বুধবার, ২৯ মে ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চেতনানাশক জুস খাইয়ে চালককে হত্যা, অটোরিকশা ছিনতাইচক্রের পাঁচ সদস্য গ্রেফতার লালমাইয়ের সুমিষ্ট পাহাড়ি কাঁঠালের সাতকাহন সাদিক মামুনের কবিতা ‘তোমাতেই খুঁজে পাই’ নগরীর নূর আইডিয়াল স্কুলের টিনের চালে নির্মাণাধীন ভবনের পিলার পড়ে ছাত্র নিহত পুকুর পাড়ে বিষের বোতল! ভেসে ওঠেছে বিভিন্ন প্রজাতের মাছ চান্দিনায় আধুনিক মাছ চাষ পদ্ধতি উন্নতিকরণ বিষয়ক সভা অনুষ্ঠিত কুবি শিক্ষক সমিতির ‘না’ বরুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার বিদায়-বরণ অনুষ্ঠিত তদন্ত কমিটির প্রতিবেদনে অনাস্থা কুবি শিক্ষক সমিতির ব্রাহ্মণপাড়া পুলিশের অভিযানে ৭৫ বস্তা ভারতীয় চিনি জব্দ, দুইজন গ্রেফতার কুমিল্লা জুড়ে কবি নজরুলের সঙ্গীত ও সাহিত্যের বর্ণিল অধ্যায় আটক ৩৯ কিশোরকে মুচলেকায় ছাড়িয়ে নিল অভিভাবকরা দেবিদ্বারে চেয়ারম্যান প্রার্থী সাহিদার প্রচারণায় সাবেক এমপি রাজী ফখরুল কুমিল্লার নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে ব্যবসায়ীর মৃত্যু কুমিল্লার নাঙ্গলকোটে সাংবাদিকদের সঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় শিক্ষার্থীর সৃজনশীল মেধা বিকাশে শিক্ষকের ভূমিকা ‘কুমিল্লা আরবান টিউশনি মিড়িয়া’ হাতিয়ে নিয়েছে কুবি শিক্ষার্থীদের অর্থ লক্ষাধিক টাকা কুমিল্লার মুরাদনগর বিএনপির প্রবীণ নেতা মতি মাষ্টারের ইন্তেকাল  কুমিল্লার নাঙ্গলকোটে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড বিজয়নগরে যৌনকর্মী হত্যার দায়ে দুই জন গ্রেফতার

ব্রাহ্মণপাড়ায় পাহাড়ী ঢলে ঝুঁকিতে ব্রীজ

মোঃ আবদুল আলীম খান , বিশেষ প্রতিনিধি
  • আপডেট টাইম সোমবার, ১৩ জুলাই, ২০২০
  • ৫৬০ দেখা হয়েছে

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার চান্দলা টানাব্রীজ থেকে ব্রাহ্মণবাড়ীয়া জেলার কসবা উপজেলার মন্দভাগ-বায়েক সড়কের চান্দলা রামচন্দ্রপুর সংলগ্ন একটি গুরুত্বপূর্ণ ব্রীজ পাহাড়ী ঢলে হেলে গেছে। এছাড়া ওই ব্রীজের পশ্চিম অংশ বৃষ্টি ও পাহাড়ী ঢলের পানিতে ভেঙ্গে খালে বিলীন হয়েছে। পরিনত হয়েছে মরণফাঁদে।

স্থানীয়রা জানায়, সীমান্ত এলাকার পাহাড়ী ঢলের পানির স্রোতে ব্রীজটির পশ্চিম অংশের সড়কের মাটি সরে গিয়ে কয়েকটি গাছ খালে পরে যায়। এছাড়াও ব্রীজের পশ্চিম অংশের মাটি সরে ব্রীজটি খালের দিকে হেলে গেছে।

যানবাহন চালকরা জানায়, ব্রীজের পশ্চিম অংশের কিছু অংশ প্রাথমিক ভাবে মাটি দিয়ে সংস্কার করে চলাচলের উপযোগী করলেও টানা বৃষ্টিতে তাও ভেঙ্গে আবারো খালে বিলীন হয়ে গেছে। জীবনের ঝুঁকি নিয়ে যাত্রীদের গাড়ি থেকে নামিয়ে এই ব্রীজটি দিয়ে পারাপারের কাজ সারছে। এই ব্রীজের পশ্চিম অংশ দ্রুত সংস্কার না করা হলে চলাচল দুরহ হয়ে পড়বে।

স্থানীয় বাসিন্দা ফুল মিয়া ও কামাল হোসেন জানান, চান্দলা টানাব্রীজ থেকে মন্দভাগ বাজার ও বায়েক সড়কটি একটি গুরুত্বপূর্ণ সড়ক। দুই উপজেলার যোগাযোগের অন্যতম মাধ্য এই সড়কের চান্দলা রামন্দ্রপুর এলাকার এই ব্রীজটির পশ্চিম অংশের সড়কের মাটি ভেঙ্গে খালে বিলীন হয়ে যাওয়ায় ও ব্রীজটি হেলে যাওয়ায় এই সড়কে চলাচলকারী যানবাহন ও যাত্রীরা এবং আমরা চরম ভোগান্তিতে পড়েছি।

Last Updated on July 13, 2020 4:10 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102