শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চান্দিনায় বাল্য বিবাহ পড়ানোর দায়ে মৌলভীকে জরিমানা করায় তুলকালাম কান্ড! শিক্ষক বাতায়নে সেরা উদ্ভাবক নির্বাচিত হলেন হোমনার নজরুল ইসলাম শিব নারায়ণ দাস আর নেই, প্রধানমন্ত্রীর শোক -শনিবার বিকেলে কুমিল্লা টাউন হল মাঠে শ্রদ্ধা জানাবে সর্বস্তরের মানুষ মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন উদ্বোধনের দুই ঘণ্টা পরই পর্দা নামলো প্রাণিসম্পদ প্রদর্শনীর! চিকিৎসকের পাশাপাশি রোগীর সুরক্ষা নিশ্চিত করাও আমার দায়িত্ব : স্বাস্থ্যমন্ত্রী -কুমিল্লায় ক্যান্সার হাসপাতাল নির্মাণের দাবি জানালেন এমপি বাহার কুমিল্লা সাংস্কৃতিক জোটের নববর্ষের অনুষ্ঠান ‘বৈশাখ অবগাহন’ পরিবেশিত হবে ৪ মে নাঙ্গলকোট উপজেলায় নতুন এসিল্যান্ড দাউদকান্দিতে সরকারি ন্যায্য মূল্যের ফার্মেসি বন্ধ বাংলাদেশের চিকিৎসা সেবা বিশ্বের অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে আছে : স্বাস্থ্যমন্ত্রী বুড়িচংয়ে এক সপ্তাহের ব্যবধানে তিন বাড়িতে ডাকাতি! সাংবাদিক রমিজ খানের দাফন সম্পন্ন -কুমিল্লা প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা মল্লিকা বিশ্বাসের কবিতা ‘দীপ্ত বৈশাখ’ মুরাদনগরের রামচন্দ্রপুর বাজারে জমে ওঠেছে বৈশাখী মাছের মেলা পহেলা বৈশাখের রাতে চান্দিনার মধ্যবাজারে অগ্নিকান্ডে ১১ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই কুমিল্লা নগরীতে বৈশাখি মাছের মেলায় ঐতিহ্যের ছোঁয়া  বর্ষবরণ উৎসব আমাদের জাতিসত্ত্বার বিকাশ ঘটায় : এমপি বাহার -পহেলা বৈশাখে অসাম্প্রদায়িক চেতনায় উজ্জীবিত কুমিল্লার সর্বস্তরের মানুষ বিএনপির সব ষড়যন্ত্র ব্যর্থ হওয়ার পর তারা এখন মনগড়া তথ্য দিয়ে নির্লজ্জ মিথ্যাচার করছে : ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে নিজেদের গ্রহণযোগ্যতা পরীক্ষা করে দেখতে পারেন : কুমিল্লায় স্থানীয় সরকারমন্ত্রী মুরাদনগরে ইউপি সদস্যের বাড়িতে ভাঙচুর অগ্নিসংযোগ

ব্রাহ্মণপাড়ায় গাঁজা ফেন্সিডিলসহ চার মাদক ব্যবসায়ি গ্রেফতার

মোঃ আবদুল আলীম খান , বিশেষ প্রতিনিধি
  • আপডেট টাইম শনিবার, ২৫ জুলাই, ২০২০
  • ২২০ দেখা হয়েছে

কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানা পুলিশ ও বিজিবি ৬০ ব্যাটালিয়নের অভিযানে গ্রেফতার হয়েছে চার মাদক ব্যবসায়ি। গ্রেফতারকৃতদের কাছ থেকে ২৩ কেজি গাঁজা ও ৪০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।

ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ মাদক ব্যবসায়ি চারজনের গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন। শনিবার (২৫ জুলাই) আদালতের মাধ্যমে গ্রেফতারকৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়।

থানা সূত্রে জানা গেছে, ৬০ ব্যাটালিয়ান সালদানদী বিওপির বিজিবির হাবিলদার শওকত আলী গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্সসহ ২৪ জুলাই (শুক্রবার) উপজেলার সীমান্তবর্তী বাগড়া এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় ওই এলাকা থেকে তিন কেজি গাঁজাসহ নরসিংদী জেলার সদর উপজেলার বাসাইল গ্রামের বাবুল মিয়ার স্ত্রী ঝরনা বেগম (৪২) কে গ্রেফতার করা হয়।

একইদিন ব্রাহ্মণপাড়া থানার এসআই মামোনুর রশিদ, এসআই বাবুল হোসেন, এসআই ফয়সাল উদ্দিন, এএসআই বিপুল চন্দ্র রায় ও এএসআই কৃষ্ণ সরকার গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সীমান্তবর্তী মানরা এলাকায় অভিযান পরিচালনা করে ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলার কামারগাঁও গ্রামের হাসেম উদ্দিনের ছেলে মোঃ এমদাদুল (৩২) কে ৪০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করে।

ব্রাহ্মণপাড়া পুলিশ একই দিনে উপজেলার নাগাইশ গাঙ্গেরপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ব্রাহ্মণপাড়া উপজেলার সীমান্তবর্তী শশীদল পশ্চিমপাড়া গ্রামের মৃত আনু মিয়ার ছেলে মোঃ রিপন মিয়া (৩৯) কে ১০ কেজি গাঁজাসহ গ্রেফতার করে এবং উপজেলার উত্তর চান্দলা (দধিখোলা) এলাকায় অভিযান পরিচালনা করে ওই এলাকার আব্দুল করিমের ছেলে মোঃ জাকির হোসেন (৫৫) কে ১০ কেজি গাঁজাসহ গ্রেফতার করে।

 

 

Last Updated on July 25, 2020 5:25 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102