শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চান্দিনায় বাল্য বিবাহ পড়ানোর দায়ে মৌলভীকে জরিমানা করায় তুলকালাম কান্ড! শিক্ষক বাতায়নে সেরা উদ্ভাবক নির্বাচিত হলেন হোমনার নজরুল ইসলাম শিব নারায়ণ দাস আর নেই, প্রধানমন্ত্রীর শোক -শনিবার বিকেলে কুমিল্লা টাউন হল মাঠে শ্রদ্ধা জানাবে সর্বস্তরের মানুষ মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন উদ্বোধনের দুই ঘণ্টা পরই পর্দা নামলো প্রাণিসম্পদ প্রদর্শনীর! চিকিৎসকের পাশাপাশি রোগীর সুরক্ষা নিশ্চিত করাও আমার দায়িত্ব : স্বাস্থ্যমন্ত্রী -কুমিল্লায় ক্যান্সার হাসপাতাল নির্মাণের দাবি জানালেন এমপি বাহার কুমিল্লা সাংস্কৃতিক জোটের নববর্ষের অনুষ্ঠান ‘বৈশাখ অবগাহন’ পরিবেশিত হবে ৪ মে নাঙ্গলকোট উপজেলায় নতুন এসিল্যান্ড দাউদকান্দিতে সরকারি ন্যায্য মূল্যের ফার্মেসি বন্ধ বাংলাদেশের চিকিৎসা সেবা বিশ্বের অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে আছে : স্বাস্থ্যমন্ত্রী বুড়িচংয়ে এক সপ্তাহের ব্যবধানে তিন বাড়িতে ডাকাতি! সাংবাদিক রমিজ খানের দাফন সম্পন্ন -কুমিল্লা প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা মল্লিকা বিশ্বাসের কবিতা ‘দীপ্ত বৈশাখ’ মুরাদনগরের রামচন্দ্রপুর বাজারে জমে ওঠেছে বৈশাখী মাছের মেলা পহেলা বৈশাখের রাতে চান্দিনার মধ্যবাজারে অগ্নিকান্ডে ১১ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই কুমিল্লা নগরীতে বৈশাখি মাছের মেলায় ঐতিহ্যের ছোঁয়া  বর্ষবরণ উৎসব আমাদের জাতিসত্ত্বার বিকাশ ঘটায় : এমপি বাহার -পহেলা বৈশাখে অসাম্প্রদায়িক চেতনায় উজ্জীবিত কুমিল্লার সর্বস্তরের মানুষ বিএনপির সব ষড়যন্ত্র ব্যর্থ হওয়ার পর তারা এখন মনগড়া তথ্য দিয়ে নির্লজ্জ মিথ্যাচার করছে : ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে নিজেদের গ্রহণযোগ্যতা পরীক্ষা করে দেখতে পারেন : কুমিল্লায় স্থানীয় সরকারমন্ত্রী মুরাদনগরে ইউপি সদস্যের বাড়িতে ভাঙচুর অগ্নিসংযোগ

ব্রাহ্মণপাড়ায় দুর্বৃত্তের হামলায় তিনজন আহত

মোঃ আবদুল আলীম খান , বিশেষ প্রতিনিধি
  • আপডেট টাইম বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০
  • ২৪৮ দেখা হয়েছে

ট্রমা গ্রুপের রেলের নাইটগার্ডসহ তিনজনকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার(৮ সেপ্টেম্বর) রাতে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলা সালদানদী রেল ষ্টেশন এলাকায় ঘটনাটি ঘটেছে। একই সময়ে একটি মুদি দোকানেও হামলা ও লুটপাট চালায় দুর্বৃত্তরা।

বুধবার (৯ সেপ্টেম্বর) দুপুরে ব্রাহ্মণপাড়া থানা পুলিশ তদন্ত শেষ করে চলে যাবার পর আরেকদফা হামলা চালায় দুর্বৃত্তরা। এ হামলায় একটি কাঠের ফার্নিচার দোকান ও কারখানা ক্ষতিগ্রস্ত হয়।
পরপর দুটি হামলায় ট্রমা গ্রুপের নাইটগার্ড আব্দুল খালেক (৬০), মো. শাহীন (২৪) ও তার মা মরজিনা বেগম (৫০) আহত হয়। এ ঘটনায় ১৩জনের নামে থানায় অভিযোগ করা হয়েছে।

ব্রাহ্মণপাড়া থানার ওসি আজম উদ্দিন মাহমুদ জানান, হামলার ঘটনায় তিনজন আহত হয়ে চিকিৎসাধীন রয়েছে। পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

# দেশবিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন

Last Updated on September 9, 2020 6:00 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102