সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৪:৫৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দাউদকান্দিতে আওয়ামী লীগ নেতার গাড়ি ভাংচুর ও হামলার ঘটনায় মূল আসামী গ্রেফতার ইটভাটার মাটিতে কর্দমাক্ত কুমিল্লা-সিলেট সড়কে ঘটছে দুর্ঘটনা কুমিল্লা নগরীর আনন্দধারা বিদ্যাপীঠে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কুমিল্লার লালমাই বাজারে চার প্রতিষ্ঠানকে জরিমানা দাউদকান্দিতে এমপির সেচ্ছাধীন তহবিলের আর্থিক অনুদান পেল অসহায় ও হতদরিদ্র পরিবার আলোকিত শিক্ষা প্রতিষ্ঠান নজরুল মেমোরিয়াল একাডেমীর বর্ণাঢ্য বার্ষিক ক্রীড়ানুষ্ঠান বুড়িচংয়ে মিথলমা সমাজ কল্যাণ ট্রাস্টের উদ্যোগে দুস্থদের আর্থিক সহায়তা দেবিদ্বারে ইটভাটার ট্রাক্টরে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু কুমিল্লায় ফেন্সিডিল ও গাঁজাসহ দুই জন আটক মুরাদনগরে বীর মুক্তিযোদ্ধা সন্তান ফাউন্ডেশনের কার্যালয় উদ্বোধন বই মেলায় কুবি শিক্ষকের প্রথম উপন্যাস ‘মহারাজাধিরাজ’ অধুনা থিয়েটারের নাট্যউৎসবের লোগো উন্মোচন অবশেষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মুর্শেদ রায়হানকে অব্যাহতি ব্রাহ্মণপাড়ায় মেয়ের জন্য পাত্র দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো পিতার চৌদ্দগ্রামে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত দেবীদ্বার উপজেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটি স্থগিত তজুমদ্দিনে পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচির উদ্বুদ্ধকরণ কর্মশালা নগরীর ফুটপাতে কুসিকের উচ্ছেদ অভিযান ভাষায় দক্ষতা অর্জনই নিজেকে এগিয়ে নেবে : এলজিআরডি মন্ত্রী কায়কোবাদের নির্দেশে কুমিল্লার বিক্ষোভ সমাবেশে মুরাদনগরের শতশত নেতাকর্মী

ব্রাহ্মণপাড়ায় সাংবাদিকের ওপর হামলার ঘটনায় ২৮জনের নামে মামলা

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার-কুমিল্লা
  • আপডেট টাইম শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০
  • ২৭৭ দেখা হয়েছে

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদের উপনির্বাচনে পেশাগত দায়িত্ব পালনকালে সন্ত্রাসী হামলার শিকার হয়ে আহত সাংবাদিকদের একজন জাগরনী টিভির জেলা প্রতিনিধি আশিকুর রহমান বাদী হয়ে ২৮জনের নাম উল্লেখ করে ব্রাহ্মণপাড়া থানায় মামলা করেছেন।

শনিবার (১২ ডিসেম্বর) সকালে মামলাটি দায়ের করা হয়।বিষয়টি নিশ্চিত করে ব্রাহ্মণপাড়া থানার ওসি কাজী নাজমুল হক জানান, সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলায় জড়িত থাকার অভিযোগে বিল্লাল হোসেন নামে যে একজনকে পুলিশ আটক করেছে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে। মামলায় এজহার নামীয ২৮জন এবং অজ্ঞাত ২০/২৫জনের বিষয় উল্লেখ করা হয়েছে।

বাকী আসামীদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে বলেও জানান ব্রাহ্মণপাড়া থানার ওসি কাজী নাজমুল হক।

মামলার বাদী আশিক জানান, ‘মামলায় সাজ্জাদ, গোলাম কিবরয়া, গাজী রনি, বায়েজিদ সরকার, আবু কাউসারসহ ২৮জনের নাম উল্লেখ করা হয়েছে। অজ্ঞাত ২০/২৫ রয়েছে, যদেরকে দেখলে চেনা যাবে। এছাড়া ভিডিও ফুটেজে হামলাকারিদের ছবি রয়েছে।’

আশিক জানান, ‘সম্পূর্ণ পরিকল্পিতভাবে সাংবাদিদের ওপর হামলা চালানো হয়েছে। আসামীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি।’

উল্লেখ্য,১০ ডিসেম্বর (বৃহস্পতিবার) সকাল সোয়া ৯টার দিকে উপজেলার দুলালপুর ইউনিয়নের দুলালপুর স্কুলের ভোটকেন্দ্রের  জালভোট পড়ছে, এজেন্ট বের করে দিয়েছে এমন খবর পেয়ে সাংবাদিকদের একটি টিম যাওয়ার পথে সন্ত্রাসীদের হামলার শিকার হয়।  সন্ত্রাসীরা  অনলাইন পোর্টাল অননিউজ ২৪ এর চীফ রিপোর্টার জহিরুল ইসলাম বাবু, জাগরনী টিভির জেলা প্রতিনিধি আশিকুর রহমান, মোহনা টিভির ক্যামেরাপার্সন আব্দুল কাইয়ুম, মাই টিভির ক্যামেরাপার্সন বাপ্পিকে পিটিয়ে গুরুতর আহত করে।

এসময় হামলাকারিরা সাংবাদিকদের বহন করাদুইটি গাড়ী ভাঙচুর করে। হামলাকারিরা ওই সময় চেয়ারম্যান প্রার্থী আবু জাহেরের পোলিং এজেন্ট কিশোর, মনির–১, মনির–২, শান্ত, পারভেজ, গফুর, মোজাহের, ফখরুল, দেলুকে পিটিয়ে আহত করে। আহত সাংবাদিকদের মধ্যে ক্যামেরাপার্সন দুইজনকে ব্রাহ্মণপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে চকিৎসা দেয়া হয় এবং আশিকুর রহমান ও  জহিরুল হক বাবুর অবস্থা গুরুতর হওয়ায়  তাদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিন।  এছাড়া protisomoy ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন ও বেলবাটন ক্লিক করে নতুন নতুন ভিডিও নিউজ পেতে অ্যাকটিভ থাকুন।

Last Updated on December 12, 2020 11:10 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102