সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৬:১৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মুরাদনগরের সবুজ ১১৩৬ বোতল বিদেশী মদসহ কুমিল্লা নগরীর টমছমব্রীজে আটক কুমিল্লা নগরীর ঠাকুরপাড়ায় ডাস্টবিনে নবজাতকের লাশ দাউদকান্দিতে আওয়ামী লীগ নেতার গাড়ি ভাংচুর ও হামলার ঘটনায় মূল আসামী গ্রেফতার ইটভাটার মাটিতে কর্দমাক্ত কুমিল্লা-সিলেট সড়কে ঘটছে দুর্ঘটনা কুমিল্লা নগরীর আনন্দধারা বিদ্যাপীঠে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কুমিল্লার লালমাই বাজারে চার প্রতিষ্ঠানকে জরিমানা দাউদকান্দিতে এমপির সেচ্ছাধীন তহবিলের আর্থিক অনুদান পেল অসহায় ও হতদরিদ্র পরিবার আলোকিত শিক্ষা প্রতিষ্ঠান নজরুল মেমোরিয়াল একাডেমীর বর্ণাঢ্য বার্ষিক ক্রীড়ানুষ্ঠান বুড়িচংয়ে মিথলমা সমাজ কল্যাণ ট্রাস্টের উদ্যোগে দুস্থদের আর্থিক সহায়তা দেবিদ্বারে ইটভাটার ট্রাক্টরে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু কুমিল্লায় ফেন্সিডিল ও গাঁজাসহ দুই জন আটক মুরাদনগরে বীর মুক্তিযোদ্ধা সন্তান ফাউন্ডেশনের কার্যালয় উদ্বোধন বই মেলায় কুবি শিক্ষকের প্রথম উপন্যাস ‘মহারাজাধিরাজ’ অধুনা থিয়েটারের নাট্যউৎসবের লোগো উন্মোচন অবশেষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মুর্শেদ রায়হানকে অব্যাহতি ব্রাহ্মণপাড়ায় মেয়ের জন্য পাত্র দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো পিতার চৌদ্দগ্রামে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত দেবীদ্বার উপজেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটি স্থগিত তজুমদ্দিনে পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচির উদ্বুদ্ধকরণ কর্মশালা নগরীর ফুটপাতে কুসিকের উচ্ছেদ অভিযান

বৈরুতের ভয়াবহ বিস্ফোরণে কুমিল্লার রেজাউলসহ চারজন নিহত

প্রতিসময় ডেস্ক
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০
  • ১৯৯ দেখা হয়েছে

ছবি: ইন্টারনেট।।

লেবাননের বৈরুতে ভয়াবহ বিস্ফোরণে আরও এক বাংলাদেশি মারা গেছেন। তার নাম রাসেল মিয়া বিস্ফোরণ হওয়া বন্দরটির কাছেই একটি পেট্রোল পাম্পে কাজ করতো রাসেল। বৈরুতের আমেরিকান বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলায়।

এনিয়ে দেশটিতে ওই ঘটনায় চার বাংলাদেশি নিহত হয়েছেন।তারা হলেন- ব্রাহ্মণবাড়িয়ার মেহেদী হাসান রনি (২৫) ও মো. রাসেল (২২). মাদারীপুরের মিজানুর রহমান এবং কুমিল্লার রেজাউল।

বুধবার (৫ আগস্ট) রাতে গণমাধ্যমে এ তথ্য জানান লেবাননে বাংলাদেশ দূতাবাসের প্রথম সচিব (শ্রম) আব্দুল্লাহ আল মামুন। তিনি বলেন, ‘এখন পর্যন্ত চারজন মারা গেছে এবং এটি বাড়তে পারে বলে আমরা আশঙ্কা করছি। মৃতদেহগুলো দেশে পাঠানোর ব্যবস্থা করছি। গোটা প্রক্রিয়াটি সম্পন্ন করতে স্বাস্থ্য, শ্রমসহ আরও কয়েকটি মন্ত্রণালয় ও এজেন্সি থেকে অনুমতি নিতে হয়।এটি করতে ১০ দিনের মতো সময় লাগতে পারে।’

প্রসঙ্গত, মঙ্গলবার (৪ আগস্ট) স্থানীয় সময় সন্ধ্যায় রাজধানী বৈরুতের বন্দর এলাকায় জোড়া বিস্ফোরণ ঘটে।এতে পুরো বৈরুত শহর ভূমিকম্পের মতো কেঁপে ওঠে।  ভয়াবহ বিষ্ফোরনে নিহতের সংখ্যা ১৩৫জনে দাঁড়িয়েছে। আহত হয়েছেন চার হাজারের বেশি। ধ্বংসস্তূপের নিচে অনেকে আটকা থাকায় হতাহতের এই সংখ্যা আরও বাড়তে পারে।বলে আশঙ্কা করা হচ্ছে।

Last Updated on August 6, 2020 5:51 am by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102