বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১০:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লার তিতাসে দুইপক্ষের সংঘর্ষে একজন নিহত কুমিল্লার মনোহরগঞ্জে রেলক্রসিং পারাপারের সময় ট্রেনের ধাক্কায় সিএনজি অটোরিকসার চার যাত্রী নিহত শেখ মনি’র জন্মদিনে কুমিল্লায় মাদ্রাসা শিক্ষার্থীরা পেল শীতবস্ত্র কিশোরগঞ্জ বুড়িচংয়ের ময়নামতিতে বাস-সিএনজি সংঘর্ষে ১ জন নিহত কুমিল্লা শিক্ষাবোর্ডের মহান বিজয় দিবসের মাসব্যাপী কর্মসূচির উদ্বোধন চৌদ্দগ্রামে কলেজ শিক্ষার্থী হত্যার ঘটনায় আটক ৪ মেসি জাদুতে কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনা লালমাই দুই ইউপি নির্বাচনে ১১১ জনের প্রার্থীতা বৈধ কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন ৮ ডিসেম্বর দেবিদ্বারে ছাত্রলীগের কমিটিতে কিশোর গ্যাং সদস্য! কুবি শিক্ষকের বিরুদ্ধে সহকারী প্রক্টরকে লাঞ্ছনার অভিযোগ বীর মুক্তিযোদ্ধা সংস্কৃতিজন ও ছড়াকার জহিরুল হক দুলালের সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ  কুমিল্লা নগরীর বিসিক এলাকা থেকে ইয়াবা ও দেশীয় অস্ত্রসহ চারজন গ্রেফতার কুমিল্লায় বন্ধুকে খুনের দায়ে একজনের মৃত্যুদণ্ড চৌদ্দগ্রামে ব্যাডমিন্টন খেলা নিয়ে সংঘর্ষে প্রাণ গেল কলেজ ছাত্রের কুমিল্লার দেবিদ্বারে আমিরুন নেছা ফাউন্ডেশনের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ কুমিল্লা জেলা পুলিশের ব্যতিক্রমী উদ্যোগ : পাসপোর্ট সেবা গ্রহীতাদের জন্য চালু হলো ‘ক্ষুদে বার্তা’ সেবা ব্রাহ্মণপাড়ায় বাইপাস সড়কসহ তিনটি প্রকল্পের উদ্বোধন কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচনে হট্টগোল সদর দক্ষিণে গাঁজাসহ দুই মাদক কারবারি আটক

ব্রাহ্মণপাড়ায় আকস্মিক আগুনে পুড়ে ছাই তিন বসত ঘরসহ গবাদিপশু

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার-কুমিল্লা
  • আপডেট টাইম সোমবার, ৫ এপ্রিল, ২০২১
  • ১১৩ দেখা হয়েছে

রাতের খাবার সেরেই ৯টার দিকে ঘুমানোর প্রস্তুতি চলছিল।এরমধ্যেই দিনমজুর কাজলের ঘর থেকে আগুনের ধোয়া বেরুতে শুরু করে।মুহুর্তেই পুরো ঘরে আগুন ছড়িয়ে পড়ে।  এরপর কাজলের ঘর থেকে আগুন ছড়ায় পাশের প্রতিবন্ধী আবু জাহেরের ঘরে। একঘন্টার আগুনে পুড়ে ছাই হয়ে যায় তিনটি বসত ঘর, দুইটি গাভী গরু, নগদ টাকা, আসবাবপত্রসহ পরিধানের কাপড়চোপড়।

রবিবার (৪ এপ্রিল) রাত ৯টার দিকে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার দুলালপুর ইউনিয়নের গোপালনগর উত্তরপাড়া নাসিরমান্দের বাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনাটি ঘটেছে। ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে পৌঁছার আগেই স্থানীয় লোকজনের প্রচেষ্টায় রাত দশটার দিকে আগুন নেভানো সম্ভব হয়।

ক্ষতিগ্রস্ত কাজলের সাথে কথা বলে জানা যায়, রাতে কীভাবে আগুন লেগেছে সে জানেনা।  ঘুমানোর আগে আগুন দেখে ঘরের বাইরে এসে শোর চিৎকার শুরু করে।  সে একজন দিন মুজুর৷ মানুষের বাড়িতে কাজ করে আত্মীয়দের কাছ থেকে টাকা নিয়ে দুইটি গাভী কিনেছে৷ আগুনে তার থাকার একমাত্র ঘরসহ দুইটি গাভী গরু পুড়ে ছাই হয়ে গেছে।  আসবাবপত্র, কাপড়চোপড় সবই পুড়ে ছাই হয়ে গেছে৷ আগুনে নি:স্ব হয়ে গছে সে।

কাজলের পাশের ঘরে একই বাড়ির মৃত আঃ জাব্বারের ছেলে প্রতিবন্ধি মোঃ আবু জাহের থাকেন। কাজলের ঘরের আগুন থেকে তার দুইটি বসতঘরও রক্ষা পায়নি।  জাহের জানায়, কাজলের ঘরে আগুন লাগার কিছুক্ষন পরে তার ঘরে আগুন ছড়িয়ে পড়ে৷ তার ছেলের বিদেশ যাওয়ার জন্য দেড় লাখ টাকা, তিন ভরি সোনার গয়না, দুইটা ঘরের চারটা কক্ষে ফ্রিজ, আসবাবপত্র, কাপড়-চোপড় সব পুড়ে ছাই হয়ে গেছে।

আকস্মিক এ অগ্নিকান্ডের ঘটনায় ওই দুইটি পরিবার পথে বসার উপক্রম হয়ে দাঁড়িয়েছে।  ক্ষতিগ্রস্ত পরিবার দুইটি স্থানীয় ও প্রশাসনের সহযোগিতা প্রত্যাশা করেছেন।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

Last Updated on April 5, 2021 8:41 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102