বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লার নাঙ্গলকোটে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড বিজয়নগরে যৌনকর্মী হত্যার দায়ে দুই জন গ্রেফতার কুবিতে সেইভ ইয়ুথ চ্যাপ্টারের চিত্রপ্রদর্শনী বরুড়ায় চেয়ারম্যান কামাল ভাইসচেয়ারম্যান ফরহাদ ও মিনুয়ারা নির্বাচিত কুমিল্লা আইডিয়াল কলেজে রঙিন ঘুড়ির কালচারাল ডে অনুষ্ঠিত কুমিল্লার নিউমার্কেটে তিন প্রতিষ্ঠানকে জরিমানা কুমিল্লা সদর দক্ষিণে বিপুল ভোটে বাবলুর জয় মুরাদনগরে ভোটের মাঠে প্রচার প্রচারণায় ঘাম ঝরাচ্ছেন প্রার্থীরা কুমিল্লার সদর দক্ষিণে ভোটকেন্দ্রে টাকা বিতরণ : প্রার্থীর সমর্থকের তিনদিনের কারাদণ্ড শিশু মীম হত্যার দায়ে চান্দিনার ওমর ফারুকের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লা শিক্ষাবোর্ড : এসএসসির পৌনে এক লক্ষাধিক উত্তরপত্র পুনর্নিরীক্ষনের আবেদন # গণিত বিষয়ে আবেদন বেশি বিজয়নগরে সরকারি ধান সংগ্রহে কৃষক তালিকা প্রণয়নে বৈষম্যের অভিযোগ মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে ট্রাক চাপায় দুই বন্ধুর মর্মান্তিক মৃত্যু হোমনার ব্যবসায়ী সাদেক হত্যা মামলায় সাত জনের মৃত্যুদণ্ড দেবিদ্বারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ভাইয়ের পক্ষে এমপির কলাকৌশল, ফেসবুকে প্রচারণার ছবি আনন্দমুখর পরিবেশে কুমিল্লা সাংস্কৃতিক জোটের প্রতিনিধি সভা ও নেতৃত্বের পালাবদল দেবিদ্বার উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর দুই কর্মীকে মারধরের অভিযোগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে চেয়ারম্যান প্রার্থী শাহিদা আক্তারের সৌজন্য সাক্ষাৎ কুমিল্লায় মেঘনা গ্রুপের কোল্ড স্টোরেজে বিপুল পরিমাণ ডিম ও মিষ্টির সন্ধান! আড়াই লক্ষাধিক টাকা জরিমানা চান্দিনায় বাল্য বিবাহ বন্ধ, মাদ্রাসা ছাত্রীর পিতাকে জরিমানা

ব্রাহ্মণপাড়ায় কঠোর নজরদারিতে লকডাউন, ভ্রাম্যমান আদালতে ২০ মামলা

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার-কুমিল্লা
  • আপডেট টাইম মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ১২৬ দেখা হয়েছে

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে সারাদেশে চলছে লকডাউন। এরই অংশ হিসাবে কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলা প্রশাসন কঠোর নজরদারির মধ্যদিয়ে উপজেলাব্যাপী দায়িত্ব পালন করে।

মঙ্গলবার (২৯ জুন) সকাল থেকে উপজেলা সদরের সিএনজি স্ট্যান্ড মোড়ে উপজেলা পরিষদ নির্বাহী অফিসার ফৌজিয়া সিদ্দিকা ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এসময় সহকারী কমিশনার (ভূমি) রিফাত আসমা, থানার অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহাসহ পুলিশের একটি দল অংশ গ্রহণ করেন।

বিনা প্রয়োজনে ঘর থেকে বের হওয়া, মুখে মাস্ক না থাকা এবং সিএনজি চালানোর অভিযোগে ২০টি মামলায় মোট ১৭ হাজার টাকা জরিমানা করা হয়। এর মধ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফৌজিয়া সিদ্দিকা নেতৃত্বে সাতটি মামলায় ৮৫০০ টাকা এবং সহকারী কমিশনার (ভূমি) রিফাত আসমার নেতৃত্বে ১৩টি মামলায় ৮৫০০ টাকা জরিমানা করে নগদ আদায়ের পর অর্থদণ্ডপ্রাপ্তদের সতর্ক করে দেওয়া হয়।

করোনা ভাইরাস প্রতিরোধে প্রশাসন আরো কঠোর নজরদারিতে যাবে বলেও জানান নির্বাহী অফিসার ফৌজিয়া ছিদ্দিকা।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

Last Updated on June 29, 2021 8:36 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102