বুধবার, ২৯ মার্চ ২০২৩, ০৬:৩২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লার দুই প্রাইভেট হাসপাতালকে ৪ লাখ টাকা জরিমানা সৌদিতে বাস দুর্ঘটনা : ১২ দিনের কোম্পানির ছুটি পেয়ে লাশ হয়ে বাড়ি ফিরবে মুরাদনগরের মামুন মিয়া এপেক্স ক্লাব অব কুমিল্লা মেট্রোপলিটনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ  সৌদিতে ওমরাহ যাত্রী বহনকারী বাস দুর্ঘটনায় নিহতদের দুইজনের বাড়ি কুমিল্লায় যাত্রিক নাট্যগোষ্ঠীর আয়োজনে নবীন-প্রবীন নাট্যকর্মী ও বিশিষ্টজনদের মিলনমেলা কুমিল্লার নিমসার বাজারের ইজারা পেলেন  জামাল হোসেন  বুড়িচংয়ে মসজিদের ইমামের আলোচনাকে কেন্দ্র করে সংঘর্ষ দেবিদ্বারে প্রধান শিক্ষকের বিরুদ্ধে মামলার সুষ্ঠু তদন্তের দাবি শিক্ষক সমিতির মুক্তিযোদ্ধাদের যথাযথ সম্মান ও মূল্যায়ন করতে হবে : এমপি আবুল হাশেম খান কুমিল্লায় দুই সৎ ভাইকে হত্যার দায়ে একজনের ফাঁসি কুমিল্লায় শিক্ষানবিশ আইনজীবীদের সঙ্গে প্রতারণার অভিযোগে শ্যালক-দুলাভাই আটক কুমিল্লা সদরের আমড়াতলীতে সিএনজি অটোরিকশায় মিলেছে ৯৮৫ বোতল ফেন্সিডিল বুড়িচংয়ে চাঁদা বন্ধ ও হত্যার বিচারের দাবিতে মানববন্ধন কুমিল্লার নাঙ্গলকোটের কাকৈরতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপন বুড়িচং নিমসার বাজারে সিএনজির জিবির টাকা আদায় নিয়ে দুই ভাইয়ের একজনকে পিটিয়ে হত্যা অপরজনকে আহত বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা পেয়েছি লাল সবুজের পতাকা ও স্বাধীন-সার্ভভৌম বাংলাদেশ : কুমিল্লা শিক্ষাবোর্ড চেয়ারম্যান কুমিল্লায় যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস পালিত আজ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস স্কাউটিং সম্প্রসারণের স্বীকৃতিস্বরুপ রৌপ্য ইলিশ’ পদক পেলেন রুহুল আমিন দেবিদ্বারের নবাগত ইউএনওর সাথে সাংবাদিকদের মত বিনিময়

ভারতের চার গুণী সাংবাদিককে সংবর্ধনা দিলো কুমিল্লা রিপোর্টার্স ইউনিটি

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২
  • ১১৮ দেখা হয়েছে

সমতটের প্রাচীন রাজধানী, খাদি, মৃৎশিল্প ও প্রত্নতত্ত্ব সমৃদ্ধ শিক্ষা সংস্কৃতির পাদপীঠ কুমিল্লায় ভারতের ত্রিপুরা রাজ্যের চার সাংবাদিককে সংবর্ধনা দেওয়া হয়েছে। রোববার সন্ধ্যায় কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির আয়োজনে কুমিল্লা প্রেসক্লাব ভবনে এ সংবর্ধনা দেওয়া হয়।

 

 

সংবর্ধিত অতিথিরা হলেন- ভারতের ত্রিপুরা রাজ্যের রাজধানী আগরতলা প্রেসক্লাবের সাবেক সভাপতি জয়ন্ত ভট্টাচার্য, স্যন্দন পত্রিকা এবং টিভির পরিচালক অরিন্দম দে, বিশিষ্ট সাংবাদিক এবং সাংস্কৃতিক কর্মী অমিত ভৌমিক, বিশিষ্ট বাচিক শিল্পী শাওলী রায়।

 

 

সংবর্ধিত অতিথিরা বক্তব্যে বলেন, মা, মাটি, মাতৃভাষার গুরুত্ব সবকিছুর ঊর্ধ্বে। কুমিল্লার সঙ্গে ভারতের ত্রিপুরার মানুষদের নিবিড় সম্পর্ক, কৃষ্টি, সংস্কৃতি, অস্তিত্ব, শেকড় অস্বীকার করা যায়না। প্রাচীন কুমিল্লা তথা ত্রিপুরার সংবাদপত্রগুলো আজও কালের সাক্ষী হয়ে দাঁড়িয়ে আছে সাম্য, ভ্রাতৃত্ববোধ ও সৌহার্দের প্রতীক হয়ে। আমরা তাদেরই উত্তরসূরী। এপার ওপার বাংলার এ সম্পর্ক চিরদিন অটুট থাকবে, অটুট রাখতে হবে ভবিষ্যৎ প্রজন্মের জন্য।

 

 

কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সভাপতি আবুল খায়েরের সভাপতিত্বে ও সাবেক সভাপতি ওমর ফারুকী তাপসের সঞ্চালনায় এবং সাবেক সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন জাকির ও নবনির্বাচিত সাধারণ সম্পাদক আবু মুছার তত্ত্বাবধানে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা প্রেস ক্লাবের সভাপতি লুৎফুর রহমান।

 

 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- কুমিল্লা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাইয়িদ মাহমুদ পারভেজ, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাদিক হোসেন মামুন, জ্যেষ্ঠ সাংবাদিক মীর শাহ আলম, কুমিল্লা প্রেস ক্লাবের সহ-সভাপতি নজরুল ইসলাম দুলাল।

 

 

উপস্থিত ছিলেন- কবি নজরুল ইনস্টিটিউটের সহকারী পরিচালক আল আমিন, সাংবাদিক মাহবুব আলম বাবু, সৈয়দ আহমেদ লাভলু, এনকে রিপন, মারুফ আহমেদ কল্প, জেলার বুড়িচং এবং মুরাদনগর প্রেস ক্লাবসহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতারা।

 

 

পরে কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকদের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করে সংগঠনের নেতৃবৃন্দের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন ভারতের ত্রিপুরা রাজ্য থেকে কুমিল্লায় আগত সাংবাদিকরা।

 

 

এর আগে ভারতের ত্রিপুরা রাজ্য থেকে আগত সাংবাদিকদের ফুলেল শুভেচ্ছা, সম্মাননা ক্রেস্ট ও উপহার সামগ্রী দিয়ে বরণ করে নেন কুমিল্লা রিপোর্টার্স ইউনিটি ও প্রেসক্লাবের নবনির্বাচিত নির্বাহী পরিষদ।

 

 

অনুষ্ঠানে স্বরচিত কবিতা পাঠ করেন কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি সাদিক হোসেন মামুন ও সঙ্গীত পরিবেশন করেন সৈয়দা মিলি।

Last Updated on September 19, 2022 1:17 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102