শুক্রবার, ০৮ ডিসেম্বর ২০২৩, ০২:২৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পেশাগত স্বচ্ছতাই পারে সমাজে সত্য ও সুন্দর প্রতিষ্ঠায় ইতিবাচক ভূমিকা রাখতে : কুমিল্লা প্রেসক্লাব সভাপতি কুমিল্লা শিক্ষা বোর্ডে মহান বিজয়ের মাস জুড়ে কর্মসূচির উদ্বোধন কুমিল্লা নগরীর উনাইসারে বাসে আগুন দেবিদ্বার আসনের স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম আজাদকে হুমকি : স্বেচ্ছাসেবকলীগ নেতাকে নির্বাচনি অনুসন্ধান কমিটির নোটিশ ব্রাহ্মণপাড়ায় বাল্য বিয়ে থেকে রক্ষা পেল সপ্তম শ্রেণীর ছাত্রী কুবিতে ভলিবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ফিন্যান্স ও বাংলা বিভাগ দলবদল ডিগবাজি নয়, সাংবিধানিক অধিকার : ব্যারিস্টার শাহজাহান ওমর মুরাদনগরে পল্লী বিদ্যুৎ সমিতির বিরুদ্ধে সেবা প্রত্যাশি ও গ্রাহকদের নানা অভিযোগ কুমিল্লার ১১টি আসনে নির্বাচনি নির্বাচনপূর্ব অনিয়ম প্রতিরোধ ও নিয়ন্ত্রণে অনুসন্ধান কমিটি জীবনধারার পরিবর্তনই নিজের ও পরিবারের সবার হার্টকে সুস্থ রাখবে : ডা. তৃপ্তীশ কুমিল্লার ১১টি আসনে ৫৬ জনের মনোনয়ন বৈধ ঘোষণা কুমিল্লার ৫টি সংসদীয় আসনে ২৯ জনের মনোনয়ন বৈধ, বাতিল ও স্থগিতের তালিকায় হেভিওয়েট ৯ স্বতন্ত্র প্রার্থী দাউদকান্দি-তিতাস এলাকায় মেরিন ফিশারী একাডেমি প্রতিষ্ঠা করা হবে : ইঞ্জিনিয়ার সবুর ভূমিকম্পে কুবির আবাসিক হলের দেয়ালে ফাটল মনোনয়ন বাতিলের ষড়যন্ত্র চলছে, সংবাদ সম্মেলনে কুমিল্লা-৭ আসনের স্বতন্ত্র প্রার্থী টিটুর অভিযোগ এমপি রাজি মোহাম্মদ ফখরুলকে নির্বাচনি অনুসন্ধান কমিটির কারণ দর্শানো নোটিশ কুমিল্লায় ভূমিকম্প আতঙ্কে ২০ জন আহত দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত, উৎপত্তিস্থল কুমিল্লার রামগঞ্জ অঞ্চল ভবিষ্যত গঠনে সর্বোত্তম সময় ছাত্রজীবন অনূর্ধ্ব-১৮ ক্রিকেটে চ্যাম্পিয়ন কুমিল্লা জেলা দল

ব্রাহ্মণপাড়ায় রেললাইনের পাশে মিলল শাসনগাছার সজলের লাশ

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার-কুমিল্লা
  • আপডেট টাইম মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
  • ১০৫ দেখা হয়েছে

কুমিল্লা ব্রাহ্মণপাড়ায় রেললাইনের পাশ থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শশীদল বিজিবি ক্যাম্পের পাশে চট্টগ্রাম-সিলেট রেললাইনের পাশ থেকে মঙ্গলবার (১০ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে লাশটি উদ্ধার করা হয়। নিহত যুবকের নাম সজল মিয়া (২৫)। সে কুমিল্লা নগরীর শাসনগাছা এলাকার মৃত আবুল হোসেনের পুত্র।

স্থানীয়দের বরাত দিয়ে ব্রাহ্মণপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওপ্পেলা রাজু নাহা জানান, সকাল ৭টায় যুবকের রাশটি পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন স্থানীয় লোকজন। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি ওপ্পেলা রাজু নাহা আরও জানান, এলাকাটি সীমান্তবর্তী হয়ায় এখানে মাদকসেবীদের আনাগোনা রয়েছে।  ধারণা করা হচ্ছে, মাদকসংক্রান্ত বিরোধের জেরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে। তবে কীভাবে এ হত্যাকাণ্ড হয়েছে তা তদন্ত করে বলা যাবে।

নিহত সজলের মা জুহুরা বেগম বলেন, আমার পোলা কাইলকা ঘর থাইক্কা বাইর হয়। রাইতে আর ঘরে আইছে না। সকালে মাইনষের থাইক্কা হুনছি আমার পোলার লাশ পাওয়া গেছে।

তিনি তার সন্তান হত্যার বিচার ও দোষীদের গ্রেফতারের দাবী জানান।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

Last Updated on August 10, 2021 4:06 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102