বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১০:২৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লার তিতাসে দুইপক্ষের সংঘর্ষে একজন নিহত কুমিল্লার মনোহরগঞ্জে রেলক্রসিং পারাপারের সময় ট্রেনের ধাক্কায় সিএনজি অটোরিকসার চার যাত্রী নিহত শেখ মনি’র জন্মদিনে কুমিল্লায় মাদ্রাসা শিক্ষার্থীরা পেল শীতবস্ত্র কিশোরগঞ্জ বুড়িচংয়ের ময়নামতিতে বাস-সিএনজি সংঘর্ষে ১ জন নিহত কুমিল্লা শিক্ষাবোর্ডের মহান বিজয় দিবসের মাসব্যাপী কর্মসূচির উদ্বোধন চৌদ্দগ্রামে কলেজ শিক্ষার্থী হত্যার ঘটনায় আটক ৪ মেসি জাদুতে কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনা লালমাই দুই ইউপি নির্বাচনে ১১১ জনের প্রার্থীতা বৈধ কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন ৮ ডিসেম্বর দেবিদ্বারে ছাত্রলীগের কমিটিতে কিশোর গ্যাং সদস্য! কুবি শিক্ষকের বিরুদ্ধে সহকারী প্রক্টরকে লাঞ্ছনার অভিযোগ বীর মুক্তিযোদ্ধা সংস্কৃতিজন ও ছড়াকার জহিরুল হক দুলালের সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ  কুমিল্লা নগরীর বিসিক এলাকা থেকে ইয়াবা ও দেশীয় অস্ত্রসহ চারজন গ্রেফতার কুমিল্লায় বন্ধুকে খুনের দায়ে একজনের মৃত্যুদণ্ড চৌদ্দগ্রামে ব্যাডমিন্টন খেলা নিয়ে সংঘর্ষে প্রাণ গেল কলেজ ছাত্রের কুমিল্লার দেবিদ্বারে আমিরুন নেছা ফাউন্ডেশনের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ কুমিল্লা জেলা পুলিশের ব্যতিক্রমী উদ্যোগ : পাসপোর্ট সেবা গ্রহীতাদের জন্য চালু হলো ‘ক্ষুদে বার্তা’ সেবা ব্রাহ্মণপাড়ায় বাইপাস সড়কসহ তিনটি প্রকল্পের উদ্বোধন কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচনে হট্টগোল সদর দক্ষিণে গাঁজাসহ দুই মাদক কারবারি আটক

বুড়িচং-ব্রাহ্মণপাড়ার তিন মাদক ব্যবসায়ি গ্রেফতার

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার, কুমিল্লা
  • আপডেট টাইম শুক্রবার, ১৭ জুলাই, ২০২০
  • ১৬৯ দেখা হয়েছে

ওদের বাড়ি কুমিল্লার বুড়িচং ও ব্রাহ্মণপাড়া উপজেলায়। বয়স ২০ থেকে ৩০ বছরের কোঠায়। অনেকদিন ধরেই ইয়াবার মতো মাদক ব্যবসায় জড়িত। আইন শৃংখলা বাহিনীর চোখ ফাঁকি চলছিল ওদের মাদক ব্যবসা। ওদের কেউ আলাদা, কেউ গ্রুপ করে মাদক ব্যবসা করে। এতোদিন গোপনে ব্যবসা করে আসলেও শেষ পর্যন্ত পুলিশের অভিযানে ধরা খেল তিন যুবক সুমন, মোজাম্মেল, ওমর ফারুক।

বৃহস্পতিবার (১৬ জুলাই) রাতে কুমিল্লার বুড়িচং থানার দেবপুর ফাঁড়ি পুলিশ মাদক বিরোধী পৃথক দুইটি অভিযান চালিয়ে উপজেলার কংশনগর বাজার এলাকার গোমতী ব্রীজের সামনে থেকে ২১০ পিছ ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

বুড়িচং থানার দেবপুর ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আজিজুল হক বারী জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় বুড়িচং থানার দেবপুর পুলিশ ফাঁড়ির এস আই মোঃ এনামুল হক সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ভারেল্লা উত্তর ইউনিয়নের কংশনগর বাজার এলাকার গোমতী ব্রীজ সংলগ্ন গোমতী হসপিটালের সামনে গাড়ির জন্য অপেক্ষামান এক ব্যক্তির দেহ তল্লাশি করে ১০৩ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে তাকে গ্রেফতার করা হয়। তার নাম মোঃ সমুন মিয়া (৩০)। সে বুড়িচং উপজেলার ভারেল্লা উত্তর ইউনিয়ন এর কংশনগর উত্তর পাড়ার শাহ আলম কবিরাজের ছেলে।

অপরদিকে বৃহস্পতিবার (১৬ জুলাই) সন্ধ্যায় দেবপুর ফাঁড়ির এস আই মোঃ জিয়া উদ্দিন সঙ্গীয় ফোর্স সহ একই সহস্থানে গোমতী ব্রীজের উপর থেকে যাত্রীবাহী সিএনজিতে তল্লাশি চালিয়ে দুই ব্যক্তির নিকট থেকে ১০৭ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। গ্রেফতারকৃতরা হলেন-ব্রাহ্মণপাড়া উপজেলার মালাপাড়া ইউনিয়নের মনোহরপুর গ্রামের মোঃ জাহাঙ্গীর আলম ভূইয়ার ছেলে মোঃ মোজাম্মেল ভূইয়া (২৩) এবং বুড়িচং উপজেলার ভারেল্লা উত্তর ইউনিয়নের পারুয়ারা গ্রামের মৃত ফরিদ উদ্দিন এর ছেলে মোঃ ওমর ফারুক (২৮)। শুক্রবার সকালে বুড়িচং থানা পুলিশ কুমিল্লা কোটের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়।

Last Updated on July 17, 2020 1:41 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102