বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
নাঙ্গলকোট উপজেলায় নতুন এসিল্যান্ড দাউদকান্দিতে সরকারি ন্যায্য মূল্যের ফার্মেসি বন্ধ বাংলাদেশের চিকিৎসা সেবা বিশ্বের অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে আছে : স্বাস্থ্যমন্ত্রী বুড়িচংয়ে এক সপ্তাহের ব্যবধানে তিন বাড়িতে ডাকাতি! সাংবাদিক রমিজ খানের দাফন সম্পন্ন -কুমিল্লা প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা মল্লিকা বিশ্বাসের কবিতা ‘দীপ্ত বৈশাখ’ মুরাদনগরের রামচন্দ্রপুর বাজারে জমে ওঠেছে বৈশাখী মাছের মেলা পহেলা বৈশাখের রাতে চান্দিনার মধ্যবাজারে অগ্নিকান্ডে ১১ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই কুমিল্লা নগরীতে বৈশাখি মাছের মেলায় ঐতিহ্যের ছোঁয়া  বর্ষবরণ উৎসব আমাদের জাতিসত্ত্বার বিকাশ ঘটায় : এমপি বাহার -পহেলা বৈশাখে অসাম্প্রদায়িক চেতনায় উজ্জীবিত কুমিল্লার সর্বস্তরের মানুষ বিএনপির সব ষড়যন্ত্র ব্যর্থ হওয়ার পর তারা এখন মনগড়া তথ্য দিয়ে নির্লজ্জ মিথ্যাচার করছে : ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে নিজেদের গ্রহণযোগ্যতা পরীক্ষা করে দেখতে পারেন : কুমিল্লায় স্থানীয় সরকারমন্ত্রী মুরাদনগরে ইউপি সদস্যের বাড়িতে ভাঙচুর অগ্নিসংযোগ উৎসবমুখর পরিবেশে বরুড়ার পয়ালগাছা বহুমুখী উচ্চবিদ্যালয়ের গৌরবের ৮০ বছর পূর্তি উদযাপন বিনোদনকেন্দ্রগুলোতে দর্শনার্থীদের ঢল ঈদের জামাতে ঈদগাহ ছাপিয়ে সড়কে মুসল্লিদের ঢল সাম্য-সম্প্রীতির বার্তা নিয়ে এলো খুশির ঈদ ব্রা‏হ্মনপাড়ায় মাওলানা আ. বাতেন ফাউন্ডেশনের সেলাই মেশিন ও নগদ অর্থ পেল হতদরিদ্ররা চান্দিনায় সড়ক দুর্ঘটনায় স্বামীর পর চিকিৎসাধীন স্ত্রী ও ছেলের মৃত্যু ঈদের অনাবিল আনন্দে মেতে উঠতে প্রস্তুত কুমিল্লাবাসী

বুড়িচং স্বাস্থ্য কমপ্লেক্সে প্রবাসী স্ত্রীর লাশ ! শ্বশুর শাশুড়ি ননদ দেবর পলাতক

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার, কুমিল্লা
  • আপডেট টাইম সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৩১৬ দেখা হয়েছে

প্রতীকি ছবি #

স্বাস্থ্য কমপ্লেক্সে প্রবাসী স্ত্রীর লাশ রেখে পালিয়েছে শ্বশুর, শাশুড়ি, ননদ. দেবর। খবর পেয়ে পুলিশ স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করলেও ঘটনার কারণ জানতে ওই প্রবাসীর বাড়ি গিয়ে কাউকে পায়নি।

ঘটনাটি কুমিল্লার বুড়িচং উপজেলার জগতপুর গ্রামে সোমবার (১৪ সেপ্টেম্বর ২০২০) দুপুরে ঘটেছে।নিহত গৃহবধূর নাম সানজিদা আক্তার(৩০)।সে ব্রাহ্মণপাড়া উপজেলার গোপালনগর গ্রামের প্রবাসী মফিজুল ইসলামের ছোট মেয়ে এবং জগতপুর গ্রামের ওয়াহেদ মিয়ার ছেলে সৌদিআরব প্রবাসী ওয়াসিমের স্ত্রী।

স্থানীয় সূত্রে ও নিহতের পরিবার সূত্রে জানা যায়,  শ্বশুর ওয়াহেদ মিয়া, শাশুড়ি এবং ননদ সালমা ও দেবর হৃদয় প্রায়ই যৌতুকের টাকার জন্য সানজিদার ওপর শারীরিক ও মানসিক নির্যাতন চালাতো। ঘটনার দিন সোমবারও সানজিদাকে মারধর করে শ্বশুর বাড়ির লোকজন। এঘটনা সানজিদার তিনবছর বয়সী মেয়ে রোমানা দেখেছে এবং বলেছে। সানজিদা আক্তারের ভাই মো. কামরুল হাসানের অভিযোগ, তার বোন সানজিদাকে মারধরের একপর্যায়ে সে মারা গেলে ঘটনা ভিন্নঘাতে নিতে অথবা স্বাস্থ্য কমপ্লেক্সে মারা গেছে এমনটি প্রমাণের জন্যই তারা লাশ সেখানে ফেলে রেখে পালিয়েছে।

এদিকে খবর পেয়ে বুড়িচং থানার এসআই মেহেদী ও সুজয় কুমারসহ সঙ্গীয় ফোর্স নিয়ে বুড়িচং উপজেলা  স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করে প্রাথমিক সুরত হাল রিপোর্ট তৈরি করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্তের জন্য প্রেরণ করে।

বুড়িচং থানার পরিদর্শক (তদন্ত) মাসুদ খান জানান, ময়নাতদন্তের রিপোর্ট আসলেই জানা যাবে মৃত্যুর প্রকৃত কারণ।

# দেশবিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন

Last Updated on September 14, 2020 5:24 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102