মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৩:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লা প্রেসক্লাবে সাংবাদিক জালাল উদ্দিন স্মরণে শোকসভা ও মিলাদ ব্রাহ্মণপাড়ায় শহীদ বুদ্ধিজীবী দিবস ও মহান বিজয় দিবসের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত কুমিল্লা শিক্ষাবোর্ড : বেড়েছে জিপিএ-৫, কমেছে পাসের হার মুরাদনগরে কলেজের সভাপতির বিরুদ্ধে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লা সদর দক্ষিণের সেই সুমাইয়া জিপিএ ৫ পেয়েছে চাঁদা না দেওয়ায় ও সমাবেশে যাওয়ায় মুরাদনগরে বিএনপি সমর্থককে পিটিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় বিএনপির গণসমাবেশ : মঞ্চজুড়ে বিশৃঙ্খলায় বিরক্ত কেন্দ্রিয় নেতারা এসএসসির ফল প্রকাশ : ছেলেরা এগিয়ে কুমিল্লা শিক্ষাবোর্ডে  পদ্মা মেঘনা বিভাগ প্রস্তাব স্থগিত : টিকে রইলো কুমিল্লা নামে বিভাগের স্বপ্ন কুমিল্লায় আমন উৎপাদনে রেকর্ড : কৃষকের সঙ্গে খুশি কৃষি কর্মকর্তারাও কুমিল্লায় চৌদ্দগ্রামে বিয়ারসহ দুই মাদক কারবারি আটক ১৭বছর পর কুমিল্লার হোমনার মনির হত্যা মামলার তিন আসামীর যাবজ্জীবন কুমিল্লার ময়নামতিতে ধানক্ষেতে গৃহশিক্ষকের লাশ : পরিবারের দাবী পরিকল্পিত হত্যা ইটভাটা নিয়ন্ত্রণ আইনের ধারা পরিবর্তন-সংযোজনের দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন কুমিল্লা সদর দক্ষিণের ৫ ইউপিতে আগামীকাল ভোটগ্রহণ অসাধারণ দুই গোলে আর্জেন্টিনার জয় মল্লিকা বিশ্বাসের কবিতা ‘শহর কমলাঙ্ক’ ১৪ এবং ১৮ সালে তামাশা হয়েছে, ২৪ সালে কোনো তামাশা হবেনা : রুমিন ফারহানা ব্রাহ্মণপাড়ায় মাদক সেবনের দায়ে চার তরুণের এক মাসের কারাদন্ড নাঙ্গলকোটে বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেম ভূঁইয়া স্মরণে শোকসভা

বুড়িচং স্বাস্থ্য কমপ্লেক্সে প্রবাসী স্ত্রীর লাশ ! শ্বশুর শাশুড়ি ননদ দেবর পলাতক

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার, কুমিল্লা
  • আপডেট টাইম সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০
  • ২৫০ দেখা হয়েছে

প্রতীকি ছবি #

স্বাস্থ্য কমপ্লেক্সে প্রবাসী স্ত্রীর লাশ রেখে পালিয়েছে শ্বশুর, শাশুড়ি, ননদ. দেবর। খবর পেয়ে পুলিশ স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করলেও ঘটনার কারণ জানতে ওই প্রবাসীর বাড়ি গিয়ে কাউকে পায়নি।

ঘটনাটি কুমিল্লার বুড়িচং উপজেলার জগতপুর গ্রামে সোমবার (১৪ সেপ্টেম্বর ২০২০) দুপুরে ঘটেছে।নিহত গৃহবধূর নাম সানজিদা আক্তার(৩০)।সে ব্রাহ্মণপাড়া উপজেলার গোপালনগর গ্রামের প্রবাসী মফিজুল ইসলামের ছোট মেয়ে এবং জগতপুর গ্রামের ওয়াহেদ মিয়ার ছেলে সৌদিআরব প্রবাসী ওয়াসিমের স্ত্রী।

স্থানীয় সূত্রে ও নিহতের পরিবার সূত্রে জানা যায়,  শ্বশুর ওয়াহেদ মিয়া, শাশুড়ি এবং ননদ সালমা ও দেবর হৃদয় প্রায়ই যৌতুকের টাকার জন্য সানজিদার ওপর শারীরিক ও মানসিক নির্যাতন চালাতো। ঘটনার দিন সোমবারও সানজিদাকে মারধর করে শ্বশুর বাড়ির লোকজন। এঘটনা সানজিদার তিনবছর বয়সী মেয়ে রোমানা দেখেছে এবং বলেছে। সানজিদা আক্তারের ভাই মো. কামরুল হাসানের অভিযোগ, তার বোন সানজিদাকে মারধরের একপর্যায়ে সে মারা গেলে ঘটনা ভিন্নঘাতে নিতে অথবা স্বাস্থ্য কমপ্লেক্সে মারা গেছে এমনটি প্রমাণের জন্যই তারা লাশ সেখানে ফেলে রেখে পালিয়েছে।

এদিকে খবর পেয়ে বুড়িচং থানার এসআই মেহেদী ও সুজয় কুমারসহ সঙ্গীয় ফোর্স নিয়ে বুড়িচং উপজেলা  স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করে প্রাথমিক সুরত হাল রিপোর্ট তৈরি করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্তের জন্য প্রেরণ করে।

বুড়িচং থানার পরিদর্শক (তদন্ত) মাসুদ খান জানান, ময়নাতদন্তের রিপোর্ট আসলেই জানা যাবে মৃত্যুর প্রকৃত কারণ।

# দেশবিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন

Last Updated on September 14, 2020 5:24 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102