলেকায় ছাড়িয়ে নিল অভিভাবকরা দেবিদ্বারে চেয়ারম্যান প্রার্থী সাহিদার প্রচারণায় সাবেক এমপি রাজী ফখরুল কুমিল্লার নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে ব্যবসায়ীর মৃত্যু কুমিল্লার নাঙ্গলকোটে সাংবাদিকদের সঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় শিক্ষার্থীর সৃজনশীল মেধা বিকাশে শিক্ষকের ভূমিকা ‘কুমিল্লা আরবান টিউশনি মিড়িয়া’ হাতিয়ে নিয়েছে কুবি শিক্ষার্থীদের অর্থ লক্ষাধিক টাকা কুমিল্লার মুরাদনগর বিএনপির প্রবীণ নেতা মতি মাষ্টারের ইন্তেকাল  কুমিল্লার নাঙ্গলকোটে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড বিজয়নগরে যৌনকর্মী হত্যার দায়ে দুই জন গ্রেফতার

বুড়িচংয়ে ২০কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ি আটক

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার-কুমিল্লা
  • আপডেট টাইম রবিবার, ১০ জানুয়ারী, ২০২১
  • ৩৩৬ দেখা হয়েছে

কুমিল্লার সীমান্তবর্তী উপজেলা বুড়িচং-ব্রাহ্মণপাড়া মাদক চোরাচালানের অন্যতম রুটে পরিণত হয়েছে।প্রতিনিয়ত দুই উপজেলার থানা পুলিশ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে নানারকম মাদকদ্রব্য উদ্ধার এবং মাদক ব্যাবসায়িও আটক করছে।এরপরও মাদক পাচার কমছে না।বিশেষ করে ওই দুটি উপজেলার সীমান্তপথে গাঁজা পাচার ব্যাপকহারে হয়ে থাকে।দুই উপজেলার মধ্যে বুড়িচং থানা পুলিশ নতুন বছরেও বেশ কজন মাদক ব্যবসায়ি আটক করেছে।

রবিবার (১০ জানুয়ারি)  ভোরে কুমিল্লার বুড়িচং থানা পুলিশ মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে উপজেলার পূর্নমতি বাগান বাড়ি থেকে ২০ কেজি গাঁজাসহ এক  মাদক ব্যবসায়িকে আটক করেছে। আটক মাদক ব্যবসায়ি বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নের নবীয়াবাদ কোনার বাড়ির মৃত আবদুর রশিদের ছেলে মোঃ সোহেল (২২)।

বুড়িচং থানার ওসি মোঃ মোজাম্মেল হক পিপিএম জানান, রবিবার ভোর সোয়া ৬টার দিকে থানার এসআই মোঃ বাদল মিয়া, এএসআই অহিদুর রহমান সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী বিশেষ অভিযান চালায়।

কুমিল্লা-ব্রাহ্মণপাড়া-মীর সড়কের বুড়িচং উপজেলা সদর ইউনিয়নের পূর্নমতি বাড়ি বাগান বাড়ি এলাকার মনির হোসেনের দোকানের সামনে থেকে গাড়ীর জন্য অপেক্ষামান এক ব্যক্তিকে আটক করে। এসময় পুলিশ ওই ব্যক্তির সাথে থাকা বস্তা তল্লাশি চালিয়ে ২০ কেজি গাঁজা উদ্ধার করে। পরে তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে।  আজ রবিবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম protisomoy.com –এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on January 10, 2021 6:24 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102